Kareena kapoor Photos -

51 Stories

সত্যিই কি প্রেগন্যান্ট, তৃতীয় সন্তান কবে আসতে চলেছে সইফিনার, জল্পনায় মুখ খুললেন করিনা

Jul 20 2022, 10:50 AM IST
বলিউডে ফের খুশির খবর। তৃতীয় বারের জন্য নাকি মা হতে চলেছেন করিনা কাপুর খান। কয়েকদিন ধরেই এই খবরে উত্তাল সোশ্যাল মিডিয়া। তবে কি পতৌদি পরিবারে ফের নতুন সদস্য আসতে চলেছে। একটি ছবিকে কেন্দ্র করেই জল্পনার সূত্রপাত। আর প্রেগন্যান্সি নিয়ে একবার চর্চা শুরু হলে তা যেন থামতেই চায় না। তার উপর করিনা কাপুরের মতো সেলিব্রিটির প্রেগন্যান্সির খবর তা নিয়ে সমালোচনা চলতেই থাকে। তবে জল্পনার মধ্যে এবার শক্ত হাতে হাল ধরলেন করিনা কাপুর। প্রেগন্যান্সির জল্পনার মধ্যেই ভক্তদের সমস্ত প্রশ্নের উত্তর দিলেন সইফ ঘরনি।

যে পাঁচটি পিরিয়ডিক সিনেমায় অভিনেত্রীদের সাহসী লুকে দেখা গিয়েছে, দেখে নিন ছবিগুলি

Jun 25 2022, 06:29 PM IST
শুক্রবার মুক্তি পেয়েছে রণবীর কাপুর ও বাণী কাপুর অভিনীত ছবি শামশেরার ট্রেলার। ১৮ শতকের প্রেক্ষাপটে তৈরি ফিল্মটি একজন ডাকাতের গল্প বলে যে ব্রিটিশদের কবল থেকে ক্রীতদাসদের মুক্ত করে। ছবিটি ২২ জুলাই সিনেমাহলে মুক্তি পাওয়ার কথা রয়েছে। ১৮ শতকের গল্প হওয়া সত্ত্বেও ছবিতে বাণী কাপুরকে একটি গ্ল্যামারাস লুকে দেখানো হয়েছে। যদিও এটি প্রথম পিরিয়ড ফিল্ম নয়, অতীতেও এমন অনেক পিরিয়ড ফিল্ম হয়েছে যেখানে অভিনেত্রীদের গ্ল্যামারাস ভাবে উপস্থাপন করা হয়েছে। আমরা আপনাদের এমন পাঁচটি ছবির কথা বলছি।

ট্রেলার মুক্তিতে কতটা নজর কাড়ল লাল সিং চাড্ডা, ৫ টি কারণে আমির খান ও করিনা কাপুরকে দেখা দরকার

May 30 2022, 02:19 PM IST
১৯৯৪ সালে মুক্তি পাওয়া টম হ্যাঙ্কস-এর জনপ্রিয় সিনেমা ফরেস্ট গাম্প-এর অনুপ্রেরণায় আমির খানের লাল সিং চাড্ডা তৈরি করা হয়েছে। ২০১৮ সালে 'ঠগস অব হিন্দুস্তান'-এ দেখা গিয়েছিল শেষবার আমির খানকে। সেই ছবিও বক্স অফিসে মুখ থুবড়ে পড়েছিল। তাই এবার যেন একটু বেশিই সতর্ক আমির খান। সেই কারণেই শুরু থেকেই একটু অন্যরকম ভাবে 'লাল সিং চাড্ডা'র প্রোমোশন শুরু করতে চাইছেন আমির খান। ছবি নিয়ে ইতিমধ্যেই টানটান উত্তেজনা শুরু হয়েছে দর্শকদের মধ্যে। আমির খান ও করিনা কাপুরকে একসঙ্গে দেখার জন্য মুখিয়ে রয়েছেন অনুরাগীরা।