Shilpa Shetty Photos -

52 Stories

নিতম্ব থেকে স্তনের পুরোটাই প্লাস্টিক, শরীরের খুঁত ঢেকে যৌনতায় ঝড় তুলেছিলেন বলিউডের 'সেক্সবম্ব'রা

Aug 31 2022, 09:53 AM IST
বক্ষ বিভাজিকা, নিতম্ব উন্মুক্ত করেই নেটপাড়ায় ঝড় তুলছেন বলি সেলেবরা। বর্তমানে বি-টাউনে ন্যাচারাল বিউটির সংখ্যা প্রায় হাতে গোনা। যত দিন যাচ্ছে ততই যেন কৃত্রিম সুন্দরের প্রতি চাহিদা বাড়ছে। কখনও নোজ জব তো কখনও লিপ জব, কখনও আবার ব্রেস্ট সার্জারি। নিজেক সুন্দর রাখতে অনেক কিছুই পাল্টে ফেলছেন তারকারা। বলিউডে প্লাস্টিক সার্জারির চল বহু দিন ধরেই চলেছে। টিনসেল টাউনের একাধিক অভিনেত্রীরাই ছুরি-কাঁচি চালিয়ে সুন্দরের প্রতিযোগিতায় নিত্যদিন দৌঁড়ে চলেছেন। হলিউডের মতোই প্লাস্টিক সার্জারির পথে হাঁটছে বলিউডও। প্রাণের চিন্তা না করেই অস্ত্রোপচার করেই স্তন থেকেই নিতম্ব আরও সুন্দর করতে হবে, এমনটাই তাদের ভাবনা। কোন কোন সেলেবরা রয়েছেন সেই তালিকায় দেখে নিন একনজরে।

আলিয়া থেকে জ্যাকলিন বিড়াল-প্রেমে মজে বলি-সুন্দরীরা, দেখে নিন তাঁদের প্রিয় পোষ্যের সঙ্গে ছবিগুলি

Aug 08 2022, 10:51 AM IST
বলিউডের সেলিব্রিটিরা তাঁদের পোষা প্রাণীকে ভালবাসে এবং তাঁরা নিশ্চিত করে যে আমরা এটি জানি। অবিরাম ইনস্টাগ্রাম আপডেট থেকে শুরু করে তাদের পোষা প্রাণীর সঙ্গে অসংখ্য ছবি পর্যন্ত, তাঁদের প্রিয় পোষা প্রাণীর প্রতি তাঁদের ভালবাসা প্রদর্শনের কোন শেষ নেই। আজ আন্তর্জাতিক বিড়াল দিবস, তাই আমরা আপনার জন্য এমন অভিনেতাদের নিয়ে এসেছি যারা তাদের পোষা বিড়ালের সঙ্গে একটি বিশেষ বন্ডিং শেয়ার করেন।ইন্টারন্যাশনাল ক্যাট-ডেতে বলিউড অভিনেত্রী এবং তাঁদের পোষা বিড়ালদের কিছু দারুন মিষ্টি ছবি রয়েছে যা দেখলে বোঝা যায় তাঁরা কতটা পশুপ্রেমী, আমরা ৮ই আগস্ট আন্তর্জাতিক বিড়াল দিবস উদযাপন করার সময়, বি-টাউনের সত্যিকারের বিড়াল প্রেমীদেরকে একবার দেখে নি চলুন।

জানেন কি? কোটিপতি ব্যবসায়ীদের স্ত্রী এই বলি অভিনেত্রীরা!

Jul 25 2022, 12:03 PM IST
এই মুহূর্তে বলি পাড়া তথা নেট দুনিয়ায় বহুল চর্চিত বিষয় সুস্মিতা সেন ও ললিত মোদীর সম্পর্ক। তাঁদের সম্পর্কের খবর প্রকাশ্যে আসার পর থেকেই নানারকম মন্তব্য শুরু হয়ে গেছে, কেউ বলছেন তাঁদের ব্যসের এত পার্থক্য সম্পর্ক কি আদৌ টিকবে? এবার কেউ কেউ বলছেন অভিনেত্রী নাকি ললিত বিপুল সম্পত্তির প্রতি আগ্রহী হয়েই সম্পর্কে জড়িয়েছেন, সে সব পরের কথা, কিন্তু জানেন কি সুস্মিতা সেন ছাড়াও বলিউডে আরও অনেক অভিনেত্রীরা রয়েছেন যারা কোটিপতি ব্যবসায়ীকে বিয়ে করেছেন, চলুন জেনে নেওয়া যাক কারা কারা রয়েছেন এই তালিকায় এবং ঠিক কত টা সম্পত্তির মালিক তাঁরা।

বিরল রোগে আক্রান্ত হয়েই বারবার গর্ভপাত, মা না হওয়ার যন্ত্রণা তাড়িয়ে বেড়াত ফ্যাশনিস্তা শিল্পাকে

May 25 2022, 12:27 PM IST
বলিউডের ফিটনেস ফ্রিক হিসেবে শিল্পা শেট্টি ইতিমধ্যেই জনপ্রিয়। শিরোনামে থাকতে যা যা প্রয়োজন তার পুরোটাই নখদর্পনে।'বাজিগর' চলচ্চিত্রের মাধ্যমে বলিউডে ডেবিউ করেন শিল্পা। একাধিক ছবিরও জনপ্রিয় মুখ ছিলেন শিল্পা। একটানা দীর্ঘ ১৫ বছর বলিউডে রাজ করেছেন অভিনেত্রী। প্রায়শই নানা ছবি ও ভিডিও পোস্ট করতে দেখা যায় ফিটনেস ফ্রিক অভিনেত্রী শিল্পা শেট্টিকে। তবে আদ্যোপান্ত হাসিখুশি থাকা মানুষটির ভিতরে যে এত কষ্ট রয়েছে তা না জানলে বিশ্বাস করতে পারবেন না। মাতৃত্ব নিয়ে কঠিন সময় কেটেছে শিল্পার। ফিটনেস ফ্রিক অভিনেত্রীর শরীর যে এমন বিরল রোগ বাসা বাঁধতে পারে তা কোনওদিনই ভাবেননি শিল্পা শেট্টি।সম্প্রতি একটি সাক্ষাৎকারে সেকথা ফাঁস করলেন শিল্পা।

স্তনের আকার বড় থেকে বাদ যায়নি নিতম্ব, প্লাস্টিক সার্জারিতে যৌন আবেদন বাড়িয়েছেন এই 'সেক্সবম্ব'-রা

May 24 2022, 09:46 AM IST
শরীরী আবেদনে কে কাকে টেক্কা দেবে তা নিয়ে চলছে জোর টক্কর। যে কোনও উপায়েই হোক যৌন আবেদনময়ীর তকমা লাগাতেই হবে। খুল্লামখুল্লা পোশাকে যৌনতার উঁকি এ যেন বলিউডের ট্রেন্ড। বক্ষ বিভাজিকা, নিতম্ব উন্মুক্ত করেই নেটপাড়ায় ঝড় তুলছেন বলি সেলেবরা। বর্তমানে বি-টাউনে ন্যাচারাল বিউটির সংখ্যা প্রায় হাতে গোনা। যত দিন যাচ্ছে ততই যেন কৃত্রিম সুন্দরের প্রতি চাহিদা বাড়ছে। কখনও নোজ জব তো কখনও লিপ জব, কখনও আবার ব্রেস্ট সার্জারি। নিজেক সুন্দর রাখতে অনেক কিছুই পাল্টে ফেলছেন তারকারা। বলিউডে প্লাস্টিক সার্জারির চল বহু দিন ধরেই চলেছে। টিনসেল টাউনের একাধিক অভিনেত্রীরাই ছুরি-কাঁচি চালিয়ে সুন্দরের প্রতিযোগিতায় নিত্যদিন দৌঁড়ে চলেছেন। হলিউডের মতোই প্লাস্টিক সার্জারির পথে হাঁটছে বলিউডও। প্রাণের চিন্তা না করেই অস্ত্রোপচার করেই স্তন থেকেই নিতম্ব আরও সুন্দর করতে হবে, এমনটাই তাদের ভাবনা। কোন কোন সেলেবরা রয়েছেন সেই তালিকায় দেখে নিন একনজরে।

বাথরুমে উদ্দাম সেক্স, সঙ্গমেই ওজন কমে তড়তড়িয়ে,যৌনমিলন নিয়ে বিস্ফোরক আয়ুষ্মান ঘরনি তাহিরা

May 01 2022, 11:46 AM IST
বলিউড অভিনেতা আয়ুষ্মান খুরানা আট থেকে অষ্টাদশীর নয়নের মণি। বলিউডের নিজের জায়গা বানাতে খুব বেশি সময় নেননি অভিনেতা। বরং কিছুদিনের মধ্যেই বি-টাউনের প্রথমসারিতেই চলে এসেছেন আয়ুষ্মান খুরানা। জাতীয় পুরস্কারও রয়েছে অভিনেতার ঝুলিতে। কোনও বিতর্কে নাম জড়ানো তো দূর বরং বেশ কয়েকমাইল দূরে থাকেন আয়ুষ্মান খুরানা। স্ত্রী তাহিরা কাশ্যপ এবং ছেলে বিরাজবীর ও মেয়ে বারুষ্কা নিয়েই তাদের সুখের সংসার। স্ত্রী তাহিরার ক্যান্সারের লড়াইয়ে ঠিক কতটা পাশে ছিলেন আয়ুষ্মান, তা প্রায় সকলেরই জানা। দুজনেই লাভ স্টোরি বেশ ইন্টারেস্টিং। অভিনেতার ব্যক্তিগত জীবন জানার জন্য মুখিয়ে রয়েছেন ভক্তরা। এবার শিল্পার ফিটনেস শো-তে এসে আয়ুষ্মানের সঙ্গে যৌনজীবন নিয়ে বোমা ফাটালেন তাহিরা কাশ্যপ।