Alia bhatt Photos -

312 Stories

যৌনমিলনের সময় এই বিশেষ 'সেক্স পজিশন' পছন্দ আলিয়ার, রণবীরেরটা কি জানেন?

Apr 12 2022, 10:15 AM IST
১৩-১৪-১৭ এপ্রিল নিয়ে জল্পনার শেষ নেই। এবার শোনা যাচ্ছে এই তিনদিনের কোনওটাতেই বসছে না রালিয়া জুটির বিয়ের আসর। বলতে গেলে, গত প্রায় এক বছর ধরে রণবীর-আলিয়ার বিয়ে নিয়ে ইতিমধ্যেই সরগরম সোশ্যাল মিডিয়া। তারিখ পে তারিখ নিয়েও জল্পনার শেষ নেই। প্রতিমুহুর্তেই যেন বিয়ের দিনক্ষণ বদলে যাচ্ছে রণবীর-আলিয়ার। হাইপ্রোফাইল বিয়ের আসরও নাকি শীঘ্রই বসতে চলেছে। এবার শোনা যাচ্ছে বৈশাখের প্রথম রাতে রণবীরের গলায় মালা দিতে চলেছেন আলিয়া ভাট। বাঙালি নববর্ষের ছোঁয়াও থাকছে বলি তারকাদের বিয়ের লগ্নে। ১৫ এপ্রিল রাতেই গাটছড়া বাঁধতে চলেছেন রণবীর ও আলিয়া ভাট। তবে বিয়ের জল্পনার মধ্যেই আলিয়ার সেক্স লাইভ নিয়ে জল্পনা তুঙ্গে অনুরাগীদের। কেমন সেক্স পজিশন পছন্দ করেন তা জানতেই মুখিয়ে রয়েছেন ভক্তরা। সম্প্রতি আলিয়ার একটি পুরোনো সাক্ষাৎকার ভাইরাল হয়েছে। যেখানে নিজের সেক্স লাইফ নিয়ে রীতিমতো বোমা ফাঁটিয়েছিলেন অভিনেত্রী।

ফের বদলে গেল বিয়ের তারিখ, নববর্ষেই নাকি চারহাত এক হবে রণবীর-আলিয়ার

Apr 12 2022, 09:44 AM IST
তারিখ পে তারিখ নিয়েও জল্পনার শেষ নেই। প্রতিমুহুর্তেই যেন বিয়ের দিনক্ষণ বদলে যাচ্ছে রণবীর-আলিয়ার। আদৌ বিয়ের পিঁড়িতে বসছেন তো, এই প্রশ্নও উঠে আসছে আনাচে-কানাচে। ১৩-১৪-১৭ এপ্রিল নিয়ে জল্পনার শেষ নেই। এবার শোনা যাচ্ছে এই তিনদিনের কোনওটাতেই বসছে না রালিয়া জুটির বিয়ের আসর। সূত্র বলছে বাঙালি নববর্ষের দিনই বিবাহবন্ধনে আবদ্ধ হতে চলেছেন রণবীর ও আলিয়া ভাট। একাধিক তারিখ নিয়ে জোর জল্পনা চলছে বলিউডের অন্দরে। এবার শোনা যাচ্ছে বৈশাখের প্রথম রাতে রণবীরের গলায় মালা দিতে চলেছেন আলিয়া ভাট। তবে কি শুধুই বৈশাখী, বাঙালি নববর্ষের ছোঁয়াও থাকছে বলি তারকাদের বিয়ের লগ্নে। ১৫ এপ্রিল রাতেই গাটছড়া বাঁধতে চলেছেন রণবীর ও আলিয়া ভাট।

কাউন্টডাউন শুরু, বদলে গেল রণবীর-আলিয়ার বিয়ের ভেন্যু, কোথায় বসছে বিয়ের আসর

Apr 11 2022, 08:25 AM IST
রণবীর কাপুর ও আলিয়া ভাটের বিয়ে এখন বলিপাড়ার টক অফ দ্য টাউন। বিয়ের জল্পনা যেন চলছেই। তারিখের পরতারিখ নিয়েও জল্পনার শেষ নেই। সাজগোজ থেকে খাওয়া-দাওয়া সবতেই বিস্তর চর্চা।চেম্বুরে কাপুর ফ্যামিলির পৈতৃক ঐতিহ্যবাহী আর কে বাংলোতেই নাকি বিয়ের আসর বসার কথা ছিল। তবে এখন আবার শোনা যাচ্ছে বান্দ্রার বাস্তু-তে বসতে চলেছে রাজকীয় বিয়ে। রণবীর-আলিয়ার বিয়ে নিয়ে ইতিমধ্যেই সরগরম সোশ্যাল মিডিয়া। বলিউডের অন্দরমহলে কান পাতলেই শোনা যাচ্ছে ১৪ এপ্রিল সাত পাকে বাঁধা পড়বেন রণবীর ও আলিয়া জুটি। সূত্রের খবর, ১৩ এপ্রিল থেকে রণবীর ও আলিয়ার প্রি-ওয়েডিংয়ের অনুষ্ঠান শুরু হবে। সূত্রের খবর, ৪৫০ জন অতিথি উপস্থিত থাকছেন রণবীর ও আলিয়ার বিয়ের অনুষ্ঠানে। ইতিমধ্যেই কাউন্টডাউন শুরু হয়ে গেছে। রণবীরের বান্দ্রার বাস্তু-র সম্ভবত সাত তলায় বিয়ের মূল অনুষ্ঠানের আয়োজন করা হচ্ছে। মাত্র ৫০ জন অতিথি নিয়েই সম্পন্ন হবে বিবাহ অনুষ্ঠান।

একাধিক নারীর সঙ্গে গোপন সঙ্গম, ১৫ বছর বয়সেই মাদকাসক্ত ছিলেন রণবীর, কেচ্ছা ফাঁস আলিয়ার হবু স্বামীর

Apr 10 2022, 01:19 PM IST
কাপুর পরিবারের চকোলেট বয় রণবীর কাপুর ছোট থেকেই যেন একটু বেশি অ্যাডভান্স। বান্ধবীর সংখ্যা যেমন বিশাল, তেমন সঙ্গম যেন জলভাত। ছোট বয়সেই ভার্জিনিটি লস, শারীরিক সম্পর্ক এসব কিছুতেই সিদ্ধহস্ত রণবীর কাপুর। তবে নিজের অভিনয় দক্ষতা নিয়ে বলিউডে নিজের জায়গা পাকিয়েছেন ঠিকই কিন্তু চকোলেট বয় ইমেজের পাশাপাশি প্লে-বয় ইমেজটাও সকলে জানেন। দীপিকা থেকে ক্যাটরিনার সঙ্গে লিভ-ইন, সহবাসের কথা কারোরই অজানা নয়। খুব ছোট বয়সেই ভার্জিনিটি লস করেছেন রণবীর কাপুর। প্লে বয় ইমেজের পাশাপাশি নেশাতেও জড়িয়ে পড়েছিলেব রণবীর কাপুর। মাত্র ১৫ বছর বয়স থেকেই তামাক সেবন, তারপর কলেজে পা রাখতেই মাদকের নেশায় আসক্ত হয়ে পড়েছে। বলিউডের এই প্লে-বয় মহেশ কন্যা আলিয়া ভাটের হবু স্বামী। জানেন কি, কীভাবে মাদক ছেড়ে বেরিয়ে এসেছিলেন কাপুর পরিবারের চকোলেট বয় রণবীর কাপুর, বিয়ের আগে ফাঁস হল সেই তথ্য।

শারীরিক সম্পর্ক এখন অতীত, বিচ্ছেদের যন্ত্রণা ভুলে কি রণবীরের রিসেপশনে আসবেন ক্যাট ও দীপিকা?

Apr 10 2022, 12:21 PM IST
চেম্বুরে কাপুর ফ্যামিলির পৈতৃক ঐতিহ্যবাহী আর কে বাংলোতেই বসছে বিয়ের আসর। তবে এখন আবার শোনা যাচ্ছে বান্দ্রার বাস্তু-তে বসতে চলেছে রাজকীয় বিয়ে। রণবীর-আলিয়ার বিয়ে নিয়ে ইতিমধ্যেই সরগরম সোশ্যাল মিডিয়া। বলিউডের অন্দরমহলে কান পাতলেই শোনা যাচ্ছে ১৪ এপ্রিল সাত পাকে বাঁধা পড়বেন রণবীর ও আলিয়া জুটি। সূত্রের খবর, আগামী ১৩ এপ্রিল থেকে রণবীর ও আলিয়ার প্রি-ওয়েডিংয়ের অনুষ্ঠান শুরু হবে। সূত্রের খবর, ৪৫০ জন অতিথি উপস্থিত থাকছেন রণবীর ও আলিয়ার বিয়ের অনুষ্ঠানে। এবার ঘনিষ্ঠ সূত্র থেকে জানা গিয়েছে রণবীরে রিসেপশনের অতিথি তালিকায় নাকি নাম রয়েছে ক্যাটরিনা কাইফ ও দীপিকা পাড়ুকোনের। একাধিক সম্পর্কে জড়িয়েছিলেন রণবীর কাপুর। কাপুর পরিবারের চকোলেট বয় রণবীর কাপুর ও দীপিকা পাড়ুকোনের সম্পর্ক সবসময়েই সরগরম করেছে পেজ থ্রি-র পাতা। সেই সম্পর্কও টেকেনি। লিভ-ইন থেকে শারীরিক সম্পর্কের পর ২০০৮ সালে ব্রেক আপ নিয়ে চর্চা তুঙ্গে। ক্যাটের জন্যই যে দুজনের সম্পর্ক ভেঙে গিয়েছিল তা নিয়েও জল্পনা অব্যাহত। তবে কি সত্যিই পুরোনো বিবাদ মিটিয়ে প্রাক্তনের রিসেপশনে উপস্থিত হচ্ছেন বলি ডিভারা।

'রণবীর- আলিয়ার বিয়ে অনেক আগেই হয়ে গেছে', মা নীতুর মন্তব্যে চক্ষু চড়কগাছ নেটিজেনদের

Apr 10 2022, 08:39 AM IST
রণবীর কাপুর ও আলিয়া ভাটের বিয়ে এখন বলিপাড়ার টক অফ দ্য টাউন। বিয়ের জল্পনা যেন চলেই আসছে। তারিখ পে তারিখ নিয়েও জল্পনার শেষ নেই। সাজগোজ থেকে খাওয়া-দাওয়া সবতেই বিস্তর চর্চা। হাজারো জল্পনার মধ্যে শনিবার হাটে হাঁড়ি ভাঙলেন আলিয়া ভাটের কাকা রবিন ভাট। তিনি জানালেন ১৪ এপ্রিল বিয়ের পিঁড়িতে বসছেন রণবীর ও আলিয়া ভাট। আগামী ১৩ এপ্রিল থেকে রণবীর ও আলিয়ার প্রি-ওয়েডিংয়ের অনুষ্ঠান শুরু হবে। সূত্র বলছে ১৩ এপ্রিল রণবীরের নামে মেহেন্দি পরবেন আলিয়া ভাট। এবং তারপরের দিন ১৪ এপ্রিল হলদি সেরেমনি অনুষ্ঠিত হবে। জোরকদমে বিয়ের প্রস্তুতি শুরু হয়ে গেছে। রাজকীয় বিয়ের সাক্ষী কবে হতে চলেছে বলিউড, এই দিকেই আপতত তাকিয়ে রয়েছে সকলেই। এর মধ্যেই ছেলের বিয়ের প্রশ্ন করতেই নীতু কাপুর ফাঁস করে দিলেন গোপন কথা, যা শোনা মাত্রই হাসির রোল উঠেছে।

হাঁটুর বয়সী আলিয়ার সঙ্গে চরম রোম্যান্স রণবীরের, বলিউডের হবু বর-কনের বয়সের পার্থক্য কত জানেন?

Apr 08 2022, 11:20 AM IST
বয়স যে নিছকই একটা সংখ্যামাত্র, তা বারেবারে প্রমাণ করে দিয়েছেন তারকারা। বলি তারকাদের বয়স যদিও খুব একটা বাড়ে না। নারী হোক কিংবা পুরুষ যে কোনও বয়সের ব্যবধানে প্রেম হোক কিংবা বিয়েতে নজির গড়েছেন তারকারা। বলিউডের হেমা মালিনী-ধর্মেন্দ্র জুটি হোক কিংবা নিক জোনাস-প্রিয়ঙ্কা চোপড়া, ঐশ্বর্য রাই বচ্চন -অভিষেক বচ্চন, করিনা কাপুর খান-সইফ আলি খান এদের প্রত্যেকেরই বয়সের পার্থক্য অনেকটাই। এবার সেই তালিকায় যুক্ত হলেন রণবীর কাপুর ও আলিয়া ভাট। চলতি মাসেই চার হাত এক হওয়ার কথা রালিয়া জুটি, যা নিয়ে চর্চার শেষে নেই। তবে বিয়ের আগে দুজনের বয়সের ব্যবধান নিয়ে চাপা গুঞ্জন চলছে বলিপাড়ায়।