গুরুতর চোট, ফের হাসপাতালে ভর্তি রণদীপ হুডা, বড় অস্ত্রোপচার হবে শীঘ্রই

Mar 02 2022, 11:22 PM IST

ফের হাসপাতালে ভর্তি হলেন বলিউড অভিনেতা রণদীপ হুডা। কিছুদিন আগে গুরুতর অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হয়েছিলেন অভিনেতা। ইন্সপেক্টর অবিনাশ নামে এক ওয়েব সিরিজের শুটিং চলাকালীন গুরুতর চোট পান অভিনেতা। এতটাই চোট গুরুতর ছিল যে তখনই তড়িঘড়ি হাসপাতালে ভর্তি করতে হয়েছিল রণদ্বীপকে। চোট লাগার খবর প্রকাশ্যে আসতেই অনুরাগীরা উদ্বেগ প্রকাশ করেন। দ্রুত আরোগ্য কামনা করে টুইটও করেন। এবার খানিকটা সুস্থ হতেই অস্ত্রোপচার করাতে হবে রণদীপকে (Randeep Hooda)। সূত্রের খবর, মুম্বইয়ের কোকিলাবেন হাসপাতালে হাঁটুতে অস্ত্রোপচার করা হবে  অভিনেতার। ইতিমধ্যেই হাসপাতালেই ভর্তি হয়ে গিয়েছেন অভিনেতা। ওয়েব সিরিজের সহ অভিনেতা অমিত সিলাইয়ের সঙ্গে একটি অ্যাকশন দৃশ্যে অভিনয় করছিলেন রণদীপ (Randeep Hooda)। সেই সময়েই গুরুতর চোট পান অভিনেতা।

অস্ত্রোপচার সফল, কেমন আছেন সন্ধ্যা মুখোপাধ্যায়, খোঁজ নিলেন মুখ্যমন্ত্রী মমতা

Feb 13 2022, 08:13 AM IST

গত ২৭ শে জানুয়ারি  থেকে হাসপাতালে ভর্তি রয়েছেন সন্ধ্যা মুখোপাধ্যায়। তড়িঘড়ি এসএসকেএম নিয়ে যাওয়া হয়েছিলব গীতশ্রীকে। তারপর করোনায় আক্রান্ত হতেই অ্যাপোলোতে  ভর্তি করা হয় গীতশ্রীকে। ৯০ বছর বয়সী গায়িকার শারীরিক পরিস্থিতি জানার জন্য মুখিয়ে রয়েছেন অসংখ্য অনুরাগী। দিন কয়েক আগেই করোনা মুক্ত হয়েছেন সন্ধ্যা মুখোপাধ্যায়।  অ্যাপোলো হাসপাতালের পক্ষ থেকে জানানো হয়েছে যে করোনা মুক্ত হয়েছেন সন্ধ্যা মুখোপাধ্যায় (Sandhya Mukhopadhyay)। শারীরিক অবস্থারও উন্নতি হয়েছে। তার অঙ্গগুলির সক্রিয়তাও আগের চেয়ে অনেকটাই ভাল।স্বাস্থ্যের উন্নতি হয়েছে সন্ধ্যা মুখোপাধ্যায়ের।  চিকিৎসকেরা জানিয়েছিলেন, শারীরিক অবস্থার উন্নতি হলে তার কোমরের অস্ত্রোপচার হওয়ার কথা ভাববেন সন্ধ্যা মুখোপাধ্যায়। এবার শারীরিক অবস্থা স্থিতিশীল হতেই কোমরের হাড়ের অস্ত্রোপচার করা হয়েছে। এবং সেই অস্ত্রোপচারও (Surgery) সফল হয়েছে।

Priyanka Sarkar : পায়ের ভাঙা হাড় জুড়তে বসবে প্লেট, বিকেলেই অস্ত্রোপচার হবে প্রিয়ঙ্কার

Dec 04 2021, 02:39 PM IST

গাড়ি দুর্ঘটনায় ভয়ঙ্কর ভাবে আহত হলেন  টলি অভিনেত্রী প্রিয়ঙ্কা সরকার। হাসপাতাল সূত্রে আরও জানা গেছে, প্রিয়ঙ্কার পায়ের চোট গুরুতর। পায়ে মারাত্মক আঘাত পেয়েছেন অভিনেত্রী। এক্স-রে করার পর জানা গেছে, প্রিয়ঙ্কার ডান পায়ের টিবিয়ার  হাড় ভেঙে টুকরো হয়ে গেছে। অস্ত্রোপচার করতে হবে অভিনেত্রীর, তেমনটাই জানিয়েছেন হাসপাতাল কর্তৃপক্ষ। শনিবারই অভিনেত্রীর ওরিফ সার্জারি হবে বলে জানা গেছে। চিকিৎসক বিশাল ভগতের তত্ত্বাবধানে রয়েছেন প্রিয়ঙ্কা সরকার। পায়ের ভেঙে যাওয়া হাড় ঠিক করতে পায়ে বসাতে হবে প্লেট। বেলা ৩ টে নাগাদ অস্ত্রোপচার হবে বলে জানা গেছে।