দ্বিতীয়বারের জন্য কি মা হচ্ছেন ঐশ্বর্য? ঢিলেঢালা পোশাক পরতেই জল্পনা তুঙ্গে

May 03 2022, 05:52 PM IST

সম্প্রতি ঢিলেঢালা লাল পোশাক পরে স্বামী অভিষেকের সঙ্গে মুকেশ আম্বানি পরিবারের এক সদস্যের বিয়ের অনুষ্ঠানে যোগ দিয়েছিলেন ঐশ্বর্য রাই বচ্চন। সেই ছবি ভাইরাল হতেই মা হওয়ার জল্পনা শুরু হয়েছে।  ভারী কাজের ওড়না পরেই নাকি বেবিবাম্প ঢাকার চেষ্টা করছিলেন ঐশ্বর্য। অনেকেই আবার মনে করছেন, আগের তুলনায় অনেকটাই ওজন বেড়েছে ঐশ্বর্যর। সেই কারণেই ঢিলেঢালা পোশাক পরেছেন নায়িকা। যদিও পুরো বিষয়টি নিয়ে স্পিকটি নট অ্যাশা। কারণ এই ধরণের গসিপে মুখ খুলতে নারাজ রাই সুন্দরী। সব্যসাচীর ডিজাইন করা লাল পোশাকেই নিজেকে মেলে ধরেছিলেন ঐশ্বর্য, যা নিতে এত জল্পনা। তবে রাই সুন্দরী গ্ল্যামারে চোখ ফেরাতে পারছিলেন না ভক্তরা।

কী কাজ করে ভারতকে গর্বিত করেছিলেন ঐশ্বর্য রাই বচ্চন, কারণ জানলে চমকে যাবেন আপনিও

Apr 27 2022, 10:53 PM IST

ঐশ্বর্যর কথা বলতে গেলেই সবার প্রথমে আসে তার সৌন্দর্যের কথা। অভিনেত্রী রূপের জৌলুসে  এখন মুগ্ধ হাজারো হাজারো পুরুষ। মডেলিং দিয়ে নিজের কেরিয়ার শুরু করেছিলেন ঐশ্বর্য। আর সেই সময়টাতে যেন অনেক বেশি গর্জিয়াস ছিলেন রাই সুন্দরী। যত দিন যাচ্ছে ততই যেন তার গ্ল্যামার ঠিকরে বেরোচ্ছে। রিল থেকে রিয়েল তারকাদের পুরোটাই যেন গসিপে মোড়া।  বলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী ঐশ্বর্য রাই বচ্চনও রয়েছেন সেই তালিকায়। জন্মদিনে প্রাক্তন মিস ইন্ডিয়ার এমন অজানা কিছু তথ্য রয়েছে, যা দেশকে গর্বিত রয়েছে।
 

'যৌন সহবাস'-এ লিপ্ত হতেই পেয়েছিলেন নোংরা প্রস্তাব, কীভাবে নিজের সম্মান বাঁচিয়েছিলেন ঐশ্বর্য

Apr 15 2022, 06:24 PM IST

রিল থেকে রিয়েল তারকাদের পুরোটাই যেন গসিপে মোড়া।  বলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী ঐশ্বর্য রাই বচ্চনও রয়েছেন সেই তালিকায়। বোল্ড ফোটোশুট থেকে হৃতিকের সঙ্গে অন্তরঙ্গতা, লিপ লক  থেকে রণবীর কাপুরের সঙ্গে ঘনিষ্ঠতা সবেতেই তিনি লাইমলাইটে রয়েছেন ঐশ্বর্য রাই বচ্চন। সূত্র থেকে জানা গিয়েছিল ঘনিষ্ঠ দৃশ্যের কারণে ব্যক্তিগত জীবনে সমস্যায় পড়েছিলেন ঐশ্বর্য। শুধু তাই নয়, বয়সে ৯ বছরের ছোট  অভিনেতার সঙ্গে বউমার ঘনিষ্ঠতা মেনে নিতে পারেনি বচ্চন পরিবারও। এমনকী যৌনতার দৃশ্যের পর জুটেছিল নোংরা প্রস্তাব, কীভাবে নিজের সম্মান বাঁচিয়েছিলেন ঐশ্বর্য, জেনে নিন বিশদে।

হোলির আগে সপরিবারে কোথায় উড়ে গেলেন ঐশ্বর্য-অভিষেক, দোলের শুভেচ্ছা জানালেন বচ্চন বধূ

Mar 17 2022, 07:30 PM IST

দোলের ঠিক আগেই মেয়ে আরাধ্যাকে নিয়ে সপরিবারে মুম্বই ছাড়লেন ঐশ্বর্য রাই বচ্চন ও অভিষেক বচ্চন। বুধবারই মুম্বইয়ের বিমানবন্দরে  দেখা গেল বচ্চন পরিবারের তিন সদস্যকে। তারপর থেকেই কানাঘুষোতে শোনা যাচ্ছে দোলের ঠিক আগেই মেয়ে আরাধ্যাকে সঙ্গে নিয়ে ছুটি কাটানোর উদ্দেশে মুম্বই ছেড়েছেন তারা। তবে হোলির আগে ঠিক কোথায় উড়ে যাচ্ছেন তা নিয়ে কেউই মুখ খোলেননি। কড়া গোপনীয়তা বজায় রেখেই মুম্বই বিমানবন্দরে দেখা গেছে অভিষেক,ঐশ্বর্য ও আরাধ্যাকে। তিনজনকেই বেশ ছিমছাম পোশাকে দেখা গিয়েছে। কালো রঙের স্ট্র্যাপেল টি শার্ট, এবং ট্রাউজার্সের সঙ্গে লম্বা ওভারকোট পরে দেখা গেছে ঐশ্বর্যকে ( Aishwarya Rai Bachchan)। হালকা নীল রঙের ট্র্যাক স্যুট ও হুডি পরে দেখা গেছে অভিষেক বচ্চনকে। আরাধ্যাকে কালো রঙের ডেনিম প্যান্ট এবং সাদা সোয়েটার পরে দেখা গেছে। বিমানবন্দরের ভিতরে অভিষেকদের দেখেই ঝাপিয়ে পড়েন  পাপারাৎজিরা। ঝড়ের গতিতে এই ভিডিও ভাইরাল হয়েছে।

সঙ্গম-যৌনতা থেকে শতযোজন দূরে কেন থাকতেন ঐশ্বর্য, ফাঁস করলেন রাই সুন্দরী

Mar 10 2022, 06:32 PM IST

প্রাক্তন বিশ্ব সুন্দরী ঐশ্বর্যা রাই বচ্চনও ১৯৯৭ সালে  নিজের কেরিয়ার শুরু করেছিলেন তামিল ছবি 'ইরুভার' দিয়ে। বলিউডে পা রাখার পর  হাম দিল দে চুকে সানাম, তাল, দেবদাস, তাল, জোশ মহব্বতে, একের পর এক হিট ছবি উপহার দিয়েছেন প্রাক্তন মিস ইন্ডিয়া। সমস্ত পরিচালক-প্রযোজকরাই তাদের ছবিতে কাস্ট করতে চাইছিলেন ঐশ্বর্যকে ( Aishwarya Rai Bachchan)। কিন্তু নিজের কারণেই বেশ কিছু হাতছাড়া করেছিলেন ঐশ্বর্য।অভিনয় থেকে রিলেশন সবসময়েই লাইমলাইটের শীর্ষে বচ্চন বধূ।   বি-টাউনে একের পর এক অভিনেতার সঙ্গে  বারবার নাম জড়িয়েছে  ঐশ্বর্য রাই বচ্চনের। ফের সোশ্যাল মিডিয়ায় আবারও ভাইরাল হয়েছেন ঐশ্বর্য। তবে এমন বির্তকের মুখে পড়েছিলেন যা তার পিছু ছাড়ছিল না।

বড়পর্দায় ফিরছেন ঐশ্বর্য, মণি রত্নমের ঐতিহাসিক ছবিতে রাই সুন্দরীকে চিনতে পারছেন

Mar 03 2022, 02:01 PM IST

মণি রত্নমের তামিল ছবি পুণ্যিয়ানি সেলভান দিয়ে পর্দায় কামব্যাক  করেছেন ঐশ্বর্য রাই বচ্চন। সম্প্রতি সেই ছবির ফার্স্ট লুক শেয়ার করেছেন ঐশ্বর্য রাই বচ্চন। ছবির লুক শেয়ার হতেই ঝড়ের গতিতে ছড়িয়ে পড়েছে।  ব্রাউন রঙের শাড়ি, সঙ্গে সোনার গয়না পরে ছবিতে দেখা গিয়েছে রাই সুন্দরীকে (Aishwarya Rai Bachchan) । চুলে বাঁধা খোপা, চোখের চাহনিতে সকলেই মুগ্ধ। মণি রত্নম পরিচালিত এই ছবির প্রধান চরিত্রে রয়েছেন নন্দিনী। ছবিতে নন্দিনী এবং তার মা মন্দাকিনী দেবীর দ্বৈত চরিত্রে অভিনয় করছেন ঐশ্বর্য। দীর্ঘদিন বাদে ঐশ্বর্যর এই লুক দেখে মুগ্ধ হয়েছেন নেটিজেনরা। আগামী ৩০ সেপ্টেম্বর বড় পর্দায় আসতে চলেছে বিগ বাজেটের এই ছবি 'পুণ্যিয়ানি সেলভান'-এর  (Panniyin Selvan ) প্রথম পার্ট। ছবির সহ অভিনেতাদের সঙ্গে  নিজের ফার্স্ট লুক শেয়ার করে ঐশ্বর্য লিখেছেন, '৩০ সেপ্টেম্বর বড় পর্দায় আসছে স্বর্ণযুগ '।