আগামীকালই হাতে প্রচুর টাকা আসবে এই রাশির জাতকদের, আপনিও কি রয়েছেন এই তালিকায়

Mar 23 2022, 04:33 PM IST

ডিজিটাল যুগে টাকা পয়সা ছাড়া কোনওকিছু করা সম্ভব নয়। যা-ই করবেন তাতেই টাকা -পয়সার দরকার। টাকা-পয়সা ছাড়া এখনকার দিনে কোনওকিছু করাই সম্ভব নয়। অন্যদিকে  রাতারাতি ধন-সম্পত্তির মালিক হওয়ার স্বপ্ন সকলেরই মনে থাকে। কিন্তু সে স্বপ্ন সকলের কি পূরণ হয় , অনেকেরই হয় না। কারণ কোটিপতি হতে চাইলেই তো আর হওয়া যায় না। কারণ, ভাগ্য সকলের সমান হয় না। তবে যাদের ভাগ্য সঙ্গ দেয় তারা খুব সহজেই ধনপতি হয়ে যান। জ্যোতিষশাস্ত্র অনুযায়ী মোট ১২ টি রাশির মধ্যে এমন বিশেষ ৫ টি রাশি রয়েছে যাদের মধ্যে আর্থিক উন্নতির সম্ভবনা অনেক বেশি থাকে, এবং ভবিষ্যতে যাদের কোনওদিনও টাকার অভাব হবে না। এবং হাতেও প্রচুর টাকা আসবে তাদের।   একনজরে দেখে নিন কোন কোন রাশির জাতকরা লাভবান হবেন।
 

সরকারি এই খাতে ইনভেস্ট করলেই পাবেন ১০ লক্ষ টাকা, কীভাবে পাবেন জেনে নিন

Mar 22 2022, 05:08 PM IST

সেভিংস ও সুরক্ষার কথা মাথাই রেখে জনসাধারণের জন্য নতুন স্কিম নিয়ে এসেছে এলআইসি। যেখানে সেভিংসও থাকবে  এর পাশাপাশিই সুরক্ষাও। দেশের বিশ্বাসযোগ্য বিমা সংস্থা বলতেই সবার আগে মাথায় আসে এলআইসি-র নাম। মূল্যবৃদ্ধির বাজের সকলেই আপ্রাণ চেষ্টা করছেন আয়ের কিছু টাকা জমানোর । কিন্তু কোন টাকা কোন খাতে জমালে সেখান থেকে ভবিষ্যতে সুরক্ষা মিলবে এটাই সবথেকে বড় বিষয়।দীর্ঘদিন ধরে  দেশের সবথেকে বড় ইনস্যুরেন্স সংস্থা ভারতীয় জীবন বিমা নিগম (LIC) সকলের সুরক্ষার কথা মাথায় রেখে একাধিক পলিসি (Policy) নিয়ে এসেছে। প্রতিটি পলিসির মধ্যে রয়েছে হাজার হাজার মানুষ। প্রত্যেকেই নিজেদের প্রয়োজন মতো ভবিষ্যতের সুরক্ষায় এই পলিসি করিয়ে রেখেছেন।   

হেঁশেলে আগুন, একধাক্কায় ৫০ টাকা দাম বাড়ল রান্নার গ্যাসের, পকেটে কোপ মধ্যবিত্তের

Mar 22 2022, 09:51 AM IST

ফের হেঁশেলে আগুন জ্বলছে মধ্যবিত্তের। মার্চ মাসের শেষেই ফের হেঁশেলে কোপ পড়ল মধ্যবিত্তের।  একধাক্কায় আবারও দাম বাড়ল রান্নার গ্যাসের।  অগ্নিমূল্য বাজারে  যেন আগুন লেগেছে। নিত্য প্রয়োজনীয় জিনিসের দাম হু হু করে বেড়েই চলেছে। অগ্নিমূল্য বাজারে হেঁশেলে আগুন লাগল মধ্যবিত্তের। মধ্যবিত্তের নাভিশ্বাস বাড়িয়ে ফের একলাফে ৫০ টাকা বাড়ল রান্নার গ্যাসের দাম ( LPG Gas Cylinder)।  ৯০০ টাকার গন্ডি পার করছিল অনেকদিন  আগেই এবার ১০০০ টাকা ছুঁতে চলেছে এলপিজি গ্যাসের দাম (LPG Gas Hike)।  কলকাতায় ১৪.২ কেজি ভর্তুকিহীন গ্যাসের দাম হল ৯৭৬ টাকা। গ্যাসের দাম বাড়াতেই পকেটে কোপ পড়েছে মধ্যবিত্তের।