টিআরপি-র মহাধামাকা, হারানো রাজত্ব ফিরে পেল 'মিঠাই', ছিটকে গেল সেরার সেরা 'গাটছড়া'

Apr 07 2022, 05:22 PM IST

এপ্রিলের প্রথম সপ্তাহেই টিআরপি তালিকায় বাজিমাত । একেই হয়তো বলে উলটপূরান। কয়েক সপ্তাহ ধরেই টিআরপি-তালিকায় এগিয়ে রয়েছে স্টার জলসার ধারাবাহিক। এককথায় বলতে গেলে, হাড্ডাহাড্ডি লড়াই চলছে টিআরপি তালিকায়। একদিকে জি বাংলা অন্যদিকে স্টার জলসার হাড্ডাহাড্ডি টক্করে কে সেরা দশে থাকবে আর কে হবে সেরার সেরা, তা জানার জন্য মুখিয়ে রয়েছেন। স্টার জলসা ও জি বাংলার লড়াই বেশ ভালই জমে উঠেছে। কেউ কাউকে একচুল জমি ছাড়তে নারাজ। তবে প্রথম সপ্তাহের টিআরপি তালিকা যেন সকলকে চমকে দিয়েছে নিমেষের মধ্যে। বিশেষ করে মিঠাই ভক্তদের জন্য দারুণ খবর। কারণ এতদিন বাদে গোপাল তাদের প্রার্থনা শুনেছে। আর তাই তো সকলের মুখে এখন একটাই কথা  'জয় গোপাল'।

'গাটছড়া'-কে টপকে কি ফের সেরার সেরা হল 'মিঠাই', দেখুন সেরা দশ টিআরপি তালিকা

Mar 24 2022, 04:17 PM IST


হাড্ডাহাড্ডি লড়াই চলছে টিআরপি তালিকায়। একদিকে জি বাংলা অন্যদিকে স্টার জলসার হাড্ডাহাড্ডি টক্করে কে সেরা দশে থাকবে আর কে হবে সেরার সেরা, তা জানার জন্য মুখিয়ে রয়েছেন। স্টার জলসা ও জি বাংলার লড়াই বেশ ভালই জমে উঠেছে। কেউ কাউকে একচুল জমি ছাড়তে নারাজ। ফের টিআরপি  (TRP List) তালিকায় বড়সড় রদবদল। গত সপ্তাহেও 'গাটছড়া' নিজের প্রথম স্থান ধরে ছিল। কোনওভাবেই যেন নিজের রাজত্বে ফিরে যেতে পারছেন না 'মিঠাই' রানি। জি বাংলার জনপ্রিয় সিরিয়াল মিঠাই-এর নম্বর যেন দিনদিন যেন কমে যাচ্ছে। চলতি সপ্তাহেও নিজের জায়গায় কি ফিরে পেল মিঠাই। তা জানার জন্য মুখিয়ে রয়েছেন ভক্তরা। প্রত্যেক সপ্তাহে টিআরপি তালিকার জন্য একপ্রকার যেন হা করেই বসে থাকেন ভক্তরা। ফের প্রকাশ্যে এল চলতি সপ্তাহের টিআরপি তালিকা (Bengali Serial TRP list )।

'গাটছড়া'-কে কি টেক্কা দিতে পারল 'মিঠাই', হোলির আগে টিআরপি তালিকায় বড়সড় চমক

Mar 17 2022, 06:48 PM IST

এক সপ্তাহ যেতে না যেতেই ফের রদবদল টিআরপি তালিকায়। পছন্দের ধারাবাহিক থেকে পছন্দের তারকারা, কে কোন স্থান দখল করল তা ঝালিয়ে নেওয়ার এটাই মোক্ষম সময়।  কে কাকে টেক্কা দিয়ে এগিয়ে এলো সেরা পাঁচে সেটা জানার জন্যই সারা সপ্তাহ মুখিয়ে থাকেন ভক্তরা। এবারেও বড়সড় চমক এল টিআরপি লিস্টে (Bengali Serial TRP list)। কোনওভাবেই যেন নিজের রাজত্বে ফিরে যেতে পারছেন না মিঠাই রানি। জি বাংলার জনপ্রিয় সিরিয়াল মিঠাই-এর নম্বর যেন দিনদিন যেন কমে যাচ্ছে। চলতি সপ্তাহেও নিজের জায়গা থেকেও আরও নীচে নেমে গেল মিঠাই। চলতি বছরের শুরু থেকেই সময়টা মোটেই ভাল যাচ্ছে না মিঠাই রানি। প্রত্যেক সপ্তাহে টিআরপি তালিকার জন্য একপ্রকার যেন হা করেই বসে থাকেন ভক্তরা। ফের প্রকাশ্যে এল চলতি সপ্তাহের টিআরপি তালিকা।  গত কয়েক সপ্তাহ ধরেই সেরার তকমা ধরে রেখেছে ধারাবাহিক 'গাটছড়া'। যদি গত সপ্তাহের তুলনায় বেশ খানিকটা নম্বর কমেছে 'গাটছড়া'র।  

Tele Serial TRP Rating : মিঠাই-এর সঙ্গে হাড্ডাহাড্ডি টক্কর, বছরের শুরুতেই টিআরপি-তে বাজিমাত খুকুমণির

Jan 13 2022, 03:46 PM IST

এই প্রথমবার বেশ খানিকটা টিআরপি কমল ধারাবাহিক মিঠাই। পাশাপাশি সদ্য শুরু হওয়ার স্টার জলসার  'খুকুমণি হোম ডেলেভারি'  এবং 'উমা' যেন একবারে তুফান মেলের চেয়ে দ্রুত গতিতে চলছে। তবে টিআরপি রেটিং কমলেও সেরার প্রথমে নিজের জায়গা ধরে রেখেছে  'মিঠাই '। (১০.৪) পয়েন্টে টিআরপি তালিকায় সকলের শীর্ষে রয়েছে বাংলা টেলিভিশনের অন্যতম জনপ্রিয় ধারাবাহিক 'মিঠাই'। আর  'মিঠাই'-য়ের থেক মাত্র ০.২ পয়েন্ট কম পেয়ে  নতুন ধারাবাহিক   'খুকুমণি হোম ডেলেভারি  ' এবার ঘাড়ের কাছে নিঃশ্বাস ফেলছে। জমে উঠেছে মিঠাইয়ের সঙ্গে হাড্ডাহাড্ডি লড়াই।  (১০.২) পয়েন্টে টিআরপি তালিকায় দ্বিতীয় স্থানে জায়গা করে নিয়েছে   'খুকুমণি হোম ডেলেভারি'। 

Tele Serial TRP Rating : বছরভর রাজত্ব মিঠাই-এর, বর্ষশেষে টিআরপি-র তালিকায় ঘাড়ে নিঃশ্বাস ফেলছে খুকুমণি

Dec 30 2021, 06:15 PM IST

এবার প্রকাশ্যে এসেছে বর্ষশেষের  টিআরপি-র তালিকা। সপ্তাহ ঘুরতে না ঘুরতে ভাগ্যের চাকা বদল। প্রতি সপ্তাহেই রয়েছে একের পর এক নয়া চমক। তবে ২০২১-এ বছরভর দর্শকদের মনে জায়গা করে নিয়েছে টিআরপি-লিস্টে সকলের শীর্ষে থাকা বাংলা টেলিভিশনের অন্যতম জনপ্রিয় ধারাবাহিক মিঠাই। আর বর্ষশেষেও তার হেরফের হল না। একটানা ৫১ সপ্তাহ ধরে নিজের জায়গা ধরে রেখেছে ধারাবাহিক  'মিঠাই' (১১.০)। আর নতুন বছরেও আরও চমক নিয়ে হাজির হতে চলেছে এই ধারাবাহিক।  নতুন ধারাবাহিক   'খুকুমণি হোম ডেলেভারি  ' এবার ঘাড়ের কাছে নিঃশ্বাস ফেলছে। জমে উঠেছে ধারাবাহিকের হাড্ডাহাড্ডি লড়াই।