পল্লবীর ফ্ল্যাট থেকে উদ্ধার হল হুক্কা-গাঁজা সহ নেশার দ্রব্য, খুনের অভিযোগের পর বড় বিপাকে সাগ্নিক

May 17 2022, 10:15 AM IST

পল্লবীর মৃত্যুর পর থেকেই কাঠগড়ায় দাঁড়িয়েছে তার প্রেমিক সাগ্নিক চক্রবর্তী। অভিনেত্রীর লিভ-ইন পার্টনারকেও রাখা হয়েছে পুলিশি হেফাজতে। সাগ্নিক চক্রবর্তীকে জেরা করছে পুলিশ পাশাপাশি স্বামী-স্ত্রীর পরিচয়ে যেই ফ্ল্যাটে থাকতেন  সাগ্নিক ও পল্লবী সেখানেই তল্লাশি চালাচ্ছে পুলিশ। এবং অভিনেত্রীর মোবাইল ফোনও পরীক্ষা করে দেখা হচ্ছে। এবার পুলিশের তল্লাশিতে উঠে এসে নতুন তথ্য, যা শুনেই চোখ কপালে উঠেছে। পল্লবীর এবং সাগ্নিকের ফ্ল্যাট থেকে উদ্ধার করা হয়েছে গাঁজা, হুক্কা সহ নেশার বিভিন্ন দ্রব্য। এবং আরও জানা গিয়েছে, মৃত্যুর আগে শেষ ফোন বাড়ির পরিচারিকাকেই করেছিল পল্লবী। তবে তাদের মধ্যে কী নিয়ে কথোপকথন হয়েছিল তা জানা যায়নি।

৮০ লাখের ফ্ল্যাট থেকে ১৫ লক্ষের এফডি, প্রেমিক সাগ্নিককে মোটা অঙ্কের টাকা দিয়ে সাহায্য করেছিলেন পল্লবী

May 16 2022, 04:53 PM IST

সময় যত এগোচ্ছে ততই যে পল্লবীর মৃত্যু মামলা নিয়ে জল্পনা বাড়ছে। পল্লবীর পরিবারের পক্ষ থেকে দাবি করা হয়েছে, সম্প্রতি সাগ্নিক তার এবং তার বাবার নামে  নিউটাউনে ৮০ লাখ টাকা দিয়ে একটি ফ্ল্যাট কেনেন। যেখানে মোটা অঙ্কের টাকা দিয়ে সাহায্য করেছিলেন পল্লবী চক্রবর্তী। এমনকী দুজনে মিলে গাড়িও কিনেছিলেন তারা, সেখানেও অনেক টাকা দিয়েছিলেন পল্লবী। টেলি অভিনেত্রী পল্লবী দে-র মৃত্যুর পর থেকেই তাকে ঘিরে এখনও উত্তেজনা তুঙ্গে। গতকাল গভীর রাত পর্যন্ত গড়ফা থানায় জিজ্ঞাসাবাদের পর ছেড়ে দেওয়া হয় সাগ্নিককে। আজ গড়ফা থানায় আত্মহত্যার প্ররোচণার অভিযোগ আনতে চলেছে পল্লবীর পরিবার। তবে এখনও পর্যন্ত পল্লবীর পরিবারের পক্ষ থেকে কোনও মামলা রুজু করা হয়নি। এখনও আত্মহত্যার মামলা হিসেবেই এটাকে দেখছে পুলিশ।

বোতাম খোলা শার্টে স্পষ্ট কালো 'অন্তর্বাস', ফ্ল্যাট অ্যাবসে সাহসী অবতারে চমকে দিলেন দেবলীনা

Mar 02 2022, 10:42 PM IST

সম্প্রতি নিজের ইনস্টাগ্রামে একটি ছবি পোস্ট করলেন দেবলীনা। শরীরী লাস্যে যেন ভরা যৌবন উপচে পড়ছে। মুহূর্তের মধ্যে নেটদুনিয়ায় আগুন জ্বালিয়েছেন রঙ্গবতী গার্ল। নিজের ফটোশ্যুটের ছবি ইনস্টাগ্রামে পোস্ট করতেই রীতিমতো আগুন জ্বলে উঠেছে। বোতাম খোলা শার্টের ফাঁক দিয়ে উঁকি মারছে কালো রঙের অন্তর্বাস। কালো রঙের অন্তর্বাসে স্পষ্ট দেখা যাচ্ছে বক্ষ-বিভাজিকা। খোলা চুলে বোল্ড অ্যাটায়ারে ক্যামেরার দিকে তাকিয়ে পোজ দিয়েছেন দেবলীনা। এর পাশাপাশি বোল্ড ক্যাপশনে আরও বেশি করে যেন আগুন জ্বালালেন গৌরব পত্নী (Devlina kumar)। ক্যাপশনে বুঝিয়ে দিলেন, ব্যক্তিগত জীবন থেকে সোশ্যাল মিডিয়ায় কাজের ছবি দিতেই তিনি বেশি পছন্দ করেন।