পল্লবী শ্যুটে গেলেই ফ্ল্যাটে আসত অন্য মেয়ে, কে সেই নারী, তবে কি পরকীয়ায় জড়িয়েছিল সাগ্নিক?

May 16 2022, 10:47 AM IST

পল্লবীর মৃত্যুর পর থেকেই তাকে ঘিরে এখনও উত্তেজনা তুঙ্গে। পল্লবীর রহস্য মৃত্যুতে সন্দেহের তির তার  লিভ-ইন পার্টনারের দিকে।  গত কয়েকমাস ধরেই লিভ-ইন সঙ্গীর সঙ্গে পল্লবীর সম্পর্কের টানাপোড়েন চলছিল, তা জেরেই কি এই সিদ্ধান্ত নিলেন টলি অভিনেত্রী, উঠছে একাধিক প্রশ্ন। পল্লবীর আকস্মিক মৃত্যুকে খুন বলে দাবি করছেন প্রয়াত অভিনেত্রীর বাবা। অভিনেত্রীর লিভ-ইন পার্টনারকেও রাখা হয়েছে পুলিশি হেফাজতে। শনিবার থেকে ঠিক কী কী ঘটেছিল তা খতিয়ে জানছে পুলিশ। খুন-আত্মহত্যা জল্পনার মাঝেই সাগ্নিকের চরিত্র নিয়ে একাধিক চাঞ্চল্যকর খবর সামনে আসছে। পল্লবী না থাকলেই এক মহিলা নাকি অভিনেত্রীর ফ্ল্যাটে আসত।  এবার জানা গেল পল্লবীর অনুপস্থিতিতে যে মেয়েকে গড়ফার গাঙ্গুলী বাগানের ফ্ল্যাটে নিয়ে আসত সাগ্নিক তিনি নাকি পল্লবীর বান্ধবী। এই কথা পল্লবী জানতেই তাদের মধ্যে প্রচুর অশান্তিও হয়েছিল। 

ছেলে নাকি মেয়ে, বাবা হওয়ার আগেই বিশাল চাপে পড়ে গেলেন দীপিকার স্বামী রণবীর

Apr 18 2022, 02:15 PM IST

বলিউডে যেন খুশির হাওয়া বইছে। একের পর এক খুশির খবরে মাতোয়ারা বলিউড। দীর্ঘদিন ধরেই বলি অভিনেত্রী দীপিকা পাড়ুকোন এবং রণবীর সিংয়ের সন্তান নিয়ে অনুরাগীদের উৎসাহ যেন বেড়েই চলেছে।  অভিনেত্রীরা ঢিলেঢালা পোশাক পরলেই অন্তঃসত্ত্বা হওয়ার গুঞ্জন উঠে। সেই তালিকায় রয়েছেন দীপিকা নিজেও। পরণে ঢিলেঢালা পোশাক, মাসকয়েক আগে হাসপাতালের বাইরে দীপিকাকে দেখে প্রেগন্যান্সির জল্পনা আরও বেড়েছিল। এবার ছেলে হবে নাকি মেয়ে, সেই নিয়ে বেজায় চাপে পড়ে গেলেন বলিউডের খিলজি রণবীর সিং। সত্যিই কি তবে বাবা হচ্ছেন, রণবীরকে নিয়ে জল্পনা বাড়ছে।

অভিষেক চলে যেতেই চরম অর্থকষ্টে ভুগছে স্ত্রী ও মেয়ে, ক্ষোভ উগরে কড়া বার্তা দিলেন সংযুক্তা

Mar 31 2022, 10:01 AM IST

২৪ মার্চ ভোররাতেই হৃদরোগই কেড়ে নিল তরতাজা প্রাণ। আর কোনওদিনই অভিষেক চট্টোপাধ্য়ায়কে আর বড়পর্দায় দেখা যাবে না। এই কথাটা  যেন কোনওমতেই এখনও হজম করতে পারছেন না টলি ইন্ডাস্ট্রির দর্শকরা।  আচমকাই সকলকে ছেড়ে না ফেরার দেশে চলে গেলেন টলিউড অভিনেতা অভিষেক চট্টোপাধ্য়ায়। মৃত্যুর কয়েকদিন যেতে না যেতেই শোক ভোলার আগেই অভিনেতাকে নিয়ে টলিপাড়ার জোর গুঞ্জন শোনা যাচ্ছে। নানা রটনাও শোনা যাচ্ছে টলিপাড়ার অন্দরে। অভিনেতার মৃত্যুর পর থেকেই নাকি চরম অর্থকষ্টে ভুগছেন প্রয়াত অভিনেতার স্ত্রী সংযুক্তা। টলিউডের প্রথম সারির তারকারাও নাকি সাহায্যের জন্য এগিয়ে এসেছেন। একথা ছড়িয়ে পড়তেই অভিষেক ঘরনির কানে পৌঁছতেও খুব বেশি  সময় নেয়নি। এবার এই প্রশ্নের কড়া বার্তা দিলেন সংযুক্তা। ক্ষোভ উগরে তিনি সটান জানিয়েছেন, যেখানে অভিষেক কোনওদিন কারোর কাছে হাত পাতেনি, আমি হাত পাতব