জলের তলায় স্পষ্ট শরীর, মনোকিনিতে উপচে বেরোচ্ছে সুডৌল স্তন, কার সঙ্গে জলকেলিতে মত্ত মধুমিতা

May 09 2022, 01:03 PM IST

বৈশাখের কাঠফাটা গরমে যেন একটুকরো স্বস্তি এনে দিলেন টলি অভিনেত্রী মধুমিতা সরকার। তাপমাত্রার পারদ যখন তুঙ্গে তখনই উষ্ণতার পারদ চড়চড়িয়ে বাড়ালেন মধুমিতা। সম্প্রতি নিজের সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও পোস্ট করে নেটদুনিয়ায় আগুন জ্বালালেন মধুমিতা সরকার। গতে বাঁধা সমীকরণ থেকে বেরিয়ে নিজেকে গড়েপিঠে নিয়েছেন মধুমিতা সরকার। এই কয়েক বছরেই নিজের একটি  আলাদা ফ্যানবেসও তৈরি করেছেন মধুমিতা। আগের থেকে অনেক বেশি গ্ল্যামারাস ও আর অনেকটাই সাহসী মধুমিতা। এবার শরীরী উষ্ণতায় বলি নায়িকাদেরও টেক্কা দিচ্ছেন মধুমিতা সরকার।
 

সফল স্তন ক্যান্সারের অস্ত্রোপচার, কাজ করছে না পেইনকিলার, অসহ্য যন্ত্রণায় কাতরাচ্ছেন ছবি

Apr 27 2022, 10:28 PM IST

সম্প্রতি  নিজের একটি ছবি শেয়ার করে ছবি লেখেন, এটা খুব অদ্ভুত যে আমরা যন্ত্রণাগুলো কত তাড়াতাড়ি ভুলে যাই। সি-সেকশনের পর আমি যে যন্ত্রণা অনুভব করেছি  কিংবা একটা ওভারিয়ান সার্জারির পর বছর কয়েক আগেও আমি যে যন্ত্রণা পেয়েছি বা পিঠের ব্যথা সেটা অনেকটাই কমে গেছে। আমি আমার সেই যন্ত্রণা ভোলার অনুভূতিগুলো আবার মনে করছি। কারণ এই দিনটা আবার আসতে চলেছে।  কারণ অস্ত্রোপচারের পরও প্রচন্ড যন্ত্রণা হচ্ছে। শুধু তাই নয়, এতটাই বেশি যন্ত্রণা হচ্ছে যে কোনও পেইনকিলারও কাজ হচ্ছে না।  সকল অনুরাগীরাও ছবির দ্রুত সুস্থতা কামনা করেছেন। 

স্তন ক্যান্সারে আক্রান্ত ছবি মিত্তল, অপারেশনের আগে নাচের ভিডিও হু হু করে ভাইরাল নেটদুনিয়ায়

Apr 26 2022, 11:41 AM IST

মারণ রোগ ক্যান্সারের ত্রাসে ভীত কমবেশি সকলেই। ছেলেদের তুলনায় মেয়েরা অনেক বেশি  ক্যান্সারে আক্রান্ত হন। স্তন ক্যান্সারে আক্রান্ত ছোটপর্দার অভিনেত্রী ছবি মিত্তল। অভিনেত্রী নিজেই তার অসুস্থতার খবর ভক্তদের জানিয়েছেন। গত সোমবারই ছবির স্তন ক্যান্সারের অস্ত্রোপচার হয়। অপারেশনের আগেই হাসপাতালে ভর্তি হয়েছেন অভিনেত্রী। এবং অস্ত্রোপচারের আগেই অভিনেত্রীকে শান্ত থাকার পরামর্শ দিয়েছেন চিকিৎসকেরা। নিজের মনকে শান্ত রাখতে যা করলেন অভিনেত্রী তা দেখে সকলেই হতবাক হয়েছেন।