গা থেকে খুলে পড়ছে পোশাক, 'Candy' চুসতেই মত্ত 'সেক্সি লেডি' অলিভিয়া

  • সম্প্রতি ইনস্টা-তে  হট  ভিডিও শেয়ার করেছেন সেক্সি লেডি
  • ক্যান্ডি চুঁসতেই মত্ত অভিনেত্রী অলিভিয়া
  • ভিডিও শেয়ার করে উত্তাপ ছড়াচ্ছেন মন্টু পাইলট খ্যাত সরমা
  • দুরন্ত গতিতে ভাইরাল হয়েছে ভিডিওটি

Asianet News Bangla | Published : Dec 5, 2020 4:50 AM IST / Updated: Dec 05 2020, 02:00 PM IST

উন্মুক্ত ক্লিভেজ ,ব্যাকলেস, সেমি ন্যুড, সমস্ত ডি-গ্ল্যাম  লুকেই  নেটদুনিয়ায় কাঁপাচ্ছেন বাঙালি কন্যা অলিভিয়া সরকার। চরিত্রের রহস্যের মতো বাস্তব জীবনেও পরতে পরতে রহস্য জিইয়ে রেখেছেন অভিনেত্রী। একের পর এক উষ্ণ আবেদনে মোহময়ীকে দেখে নিজেদের ঠিক রাখা দায়। সম্প্রতি ইনস্টা-তে  হট  ভিডিও শেয়ার করেছেন 'সেক্সি লেডি'। যা প্রকাশ্যে আসতেই নেটদুনিয়ায় হৈ চৈ শুরু হয়ে গিয়েছে।

আরও পড়ুন-'হট অ্যান্ড সেক্সি' লুকে ক্লিভেজ দেখিয়ে ভাইরাল ঋতুপর্ণা, সাদা বিছানায় ঠিকরে বেরোচ্ছে উষ্ণতা...

 

 

আরও পড়ুন-শর্ট লেদার স্কার্টে 'Lady Boss' মিমি, সেক্সি অবতারে ছক্কা হাঁকালেন সাংসদ অভিনেত্রী...

 

টেলিভিশনের খলনায়িকার এহেন অবতার দেখে ঘাম ঝরছে নেটিজেনদের।সম্প্রতি নিজের সোশ্যালে এক্সক্লুসিভ ফোটোশুটের ভিডিও শেয়ার করে উত্তাপ ছড়াচ্ছেন মন্টু পাইলটের বিখ্যাত সরমা। লাল রঙের শর্ট ফ্রকে বাগানের মধ্যে হট অবতারে নিজেকে মেলে ধরেছেন অলিভিয়া।  গা থেকে খুলে যাচ্ছে পোশাকের বেল্ট তাতেও কিছু যায় আসে না। ক্যান্ডি চুঁসতেই মত্ত অভিনেত্রী। উদ্দাম শরীরী খেলায়  রাতারাতি লাইমলাইটে এসেছেন অলিভিয়া। ভিডিওটি দুরন্ত গতিতে ভাইরাল হয়েছে। লাইক ও কমেন্টে ভরে গিয়েছে সোশ্যাল মিডিয়ার পাতা।

টলিপাড়ার ধারাবাহিকে অতি পরিচিত একটি নাম হল অলিভিয়া সরকার। সাধারণ ছিমছাম ঘরোয়া লুকে ধারাবাহিকে নজর কাড়লেও ওয়েব সিরিজ 'মন্টু পাইলট' যেন তার কেরিয়ারের মোড় ঘুরিয়ে দিয়েছে। তারপর থেকেই তাকে আর পিছনে ফিরে তাকাতে হয়নি। নিজের চেহারা থেকে ফ্যাশন স্টেটমেন্ট ট্রান্সফরমেশন চোখে পড়ার মতো। রাফ অ্যান্ড টাফ ডার্ক চরিত্রের সরমা যেন 'হটনেস বম্ব'। সোশ্যাল মিডিয়াতেও বেশ অ্যাক্টিভ অলিভিয়া। দর্শক কীভাবে ধরে রাখতে হয় তাতেও বেশ সিদ্ধহস্ত অলিভিয়া। 

Share this article
click me!