সলমনের জন্মদিনে অ্যাডাল্ট অভিনেত্রীর শুভেচ্ছা, ভাইজানকে বিশেষ বার্তা কেন্ড্রা লাস্টের

  • পর্ন তারকার সঙ্গে সলমন খানের কীসের সম্পর্ক
  • জন্মদিনে বিশেষ বার্তা দিলেন কেন্ড্রা লাস্ট
  • শুভেচ্ছায় ভরিয়ে দিলেন ভাইজানের জন্মদিন
  • সোশ্যাল মিডিয়ায় ভাইরাল পোস্ট

Adrika Das | Published : Dec 27, 2020 10:53 AM IST

সলমন খানের জন্মদিন মানেই বলিউডে যেন এক উৎসবের সময়। শহরবাসী এসে জড়ো হয় সলমনের বাড়ি গ্যালেক্সির সামনে। তবে এবারে তেমন কিছুই হয়নি। করোন আবহেও ভক্তদের আটকানো অসম্ভব। তাই তিনি জন্মদিনের একদিন আগেই নিজের পানভেলের বাংলোতে চলে গিয়েছেন। সেখানে নিভৃতিতে কাটাবেন ২০২০ সালের জন্মদিন। সোশ্যাল মিডিয়ায় ভাইজানকে নিয়ে চলছে একের পর এক শুভেচ্ছাভরা পোস্ট। এরই মাঝে নজর কাড়ল বিশেষ একটি বার্তা। 

অ্যাডাল্ট অভিনেত্রী অর্থাৎ পর্ন তারকা কেন্ড্রা লাস্টের পোস্ট দেখে মাথায় হাত সলমন ভক্তদের। কেন্ড্রা সলমনকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন হট ছবি পোস্ট করে। সলমনের সঙ্গে নিজের একটি ছবি এডিট করে পাশাপাশি বসিয়ে পোস্ট করেছেন সোশ্যাল মিডিয়ায়। ছবিটি শেয়ার করে লিখেছেন, "জন্মদিনের অসংখ্য শুভেচ্ছা আপানাকে সলমন খান। আশা করি আপনার জন্মদিন আনন্দে কাটবে।" সকলের পোস্টের মাঝে কেন্ড্রা লাস্টের পোসই নজর পড়ছে সকলের। 

আরও পড়ুনঃকার্যসিদ্ধি করতে কেবল হাতাহাতি, হুমকি, সলমনের জীবন সর্বদাই বিতর্কের তুঙ্গে

 

 

 

এখন প্রশ্ন হল সলমনের সঙ্গে কীসের সম্পর্ক একজন পর্ন তারকার। এই রহস্যই ভেদ করার চেষ্টায় সাইবারবাসী। তবে ভক্তদের অনুমান, পর্ন তারকা বলে কি বলিউডের কোনও অভিনেতা অভিনেত্রীকে জন্মদিনের শুভেচ্ছা জানাতে নেই। তিনি সম্ভবত সলমনের ভক্ত তাই জন্যই এই পোস্টটি করেছেন। এতে এমন অবাক হওয়ার কিছু নেই। তবে এই ট্রোলাররা ইতিমধ্যেই শুরু করেছে ঠাট্টা তামাশা করা। তর্ক বিতর্কের রেশও ছড়িয়েছে ক্রমশ।

Share this article
click me!