শিবপুর নামের রাজনৈতিক থ্রিলারে আইপিএস অফিসারের ভূমিকায় পরমব্রত চট্টোপাধ্যায়

অরিন্দম ভট্টাচার্য পরিচালিত রাজনৈতিক থ্রিলার শিবপুরে পরমব্রত চট্টোপাধ্যায় একজন আই পি এস অফিসারের ভূমিকায় অভিনয় করছেন।

Senjuti Dey | Published : Aug 12, 2022 3:52 PM IST

অভিনেতা-পরিচালক-প্রযোজক পরমব্রত চট্টোপাধ্যায় বাংলা বিনোদন জগতে একটি বড় নাম। এখন, তিনি তার পরবর্তী ছবি শিবপুর নামে একটি অন্ধকার রাজনৈতিক থ্রিলারের শুটিং শুরু করেছেন, যা অরিন্দম ভট্টাচার্য পরিচালিত। ছবিতে তার পাশাপাশি অভিনয় করেছেন স্বস্তিকা মুখার্জি, রজতাভ দত্ত, খরাজ মুখার্জি, সুস্মিতা চ্যাটার্জি, সুজন নীল মুখার্জি, রাজদীপ সরকার প্রমুখ। আইপিএস অফিসারের ভূমিকায় দেখা যাবে পরমব্রতকে। নভেম্বরে মুক্তি পাবে এই থ্রিলার। এদিকে, পরমব্রতের হাতে প্রচুর ছবি রয়েছে এই বছর, যার মধ্যে রয়েছে পবন ওয়াদেয়ার হিন্দি ছবি নোটারি, কঙ্কনা সেনের সাথে মুম্বাই ডায়েরি ২ এবং আরও অনেক কিছু।পরমব্রত বর্তমানে ফিচারটির শুটিং করছেন। তিনি এবং সুজন নীল মুখার্জি সম্প্রতি কয়েকটি গুরুত্বপূর্ণ সিক্যুয়েন্সের শুটিং করেছেন।

স্বস্তিকা মুখোপাধ্যায় শিগগিরই দলে যোগ দেবেন বলে আশা করা হচ্ছে। নির্মাতারা সম্প্রতি বাংলা ছবিটির কয়েকটি স্থিরচিত্র প্রকাশ করেছেন। মজার বিষয় হল, হাওড়ার ডিসিপি [পুলিশ কমিশনার] দ্যুতিমান ভট্টাচার্যও চলচ্চিত্রে একজন শীর্ষ পুলিশের ভূমিকায় অভিনয় করছেন এবং ইতিমধ্যেই পরমব্রতের সাথে কিছু গুরুত্বপূর্ণ দৃশ্যের শুটিং করেছেন।এই নভেম্বরের মধ্যে শিবপুর মুক্তি পাওয়ার কথা রয়েছে। পরমব্রত এই বছরই প্রয়াত সৌমিত্র চট্টোপাধ্যায়ের জীবনের উপর অভিজান পরিচালনা করেছিলেন। তার পরবর্তী পরিচালনা বৌদি ক্যান্টিন যেখানে শুভশ্রী গাঙ্গুলী, সোহম চক্রবর্তী এবং তিনি নিজে অভিনয় করছেন।

আরও পড়ুনঃ 

সেক্সি হট ক্লিভেজে যৌনতা জাগালেন শ্রাবন্তী, লাল বিকিনির ভরা যৌবনের নেশায় বুঁদ ভক্তরা

যে তথাগত সমালোচনা করেছেন তার দুঃসময়ে তার পাশেই দাঁড়িয়ে দেব প্রমাণ করলেন কেনো তিনি সুপারস্টার

খড়ি-ঋদ্ধির রোম্যান্স নাকি মিঠাইয়ের নয়া প্রোমো, কে হল এই সপ্তাহের 'বেঙ্গল টপার'

অভিনেতাকে পবন ওয়াদেয়ার হিন্দি ছবি নোটারিতেও দেখা যাবে এবং মুম্বাই ডায়েরিজ ২৬/১১-এর দ্বিতীয় সিজনে কঙ্কনা সেনশর্মার সঙ্গে দেখা যাবে।টলিউড বৃহত্তর দর্শকদের কাছে না পৌঁছানোর বিষয়ে কথা বলতে গিয়ে, পরমব্রত  বলেন, ' এটি আমাদের একটি দুর্দশা এবং আমরা এটি মোকাবিলা করার চেষ্টা করছি। আমরা সংবেদনশীল সিনেমা তৈরির জন্য পরিচিত কিন্তু আমি মনে করি ২০১০, ২০১১ এবং ২০১২ সালের দিকে আমাদের যে ধরণের নবজাগরণ হয়েছিল, সেই তুলনায় আমাদের এতদিনে আরও কিছুটা বিস্তৃত হওয়া উচিত ছিল, দেশের আরও মানুষের কাছে পৌঁছানো উচিত ছিল। বাঙালি দর্শকদেরও চলচ্চিত্রগুলিকে গ্রহণ করার জন্য কিছুটা উদার হতে হবে এবং খোলা মনে নতুন চলচ্চিত্রগুলিকে আলিঙ্গন করতে হবে। আমার মনে হয় না আমরা বাঙালি প্রবাসীদের ধরে রাখতে পেরেছি। আমরা সত্যজিৎ রায়, ঋত্বিক ঘটক এবং মৃণাল সেনের উত্তরসূরী। আমাদের সাংস্কৃতিক মন আছে এবং আমার মনে হয় মানুষ সেই সিনেমার প্রশংসা না করলেও, তারা তাদের কাঁধে সেই বাঙালি সংস্কৃতির লাগেজ বহন করে। বাঙালি দর্শকরা  বিচক্ষণ দর্শক হতে চায় যা তাদের নতুন জিনিস নিয়ে পরীক্ষা করা থেকে বিরত রাখে। তাদের তাদের শেল থেকে বেরিয়ে আসতে হবে, এবং নির্মাতাদেরও বৃহত্তর দর্শকদের কথা মাথায় রাখতে হবে,' তিনি যোগ করেছেন।

Share this article
click me!