পোশাকের ফাঁক দিয়ে স্তনের উঁকিঝুকি, হাই থাই স্লিটে 'গোল্ডেন কুইন' রাইমা

খোলা বক্ষই হোক কিংবা ব্যাকলেস সবেতেই নেটদুনিয়ায় কাঁপাচ্ছেন টলিপাড়ার সুচিত্রা সেনের নাতনি তথা মুনমুন কন্যা রাইমা সেন (Raima Sen)।  অভিনেত্রীর ডি গ্ল্যাম লুকে ঘায়েল হয়েছে সাইবারবাসী। সম্প্রতি নিজের সোশ্যাল মিডিয়ায় সাহসী অবতারে নিজেকে মেলে ধরেছেন রাইমা সেন। মা ও দিদার জনপ্রিয়তাতে নয়,বরং নিজের যোগ্যতাতেই টলিউডে নিজের জায়গা পাকিয়ে নিয়েছেন রাইমা সেন। দর্শকদের মাতিয়ে রাখতে জুড়ি মেলা ভার রাইমা। সর্বদাই হট অবতারে নিজেকে মেলে ধরেন রাইমা। নিন্দুকদের চোখরাঙানি যে মোটেই পাত্তা দিতে রাজি নন, তা তার সোশ্যাল মিডিয়াতেই স্পষ্ট। সর্বদাই বোল্ড অবতারে নেটিজেনদের রাতের ঘুম কেড়ে নেন রাইমা। ফের একগুচ্ছ ছবি নিজের সোশ্যালে  শেয়ার করে হটনেসের ডবল ডোজ বাড়িয়েছেন রাইমা সেন। একনজরে দেখে  নিন টলি ডিভার ছবিগুলি।

Riya Das | Published : Feb 21, 2022 5:59 AM IST

110
পোশাকের ফাঁক দিয়ে স্তনের উঁকিঝুকি, হাই থাই স্লিটে 'গোল্ডেন কুইন' রাইমা

শীতের পারদ কমতেই উষ্ণতার পারদ চড়ালেন টলি অভিনেত্রী রাইমা সেন। দর্শকদের মাতিয়ে রাখতে জুড়ি মেলা ভার রাইমা। সর্বদাই হট অবতারে নিজেকে মেলে ধরেন রাইমা (Raima Sen)।  বয়স ৪২ হলেও ছবি দেখে তা বোঝা কঠিন। প্রতিটি ছবিতেই রীতিমতো আগুন জ্বালিয়ে দেন বঙ্গতনয়া রাইমা সেন। 

 

210

খোলা বক্ষই হোক কিংবা ব্যাকলেস সবেতেই নেটদুনিয়ায় কাঁপাচ্ছেন টলিপাড়ার সুচিত্রা সেনের নাতনি তথা মুনমুন কন্যা রাইমা সেন (Raima Sen)।  অভিনেত্রীর ডি গ্ল্যাম লুকে ঘায়েল হয়েছে সাইবারবাসী। নিন্দুকদের চোখরাঙানি যে মোটেই পাত্তা দিতে রাজি নন, তা তার সোশ্যাল মিডিয়াতেই স্পষ্ট। 
 

310

 সম্প্রতি নিজের সোশ্যাল মিডিয়ায় সাহসী অবতারে নিজেকে মেলে ধরেছেন রাইমা সেন। অনাবৃত উরু অপলক চাহনিতে নেটপাড়ার ঘুম কাড়লেন বঙ্গতনয়া রাইমা সেন (Raima Sen)। ফের একগুচ্ছ ছবি নিজের সোশ্যালে  শেয়ার করে হটনেসের ডবল ডোজ বাড়িয়েছেন রাইমা সেন। 
 

410

একের পর এক গা গরম করা হট ফোটোশ্যুটে রাইমাকে দেখে ভিড়মি খাচ্ছেন আট থেকে অষ্টাদশী (Raima Sen)। সোনালি রঙের গ্লিটারস পোশাকে জ্বলজ্বল করছেন অভিনেত্রী রাইমা, অনাবৃত উরু বার করে বসে রয়েছেন মুনমুন কন্যা। খোলা চুল, অপলক চাহনিতে রাইমার রূপের ছটায় ঘায়েল হয়েছেন ভক্তরা।

510


কখন আবার অফ শোল্ডার ড্রেস পিছন ফিরে পোজ দিয়েছেন রাইমা সেন। কালো রঙের গ্লিটারস পোশাকে পিছনটা পুরোটাই ফিতে বাঁধা। কাজল কালো চোখের ইশারাতেই আগুন জ্বালিয়েছেন রাইমা (Raima Sen) ।  ঝড়ের গতিতে ছবি ভাইরাল হয়েছে নেটপাড়ায়।
 

610

 নেটদুনিয়ার হট সেনসেশন বাঙালি কন্যা রাইমার শরীরী উষ্ণতা দেখে যে কেউ যেন ভিরমি খাবে। শরীরী আবেদনে ভক্তদের হৃদয়ে ঝড় তুলতেও সিদ্ধহস্ত মুনমুন কন্যা। কালো অন্তর্বাসে ভেজা শরীরে গা ডুবিয়ে ছবি পোস্ট করে নেটদুনিয়ায় আগুন জ্বালালেন রাইমা সেন। সোশ্যাল মিডিয়াতেও প্রচন্ড অ্যাক্টিভ রাইমা সেন। ইনস্টাগ্রাম খুললেই একের পর এক হট ছবিতে মাত করেছেন রাইমা সেন (Raima Sen)  ।

710

সিনেমার চ্যালেঞ্জিং চরিত্রের মতোই বাস্তব জীবনে সাহসীকতার ছাপ রেখেছেন রাইমা (Raima Sen)।  এবারও সাহসী ফোটোশ্যুটে নিজেকে উজাড় করে দিয়েছেন রাইমা সেন। লাইক ও কমেন্টে ভরে গিয়েছে সোশ্যাল মিডিয়ার পাতা।টলিপাড়ার প্রথমসারির অভিনেত্রী রাইমা সেনের হট ফোটোশ্যুটে কাঁপছে নেটপাড়া। নেটদুনিয়ার হট সেনসেশন রাইমার ২০  বছরেরও বেশি সময় কেটে গিয়েছে অভিনয় জগতে। 

810


শরীর দেখাতে তিনি যে কতটা সাহসী ও সাবলীল তা তার প্রতিটি ছবিতেই স্পষ্ট। এমনকী ন্যুড ফটোশ্যুট করতেও তিনি যে একেবারে ভয় পান না তাও আগে জানিয়েছেন সাক্ষাৎকারে। তবে রাইমার এই ছবি দেখেই পাগল হয়েছেন নেটিজেনরা। বক্ষ-বিভাজিকা উন্মুক্ত করে খোলামেলা শরীরে ধুকপুকানি বাড়িয়ে দিলেন রাইমা সেন (Raima Sen) ।

 

910

খোলা বক্ষই হোক কিংবা ব্যাকলেস সবেতেই নেটদুনিয়ায় কাঁপাচ্ছেন টলিপাড়ার সুচিত্রা সেনের নাতনি তথা মুনমুন কন্যা রাইমা সেন। প্রতিটি ছবিতেই রীতিমতো আগুন জ্বালিয়ে দিয়েছেন এই বঙ্গতনয়া (Raima Sen) ।

1010

তবে রাইমার (Raima Sen) হট ফোটোশ্যুটের ক্যামেরার পিছনের ব্যক্তিটিকে দেখার জন্য মুখিয়ে রয়েছেন নেটিজেনরা। কার সামনে নিজেকে উজাড় করে দেন রাইমা, তা জানতেই আগ্রহী অনুরাগীরা।  কিছুদিন ধরেই চিত্রগ্রাহক তথাগত দেওয়ালে তাকে দেখা গিয়েছে। সম্প্রতি রাইমার সাহসী ছবিগুলি তুলে দিয়েছেন চিত্রগ্রাহক তথাগত ঘোষ। 

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos