বাদামি রঙের সেক্সি বিকিনিতে নিজের আকর্ষণীয় শরীর প্রদর্শন করে উষ্ণতা ছড়াচ্ছেন এশা

বলিউড অভিনেত্রী এশা গুপ্তা ইনস্টাগ্রামে তার একটি হট ভিডিও পোস্ট করেছেন। ভিডিওতে অভিনেত্রীকে একটি সেক্সি বাদামি বিকিনিতে তার আকর্ষণীয় শরীর প্রদর্শন করতে দেখা গিয়েছে।
 

Senjuti Dey | Published : Jun 26, 2022 12:08 PM IST

16
বাদামি রঙের সেক্সি বিকিনিতে নিজের আকর্ষণীয় শরীর প্রদর্শন করে উষ্ণতা ছড়াচ্ছেন এশা

বলিউড অভিনেত্রী এশা গুপ্তার সাম্প্রতিক পোস্টে অনেক উষ্ণতা! তার সেক্সি সোশ্যাল মিডিয়া পোস্টগুলির সাথে, আশ্রম ৩ অভিনেত্রী তার অনুগামীদের মুগ্ধ করতে ব্যর্থ হন না। 

26

এশা গুপ্তা প্রায়শই সোশ্যাল মিডিয়ায় তার সেক্সি শ্বাসরুদ্ধকর ছবি এবং ভিডিও শেয়ার করে থাকেন। এশা সম্প্রতি নিজের আরেকটি সেক্সি ভিডিও পোস্ট করেছে যা তার ভক্তদের অবাক করে দেবে ।

 

আরও পড়ুনঃ স্কিম-টপের নীচ থেকে বেরিয়ে আসছে স্তন! নতুন সেক্সী বডিস্যুটে সোশ্যাল মিডিয়া গরম করে তুললেন কিম!

36

ভিডিও ক্লিপটিতে বরাবরের মতোই অত্যাশ্চর্য দেখাচ্ছে এশাকে। ভিডিওতে তিনি আকর্ষণীয় একটি বাদামি রঙের বিকিনি পরে গায়ে রোদ্দুর মাখছেন। এরপর এশাকে হাসতে হাসতে সমুদ্র সৈকতে খালি পায়ে হাঁটতে দেখা যায়। ভিডিওর শেষে সে ক্যামেরায় চুম্বন করে। 

 

আরও পড়ুনঃ যে পাঁচটি পিরিয়ডিক সিনেমায় অভিনেত্রীদের সাহসী লুকে দেখা গিয়েছে, দেখে নিন ছবিগুলি

46

ভিডিওতে ছোট বিকিনি এবং মাথায় বাকেট টুপি পরে এশা তার অবিশ্বাস্য টোনড শরীর দেখাচ্ছিল। আমরা ভিডিওতে একটি অত্যাশ্চর্য পটভূমির  আভাস দেখতে পাই, যেখানে একটি পরিষ্কার নীল আকাশ, সমুদ্র সৈকতের জল এবং দিগন্তের শেষ প্রান্তে একটি আকাশরেখা রয়েছে৷ ক্যাপশনে নিয়ে এশা লিখেছেন, 'সানশাইন '

 

আরও পড়ুনঃ প্রেম করতে এসে দুই রাত কাটিয়ে টাকা ধার নিয়েছিলেন সইফ আলি খান, হাটে হাঁড়ি ভাঙলেন প্রাক্তন স্ত্রী অমৃতা

56

রাজ ৩ তারকা গ্ল্যামারাস ভিডিওটি পোস্ট করার পর অভিনেত্রীর অনেক ভক্তরা মন্তব্য বিভাগে তাকে প্রচুর প্রশংসা করেছেন। যেখানে একজন ভক্ত লিখেছেন, ' বরাবরের মতোই চমত্কার,'অন্য একজন যোগ করেছেন, 'অত্যাশ্চর্য এবং হট।' তৃতীয় একজন সোশ্যাল মিডিয়া ব্যবহারকারী লিখেছেন, 'এমনকি মেয়েরাও আপনাকে দেখে ক্রাশ খাচ্ছে ।'

 

 

66

এশা গুপ্তা তার আকর্ষণীয় সুন্দর ছবি এবং ভিডিও পোস্ট করে কখনোই তার ভক্তদের বিনোদন দিতে পিছপা হন না। তিনি প্রায়শই সোশ্যাল মিডিয়ায় সক্রিয় থাকেন। এশা এই সপ্তাহের শুরুতেই একটি সেক্সি কাটআউট সহ কালো পোশাক পরে কয়েকটি ছবি পোস্ট করেছিলেন।

Share this Photo Gallery
click me!
Recommended Photos