সেক্সি টোনড ফিগারে যৌবনের উঁকি, রশ্মিকার শরীরী হিল্লোলে রাতের ঘুম উড়ল ভক্তদের

দক্ষিণের লাস্যময়ী অভিনেত্রী রশ্মিকা মন্দানাকে নিয়ে চর্চার শেষ নেই নেটদুনিয়ায়।'পুষ্পা' ছবির সাফল্যের পর থেকে তাকে নিয়ে আলাদা করে বলার কিছু থাকে না। তার অভিনয় দক্ষতা ও আকর্ষণীয় ব্যক্তিত্ব নিয়ে অনেকেই ঈর্ষা করেন। দক্ষিণের জনপ্রিয় নায়িকা রাতারাতি হয়ে গিয়েছেন 'ন্যাশনাল ক্রাশ'। সেক্সি ফিগার ফ্লন্টস করে বিকিনির হট অবতারে রাতের ঘুম কেড়ে নিয়েছেন রশ্মিকা মন্দানা। সম্প্রতি ট্রাভেল ম্যাগাজিনের ফোটোশ্যুটে রশ্মিকার অ্যাটিটিউটে বোল্ড আউট হলেন ভক্তরা।

Riya Das | Published : Oct 14, 2022 6:26 AM IST

111
সেক্সি টোনড ফিগারে যৌবনের উঁকি, রশ্মিকার শরীরী হিল্লোলে রাতের ঘুম উড়ল ভক্তদের

দক্ষিণের জনপ্রিয় নায়িকা রাতারাতি হয়ে গিয়েছেন 'ন্যাশনাল ক্রাশ'। দক্ষিণের জনপ্রিয় অভিনেত্রী রশ্মিকা মন্দানাকে নিয়ে চর্চা হামেশাই লেগেই রয়েছে। 'পুষ্পা' ছবির সাফল্যের পর থেকে তাকে নিয়ে আলাদা করে বলার কিছু থাকে না। তার অভিনয় দক্ষতা ও আকর্ষণীয় ব্যক্তিত্ব নিয়ে অনেকেই ঈর্ষা করেন।

211

'পুষ্পা' ছবির সাফল্যের পর থেকে তাকে নিয়ে আলাদা করে বলার কিছু থাকে না। তার অভিনয় দক্ষতা ও আকর্ষণীয় ব্যক্তিত্ব নিয়ে অনেকেই ঈর্ষা করেন। দক্ষিণের জনপ্রিয় নায়িকা রাতারাতি হয়ে গিয়েছেন 'ন্যাশনাল ক্রাশ'। 

311


সেক্সি ফিগার ফ্লন্টস করে বিকিনির হট অবতারে রাতের ঘুম কেড়ে নিয়েছেন রশ্মিকা মন্দানা। সম্প্রতি ট্রাভেল ম্যাগাজিনের ফোটোশ্যুটে রশ্মিকার অ্যাটিটিউটে বোল্ড আউট হলেন ভক্তরা। প্রতিটি ছবিই নেটদুনিয়ায় ভাইরাল হয়েছে।
 

411


রশ্মিকার বিকিনি লুকে রাতের ঘুম উড়ে গেছে ভক্তদের। ট্রাভেল লেজার ইন্ডিয়া ম্যাগাজিনের জন্য হট লুকে নিজেকে মেলে ধরেছেন রশ্মিকা। বিকিনি ফ্যাশনে তাবড় তাবড় নায়িকাদের টেক্কা দিয়েছেন রশ্মিকা মন্দানা।

511

সোনালি রঙের চকচকে মনোকিনি পরে সেক্সি ফিগার প্রদর্শন করেছেন রশ্মিকা। মাথায় হ্যাট পরে কিলার লুকে পোজ দিয়েছেন রশ্মিকা।ফ্ল্যাট অ্যাবস, টোনড ফিগারে উষ্ণতার পারদ সর্বদাই বাড়াচ্ছেনরশ্মিকা। 

611

রশ্মিকাকে নিয়ে উত্তেজনার শেষ নেই দর্শকদের। বরাবরই বোল্ড লুকে ঝড় তুলতে সিদ্ধহস্ত দক্ষিণের এই সুন্দরী।  সেক্সি হট ফিগারে ছবি শেয়ার করে ভক্তদের পাগল করে দিচ্ছেন রশ্মিকা। সিজলিং হট ন্যাশনাল ক্রাশকে দেখে নিজেদের শান্ত রাখতে পারছেন না ভক্তরা। 

711

লাস্যে ভরা শরীরে উপচে পড়ছে যৌবন। অভিনেত্রীর সোশ্যাল মিডিয়াতেও উপচে পড়ছে ভিড়। লাইক ও কমেন্টের সংখ্যাও আকাশছোঁয়া। খোলা চুলে নায়িকার অ্যাটিটিউটে পাগল হয়েছেন ভক্তরা। ছবি ভাইরাল হতেই নেটদুনিয়ায় আগুন জ্বলে উঠেছে।

811

খুব অল্প সময়ের মধ্যে নাম-যশ-খ্যাতি সবটাই অর্জন করেছেন রশ্মিকা মন্দানা। মডেলিং দিয়েই কেরিয়ারের শুরু।  রশ্মিকা মানেই যে বক্স অফিসে লক্ষ্মীলাভ, তা নিয়ে বুঝতে আর কারোর বাকি নেই।। এখনও পর্যন্ত মাত্র হাতে গোনা ১৪ টি ছবিতে কাজ করেছেন রশ্মিকা। যার প্রতিটিই প্রায় সুপারহিট। 

911


রশ্মিকা মন্দানাকে নিয়ে ভক্তদের উত্তেজনা  সর্বদাই তুঙ্গে। তার একগাল হাসিতেই যেন পুরো দিনটা ভাল হয়ে যায়। দক্ষিণের এই জনপ্রিয় অভিনেত্রীর  ব্যক্তিগত জীবন জানার জন্য মুখিয়ে রয়েছেন দর্শক। দক্ষিণের চেনা গন্ডি পেরিয়ে তিনি এবার পা রেখেছেন বলিউডে। 

1011

এই মুহূর্তে হাতে রয়েছে একগুচ্ছ ছবির কাজ। বলিউডেও ডেবিউ করে কেরিয়ারের মোড় ঘোরাচ্ছেন ন্যাশনাল ক্রাশ রশ্মিকা। ৭ অক্টোবর মুক্তি পেয়েছে গুডবাই। আর এটিই তার প্রথম হিন্দি ছবি। অমিতাভ বচ্চন, নীনা গুপ্তার মতো ব্যক্তিদের সঙ্গেই অভিনয় করেছেন রশ্মিকা মন্দানা। 
 

1111

তামিল ও কন্নড় ইন্ডাস্ট্রিতে জনপ্রিয় রশ্মিকা মন্দানা এবার বলিউডেও দাঁপিয়ে বেড়াচ্ছেন। তার জনপ্রিয়তা যে অন্যান্য়দের তুলনায় অনেকটাই বেশি তা আর বলার অপেক্ষা রাখে না। এবার বলি নায়িকাদেরও টেক্কা দিতে  আসছেন রশ্মিকা মন্দানা। হিন্দি ছবি 'অ্যানিমালে'-তে রণবীর কাপুরের সঙ্গে জুটি বাঁধতে চলেছেন রশ্মিকা। এছাড়াও সিদ্ধার্থ মলহোত্রার সঙ্গে 'মিশন মজনু' ছবিতে দেখা যাবে রশ্মিকাকে। 

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos