পিঙ্কভিলার রেডকার্পেটে ব্ল্যাক বোল্ড লুকে তাক লাগালেন সারা আলী খান, সাথে বরুণ ধাওয়ানের হ্যান্ডসাম লুক।

সম্প্রতি পিঙ্ক ভিলা আয়োজন করেছিল পিঙ্ক ভিলা স্টাইল আইকন এওয়ার্ড শো, পিঙ্ক ভিলার পনেরো বছরের বর্ষপূর্তি উপলক্ষে  আয়োজন করা হয়েছিল এই বিশেষ এওয়ার্ড শো টি, যেখানে  স্টাইল ও ফ্যাশন সম্পর্কিত সব কিছু কে সম্মানিত করা হয়, এন্টারটেইনমেন্ট ছাড়াও টেলিভিশন, আঞ্চলিক সিনেমা, ফ্যাশন ডিজাইনিং, স্পোর্টস, ফুড, বিজনেস সব জগত কেই আমন্ত্রণ জানানো হয়েছিল এই এওয়ার্ড শো তে।
যেখানে ব্ল্যাক বোল্ড লুকে ধরা দিলেন সারা আলী খান। সাথে বরুণ ধাওয়ানের হ্যান্ডসাম লুক, রইলো তাঁর কিছু ঝলক।

Senjuti Dey | Published : Jun 17, 2022 10:17 AM IST

18
পিঙ্কভিলার রেডকার্পেটে ব্ল্যাক বোল্ড লুকে তাক লাগালেন সারা আলী খান, সাথে বরুণ ধাওয়ানের হ্যান্ডসাম লুক।

কালো বোল্ড গর্জিয়াস ড্রেসে হট অবতারে রেড কার্পেটে পা রাখেন সারা আলী খান। নিমেষের মধ্যে সমস্ত লাইমলাইটে ছিনিয়ে নেন তাঁর চোখ ধাঁধানো লুকে। 
 

28


একটি গর্জিয়াস হাফ শিয়ার ব্ল্যাক এন্ড হোয়াইট হাই থাই স্লিটেড মনোক্রমে দেখা গেল 'আত্রাঙ্গি রে' অভিনেত্রী কে খুবই স্বল্প মেকআপে হালকা ব্লাশ ও শিমারি আইশ্যাডো তে অসম্ভব গ্ল্যামারাস দেখাচ্ছে তাঁকে, ঠোঁটের হালকা পিঙ্ক শেডের ছোয়ায় মহময়ী করে তুলেছে তাঁকে। 

38

খোলা চুলে, সাইড পারটিং এ অনবদ্য লাগছে তাকে,সাথে ব্ল্যাক হিলস পেয়ার আপ করেছেন তিনি যা এক আলাদাই মাত্রা দিয়েছে তাঁর লুক কে
 

48

ছবি তে দেখা যাচ্ছে ব্ল্যাক হাই থাই স্লিটেড ড্রেসে পোজ দিচ্ছেন সারা, যেন হটনেসে ওভার লোডেড। ব্ল্যাক গর্জিয়াস ড্রেসে থাই হয় স্লিটে ডিপ নেকলাইন নিজের সুন্দর পা ও ক্লিভেজ কে  ফ্লন্ট করছেন সারা ।

58

আরেকটি ছবি তে দেখা যাচ্ছে ব্ল্যাক গর্জিয়াস ড্রেসে থাই হয় স্লিটে ডিপ নেকলাইন নিজের সুন্দর পা ও ক্লিভেজ কে  ফ্লন্ট করছেন সারা ।
 

68

একটি গ্রূপ ছবি তে দেখা যাচ্ছে কার্তিক, সারা, কৃতি শ্যানন ও বরুণ ধাওয়ান কে একসাথে হেসে পোজ দিতে, খুবই হাসতে হাসতে তারা ছবি টি তুলেছেন বোঝাই যাচ্ছে ঠাট্টা ইয়ার্কি চলছিল 

78


আরেকটি ছবি তে কার্তিক আরিয়ানের সাথে সারা কে পোজ দিতে দেখা যাচ্ছে, দুজনের মধ্যে এক্ক সময় সম্পর্ক ছিলো, এখনও ভালো বন্ধু তাঁরা, তাঁদের ছবি দেখে বোঝা যাচ্ছে।

88

আরেকটি ছবি তে দেখা যাচ্ছে বরুণ ও সারা কে হেসে পোজ দিতে, দুজনেই কালো পোশাকে হিট, বরুণ পড়েছেন একটি কালো রঙের টেক্সীডোর সঙ্গে ম্যাচিং কালো শার্ট ও টাই, দারুন হ্যানসাম লাগছে তাঁকে। 

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos