চোখের চাউনিতেই যৌনতার হাতছানি, ছবি দেখলে ঝরবে ঘাম, চিনে নিন বিশ্বের সব থেকে হট অ্যান্ড সেক্সি ফুটবলারকে

রূপ ও গুন একসঙ্গে খুব লোকেরই থাকে। তাদের মধ্যেই একজন হলেন মহিলা ফুটবলার লরেন সেসেলমান (Lauren Sesselmann)। বিশ্বের সবথেকে সুন্দরী মহিলা ফুটবলারদের মধ্যে তিনি অন্যতম। ভাল ফুটবল খেলার পাশাপাশি তার রূপ মুগ্ধ করে সকলকেই। তার হটনেসও ঘায়েল করে সকলকে। চলুন আজ আপনাদের জানাবো বিশ্বের মহিলা ফুটবলারদের মধ্যে অন্যতম  হট (Hot), সেক্সি (Sexy)মহিলা ফুটবলার লরেন সেসেলমানকে।
 

Sudip Paul | Published : Aug 17, 2022 5:24 PM IST

112
চোখের চাউনিতেই যৌনতার হাতছানি, ছবি দেখলে ঝরবে ঘাম, চিনে নিন বিশ্বের সব থেকে হট অ্যান্ড সেক্সি ফুটবলারকে

আমেরিকার গ্রীন বে-তে জন্ম গ্রহণ করেন লরেন সেসেলমান। সম্ভ্রান্ত পরিবারে জন্ম তার। সেখানেই তার স্কুল জীবন ও বড় হয়ে ওঠা। ছোট বেলা থেকে খেলার প্রতি ভালোবাসা ছিব সেসেলমানের। খেলোয়ার হিসেবেই নিজের কেরিয়ার গড়ে তুলতে চাইতেন তিনি।
 

212

ছোট বেলায় ফুটবল ও বাস্কেটবলের কোচিং নেওয়া একসঙ্গে শুরু করেছিলেন তিনি। গ্রীন বে-র নটরে ড্য়াম অ্যাকাডেমিতে ভর্তি হন সেসেলমান। পড়ে ফুটবলকেই কেরিয়ার হিসেবে বেছে নেন লরেন সেসেলমান। ছোট বেলা থেকেই তিনি ফুটবল বেশি ভাল খেলতেন ও পছন্দ করতেন।

312

পেশাদার ফুটবলে তিনি প্রথমে বিভিন্ন ইউনিভারসিটির ফুটবল লিগগুলি খেলা শুরু করেন। ২০০১ থেকে ২০০৫ সাল পর্যন্ত খেলেন তিনি। পড়ে কানাডায় চলে আসেন লরেন সেসেলমান। ২০০৯ সালে তিনি স্কাই ব্লু এফসি দলে সই করেন। প্রথম সুযোগ পেয়ে খুব আনন্দি ছিলেন তিনি।

412

এরপর ২০০৯ সালেই তিনি চিকাগো রেড স্টারে সুযোগ পান। তার কেরিয়ার দ্রুত গতিতে এগোনো শুরি করে তখন থেকেই। ২০১০ সালে সেসেলমান সেন্ট লুইস অ্যাথলেটিকার ট্রেনিং ক্যাম্পে যোগ দেন। যদিও পরে তাকে ট্রেনিং ক্যাম্পে আর রাখা হয়নি।

512

২০১০ সালেরই ১১ এপ্রিল আটলান্টা বিট দলে যোগ দেন। লেফট ব্যাক হিসেবে নিজের প্রথম ডব্লুপিএস কেরিয়ার শুরু করেন।  ২০১৩ সালে লরেন সেসেলমান যোগ দেন এফসি কানসাস সিটি দলে। নিউ ন্যাশানাল উইমেনস সকার লিগের দল এটি। 

612

২০১৪ সালের ১০ জানুয়ারি সেসেলমান নির্বাচিত হন এন.ডব্লু.এস.এল-এর বিখ্যাত দল হটসন ড্যাসে। যারফলে খুবই খুশি হয়েছিলেন তিনি। ২০১১ সালে থেকে ২০১৫ সা পর্যন্ত কানাডার জাতীয় মহিলা দলের হয়েও প্রতিনিধিত্ব করেছেন লরেন সেসেলমান।

712

ফুটবল খেলার পাশাপাশি তিনি একজন ফিটনেস ট্রেনার হিসেবেও কাজ করেন। ফিটনেস ডিভিডি প্রোগ্রামেরও হোস্ট হিসেবে তাকে দেখা যায়। লরেন সেসেলমান কেরিয়ারের সবথেক উল্লেখজনক প্রাপ্তি হল অলিম্পিকে ব্রোঞ্জ মেডেল জয়। যা তিনি কোনও দিনও ভুলতে পারবেন না।

812

বর্তমানেও তিনি তার ফুটবল কেরিয়ার চালিয়ে যাচ্ছেন। এখন সান্টা ক্লারিটা ব্লু হিট দে খেলেন ও আরও কিছু সময় খেলা চালিয়ে যেতে ইচ্ছুক তিনি। শুধু ফুটবল নয়, সেসেলম্যান বিশ্বের সবথেকে সুন্দরী মহিলা ফুটবলারদের মধ্যে অন্যতম। তার রূপ মুগ্ধ করে সকলকেই।
 

912

শুধু সুন্দরী যে তেমনটা নয়, সেসেলমা সুন্দরীর পাশাপাশি খুবই হট ও সেক্সি। তার টোনড ফিগারে ঘায়েল হয় যুবক থেকে বৃদ্ধ সকলেই। বরাবরই সোশ্যাল মিডিয়াতেও খুব সক্রিয় লরেন সেসেলমান। ফ্যান ও ফলোয়ার্সের সংখ্যাও আকাশছোঁয়া। 
 

1012

সোশ্যাল মিডিয়ায় খুব ঘনঘন নিজের ছবি আপোড করেন সেসেলমান। যা পছন্দ করেন সকলেই। লরেন সেসেলমানের এক একটি ছবিতে লাইক, কমেন্টের বন্যা বয়ে যায়। তার ফলোয়ার্সরাা ছবির জন্য অপেক্ষা করে থাকেন।
 

1112

লরেন সেসেলমানের ছবি বা ভিডিও শেয়ার করার সঙ্গে তা সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ে। তার একাধিক ছবি ভাইরাল হয়। বিশেষ করে বিকিনি পরিহিত ছবিতে খুবই হট দেখায় লরেন সেসলেমানকে। যা তার ফলোয়ার্সরা খুবই পছন্দ করেন।

1212

শুধু বিকিনি পরিহিত এমনটা নয়, নিজের অসংখ্য হট অবতারের ছবি সোশ্য়াল মিডিয়ায় শেয়ার করেন লরেন সেসেলমান। তবে নিজের রূপ ও ফিটনেসের উপর খুব নজর দেন লরেন সেসেলমান। তা তার সোশ্যাল মিডিয়ায় হ্যান্ডেলগুলি ফলো করলেই বোঝা যায়। কেরিয়ারের শেষের দিকে হলেও, ফুটবলের প্রতি তার ভলোবাসা এতটুকু কমেনি। আরও কিছুটা সময় ফুটবল নিয়েই থাকতে চান বিশ্বের অন্যতম সুন্দরী, হট ও সেক্সি মহিলা ফুটবলার।
 

Share this Photo Gallery
click me!
Recommended Photos