ছিঃ ছিঃ! বাজেট অধিবেশনের 'একঘেঁয়েমি কাটাতে' বিধানসভায় পর্ন দেখলেন বিজেপির বিধায়ক, দেখুন ভিডিও

ত্রিপুরায় বাজেট অধিবেশন বসে বসে মনের সুখে পর্ন ক্লিপ দেখলেন ভিডিও। তাঁর পর্ন দেখার ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল,

 

Web Desk - ANB | Published : Mar 30, 2023 9:28 AM IST

বাজেট অধিবেশনে বসে হয়তো বোর হয়ে গিয়েছিল। আর সেই জন্যই নিজের মুঠোফোন বা মোবাইল ফোনে পর্ন দেখেই সময় কাটালের ত্রিপুরার বিজেপি বিধায়ক যাদব লাল নাথ। সোশ্যাল মিডিয়ায় দৌলতে বিধায়ক-মশাইয়ের এহেন কারবারের ভিডিও রীতিমত ঘুরে বেড়াচ্ছে সোশ্যাল মিডিয়ায়। জনগণের ভোটে দিয়ে বিধানসভায় গিয়ে কী করছেন জনপ্রিতিনিধি - তার ভিডিও দাবানলের মত দ্রুত গতিতে ছড়িয়ে পড়েছে নেটমাধ্যমে। অনেকে নেটিজেনই ছিঃ ছিঃ করতে শুরু করেছে।

ত্রিপুরার বাগবাসা আসন থেকে বিজেপির টিকিটে জিতেছিলেন যাদব লাল নাথ। মাঝ বয়সী বিধায়ক যখন বিধানসভায় বসে নিজের মোবাইল ফোনে অশালীন ভিডিও দেখছিলেন তখন বিধানসভায় গুরুত্বপূর্ণ বাজেট অধিবেশন চলছিল।রাাজ্যের বাজেট সংক্রান্ত বিষয় নিয়ে আলোচনা হচ্ছিল। কিন্তু সেদিকে মন নেই বিধায়কের। নিজের মনে নিজের ইচ্ছেতেই তিনি চোখ পেতে ছিলেন মোবাইল ফোনে পর্নছবিতে। আপনিও দেখুন বিধায়কের কাজকর্মঃ

 

 

যাইহোক বিধানসভা থেকেই বিধায়কের এই কুকীর্তিক ভিডিও ফাঁস হয়েছে বলেও মনে করছে নেটিজেনদের একাংশ। কারণ বিধায়কের পর্ন দেখার ভিডিও শ্যুট করা হয়েছিল তারই পিছন থেকে। অনেক নেটিজেনেরই অনুমান তাঁর পিছনে বসে থাকা কোনও বিধায়কই সেটি শ্যুট করেছেন। ভিডিওতে দেখা গেছে কখনও নিজের কোলে ফোন নিয়ে কখনও আবার টেবিলের ওপর ঝুঁকে পড়ে বিধায়ক একমনে দেখে চলেছেন পর্নোগ্রাফি। একটা নয় একাধির ভিডিও যে তার মোবাইলে ছিল তা আর বলার অপেক্ষা রাখে না। যেটুকু ক্লিপ প্রকাশ্যে এসেছে তাতে দেখা যাচ্ছে এটি ভিডিও শেষ করার পর বিধায়ক দ্বিতীয় ভিডিওর জন্য মোবাইলের স্ক্রিন স্ক্রল করছেন।

এই নিয়ে রীতিমত উত্তাল ত্রিপুরার রাজনীতি। বিজেপি ইতিমধ্যে বিধায়ক যাদব লাল নাথের কাছে ব্যাখ্যা চেয়েছেন। তাঁকে তলব করা হয়েছে। যদিও বিধায়ক এখনও পর্যন্ত এই বিষয়ে কোনও মন্তব্য করেননি। সূত্রের খবর বিধানসভার বাজেট অধিবেশন শেষ হওয়ার পরেই তিনি বিধানসভা প্রাঙ্গন ত্যাগ করেন।

যাইহোক এটাই প্রথম নয়, এর আগেও বিজেপি নেতাদের এমন কীর্তি সামনে এসেছে। পাবলিক প্লেসে বলে পর্নো দেখার অভিযোগ উঠেছিল বিজেপি নেতা তথা ২০১২ সালে কর্ণাটকের বিজেপি সরকারের দুই মন্ত্রীর বিরুদ্ধে। মন্ত্রী লক্ষ্ণণ সাভাদি ও সিসিপাটিলে নিয়ে একটা সময় খুব আলোচনা হয়েছিল। পর্ন ক্লিপ দেখার অভিযোগ পদত্যাগ করতে বাধ্য হয়েছিলেন। যদিও দল পরবর্তীকালে তাদের আবার বহাল করা হয়। 

আরও পড়ুঃ

'বিয়ে শুধুমাত্র যৌন সুখের জন্য নয়', সমলিঙ্গ বিয়ে বা সমকামী বিয়ে নিয়ে চিঠি একাধিক সংসগঠনের চিঠি

কলকাতায় মমতার সঙ্গে তাল রেখে দিল্লিতে তৃণমূল সাংসদদের প্রতিবাদ, শাসকদলের বিরুদ্ধে পথে বাম-কংগ্রেস

মধ্যপ্রদেশের কুনো ন্যাশানাল পার্কের নতুন অতিথি, নামিবিয়া থেকে আনা চিতার চার শাবকের জন্ম- দেখুন ভিডিও

 

Share this article
click me!