আরজি কর মামলায় ময়নাতদন্তের রিপোর্ট বদলের চেষ্টা? বিস্ফোরক দাবি সুকান্তর -পাল্টা তোপ তৃণমূলের

আরজি কর মামলায় নতুন করে বিতর্ক। রাজ্য বিজেপি সভাপতি সুকান্ত মজুমদারের অভিযোগ, নির্যাতিতার ময়নাতদন্তের রিপোর্ট বদলের চেষ্টা করা হয়েছিল। তিনি দাবি করেন, দুই মহিলা চিকিৎসকের উপর চাপ সৃষ্টি করা হয়েছিল।

Saborni Mitra | Published : Aug 31, 2024 4:18 PM IST

আরজি কর হাসপাতাল -কাণ্ডের রহস্যের জট ছাড়াতে মরিয়া চেষ্টা করছে সিবিআই। তারই মধ্যে একাধিক দাবি আর পাল্টা দাবি উঠছে নির্যাতিতার মৃত্যু কারণ আর মৃত্যুর পরবর্তী পরিস্থিতি নিয়ে। কিন্তু এবার বিজেপির রাজ্যসভাপতি আরজি কর ইস্যুতে আরজি করের নির্যাতিতার ময়নাতদন্তের রিপোর্ট নিয়ে বিস্ফোরক মন্তব্য করেন। তিনি বদল পোস্টমর্টেম রিপোর্ট বদলে দেওয়ার চেষ্টা করা হয়েছিল।

ধর্মতলায় বিজেপির ধর্না মঞ্চ থেকে সুকান্ত মজুমদার দাবি করেছেন, নির্যাতিতার ময়নাতদন্তের রিপোর্ট বদল করার জন্য দুই মহিলা চিকিৎসকের ওপর চাপ দেওয়া হয়েছিল। সুকান্ত মজুমদার বলেন, 'ময়নাতদন্তের রিপোর্টে শেষ লাইনে লেখা আছে, ধর্ষণ হয়েছে। সেই লাইনটাই বাদ দিতে চেয়েছিলাম সন্দীপ ঘোষ এন্ড কোম্পানি।' তারপরই তিনি বলেন, তাঁর কাছে খবর রয়েছে ময়নাতদন্তের রিপোর্ট বদল করার জন্য দুই মহিলা চিকিৎসকের ওপর চাপ দেওয়া হয়েছিল। কিন্তু তারা নতি স্বীকার করেনি। তিনি বলেন, 'এজন্য আমি দুই মহিলা চিকিৎসককে কুর্নিশ জানাই সেই দুই মহিলা ডাক্তারকে। '

Latest Videos

তবে সুকান্ত মজুমদারকে পাল্টা কটাক্ষ করেন তৃণমূল কংগ্রেস নেতা জয়প্রকাশ মজুমদার। তিনি বলেন, 'ময়নাতদন্তের ভিডিয়োগ্রাফি করতে হয়। সমস্ত কিছু খুঁটিনাটি বর্ণনা করতে হয়। সেখানে ভিডিয়োগ্রাফি একরকম আর লিখিত অন্যরকম করার কি কোনও সুযোগ থাকে।'তিনি আরও বলেন এজাতীয় ফেক নিউজ ছড়াচ্ছেন সুকান্ত মজুমদারের মত কিছু মানুষ।

এর আগে আরজি করের নির্যাতিতার চারদের রং নিয়ে বিতর্কের মুখে পড়তে হয়েছিল কলকাতা পুলিশকে। শেষ পর্যন্ত কলকাতা পুলিশের ডিসি সেন্ট্রাল প্রেস কনফারেন্স করে জানিয়ে দেন, আরজি করের নির্যাতিতার মৃতদেহ নীল রঙের চাদরে ঢাকা ছিল। তিনি বলেছিলেন, 'যে চাদর দিয়ে কভার করা হয়েছিল, সেটা নীল। আমাদের ফটো, ভিডিওগ্রাফি তিনটেতেই চাদরের রং নীল। ইনকোয়েস্টের সময় চাদর নীল ছিল। কলকাতা পুলিশের পক্ষ থেকে যখন CBI-এর কাছে চলে যায়, তার মধ্য়েও কিন্তু সেম কালার আছে। অন্য় কোনও কালারের কোনও এভিডেন্স নেই। অন্য় কোনও কালার, আমাদের রেকর্ডে নেই। আমাদের সিজার লিস্টে যেটা, সেটা নীল। সবুজ বা কিছু নয়। যেটা লাল সেটা আলাদা সিজার। আগে পাওয়া গেছে। সবুজের কোনও অস্তিত্ব নেই। যেটা লাল বলছেন, ওটা চাপা দেওয়ার নয়।' তিনি আরও বলেন, নীল চাদরের কথাই বলা হয়েছে। কিন্তু সম্প্রতি সোশ্যাল মিডিয়া বলা হয়েছে সাদা চাদর। কোথাও বলা হয়েছে সবুজ চারদ। কিন্তু সেই সময় কথা উড়়িয়ে ইন্দিরা মুখোপাধ্যায় বলেন চাদের রঙ নীল। অন্য কোনও চাদর তাদের রেকর্ডে নেই।

আরও খবরের জন্য চোখ রাখুন এশিয়ানেট নিউজ বাংলার হোয়াটসঅ্যাপ চ্যানেলে, ক্লিক করুন এখানে।

 

Read more Articles on
Share this article
click me!

Latest Videos

'বন্যা প্রতিরোধে কী কী কাজ করেছেন ডকুমেন্টস দেখান' মমতাকে তোপ শুভেন্দু অধিকারীর | West Bengal Flood
'স্বাস্থ্য মন্ত্রী সহ পুরো দফতর এবার জেলে যাবে' বিস্ফোরক শুভেন্দু অধিকারী | Suvendu Adhikari News
সম্পর্ক রাখবো না! DVC'র জলে বাংলা কেন ডুববে? আমরা কৈফিয়ৎ চাই : মমতা | West Bengal Flood |
পুলিশ কমিশনারের নাম কী কুণাল ঘোষ না তৃণমূলের নাম পুলিশ? কলতানের জামিন হতেই প্রশ্ন Minakshi-র
'উৎসব সেদিনই হবে যেদিন তিলোত্তমার দোষীরা শাস্তি পাবে'- Suvendu Adhikari | Durga Puja 2024