আর কয়েক ঘন্টার মধ্যেই বাইবে বাংলা জুড়ে দমকা হাওয়া! বিভিন্ন জেলায় দুর্যোগের আশঙ্কা

বুধবার এবং বৃহস্পতিবার বৃষ্টিপাত তীব্র হবে বলে আশা করা হচ্ছে। রাজ্যের বাকি দক্ষিণাঞ্চলে, বজ্রঝড় সহ মাঝারি বৃষ্টির প্রত্যাশিত। উপরন্তু, দক্ষিণ ২৪ পরগণা এবং পূর্বা ও পশ্চিম মেদিনীপুর জেলায় প্রতি ঘন্টায় ৩০ কিলোমিটার বেগে বাতাস বয়ে যেতে পারে।

 

deblina dey | Published : Sep 25, 2024 2:35 AM IST

Weather News: বুধবার মধ্য-পশ্চিম বঙ্গোপসাগরে একটি নিম্নচাপ তৈরি হওয়ায় পশ্চিমবঙ্গের বড় অংশে আগামী দুই বা তিন দিনের মধ্যে হালকা থেকে মাঝারি ধরনের বৃষ্টিপাত হতে পারে বলে মঙ্গলবারই আবহাওয়া অফিস জানিয়েছে। আবহাওয়া দার্জিলিং এবং কালিম্পং জেলায় ভূমিধসের সম্ভাবনার বিষয়েও সতর্ক করেছে। পশ্চিম বর্ধমান, পশ্চিম মেদিনীপুর, বীরভূম, মুর্শিদাবাদ, দক্ষিণ ২৪ পরগণা এবং পূর্ব মেদিনীপুরে বুধবার এবং বৃহস্পতিবার বৃষ্টিপাত তীব্র হবে বলে আশা করা হচ্ছে। রাজ্যের বাকি দক্ষিণাঞ্চলে, বজ্রঝড় সহ মাঝারি বৃষ্টির প্রত্যাশিত। উপরন্তু, দক্ষিণ ২৪ পরগণা এবং পূর্বা ও পশ্চিম মেদিনীপুর জেলায় প্রতি ঘন্টায় ৩০ কিলোমিটার বেগে বাতাস বয়ে যেতে পারে।

আইএমডি শুক্রবার পর্যন্ত মালদা, উত্তর দিনাজপুর, দার্জিলিং, জলপাইগুড়ি, কালিম্পং, আলিপুরদুয়ার এবং কোচবিহার সহ উত্তর পশ্চিমবঙ্গের জেলাগুলিতে ভারী বৃষ্টিপাতের পূর্বাভাস দিয়েছে। শুক্রবার বিশেষ করে দার্জিলিং, কালিম্পং, জলপাইগুড়ি এবং আলিপুরদুয়ার জেলায় ভারী বৃষ্টির সম্ভাবনা রয়েছে।

Latest Videos

উত্তরবঙ্গের দার্জিলিং, কালিম্পং, জলপাইগুড়ি, মালদা, আলিপুরদুয়ার, উত্তর এবং দক্ষিণ দিনাজপুর এবং কোচবিহারে ২৭ সেপ্টেম্বর পর্যন্ত ভারী বৃষ্টিপাতের সম্ভাবনা রয়েছে, দার্জিলিং, কালিম্পং, জলপাইগুড়ি এবং আলিপুর উপ-হিমালয় জেলাগুলিতে বিচ্ছিন্নভাবে খুব ভারী বৃষ্টিপাত হতে পারে।

Share this article
click me!

Latest Videos

ওনার দাঁত কেলানো ছবি দেখুন! ঘাটাল মাস্টারপ্ল্যান মমতা করতে দেয়নি : Suvendu Adhikari | Ghatal Flood
সাদা চুল কালো! বেরিয়েই ধরলেন মেয়ের হাত, 'বাঘ' ফিরছে বীরভূমে | Anubrata Mondal Release | Birbhum
নো এন্ট্রি! ভিতরে হাউ হাউ করে কাঁদছেন অনুব্রত! 'তাড়িয়ে' দেওয়া হল এই ২ TMC নেতাকে | Anubrata Mondal
'একটা ভ্রষ্টাচার, উনি কি পশ্চিমবঙ্গের প্রধানমন্ত্রী!' ঝাড়খণ্ড থেকেই আক্রমণ Suvendu Adhikari-র
তবে রে! স্বামীকে শাস্তি দিতে বিছুটি পাতা নিয়ে ছুটলেন স্ত্রী! শোরগোল ধুপগুড়িতে | Dhupguri News