ভাইফোঁটার সময়ের মধ্যেই বড় চমক দিয়েছিলেন টলিউডের দেব। সম্প্রতি কয়েকদিন আগেই এসভিএফ-এর প্রযোজনায় ফিরে সবাইকে চমকে দিয়েছিলেন তিনি। আবারও ভাইফোঁটার দিন সকল ভক্তদের নয়া উপহার দিয়েছিলেন সুপারস্টার দেব। এতক্ষণে সবাই সেই সারপ্রাইজের কথা জেনেও গেছেন। আট থেকে আশি সকলের মুখে হাসি। আর এটাই হল ছবির ইউএসপি। সকলের জন্য ভাল থাকার 'টনিক' নিয়ে হাজির দেব। গরমের ছুটির মধ্যে কারোর শরীরে খারাপ করলে একদম টেনশন করবেন না । কারণ টনিক রেডি আছে। একদিকে গরমের ছুটি তার উপর মন ভাল করা সিনেমা একদম পারফেক্ট।  সম্প্রতি প্রকাশ্যে এসেছ ছবির মজাদার পোস্টার। যেখানে দেব এবং পরাণ বন্দ্যোপাধ্যায়কে খোশমেজাজে দেখা গেছে।

আরও পড়ুন-তবে কি টাইগারকে অনুকরণ করছেন দিশা, প্রকাশ্যে এল ভিডিও...

বেঙ্গল টকিজের  সিনেমা 'টনিক'-নিয়ে আসতে চলেছেন দেব। কিংবদন্তি অভিনেতা পরাণ বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে একসঙ্গে কাজ করতে দেখা যাবে এই অভিনেতাকে। ছবিটির পরিচালনা করছেন অভিজিৎ সেন। এবং সঙ্গীত পরিচালনার দায়িত্বে রয়েছেন জিৎ গাঙ্গুলি। আপাতত অতনু রায় চৌধুরীর বেঙ্গল টকিজের প্রথম প্রযোজনায় সৌমিত্র চট্টোপাধ্যায় এবং লিলি চক্রবর্তীর সঙ্গে অভিনয় করবেন দেব। এছাড়াও তনুশ্রী চক্রবর্তীকেও দেখা যাবে ছবিতে। ইতিমধ্যে ছবির শ্যুটিংও শুরু হয়ে যাবে। সূত্র থেকে আরও জানা গেছে, দার্জিলিং-এর বেশিরভাগ অংশ জুড়েই চলবে সিনেমার শুটিং। একদিকে এসভিএফ সঙ্গে জুটি  বাধছেন দেব, তার উপরে আবার কী টনিক দিতে চলেছেন তিনি সেটাই এখন দেখার বিষয়।

 

 

ছবিতে সম্পর্কের গল্প যেমন রয়েছে তেমনই রয়েছে এক সামাজিক বার্তা। এক বৃদ্ধ বাবা আর ছেলের গল্পই বলবে এই ছবি। যা খুবই তিক্ততার।  সমস্যার সূত্রপাক শুরু হয় বাবা-মায়ের ৫০ বছরের বিবাহবার্ষিকী পালন নিয়ে।  কোনওরকমে বাবা-মায়ের বিবাহবার্ষিকী পালন করেই ঠিক তার পর পরউ নিজের বিয়ের বর্ষপূর্তি পালন করে ধুমধাম করে। আর সেখান থেকেই সমস্যার সূত্রপাত।  বাবা এবং মায়ের চরিত্রে পরাণ বন্দ্যোপাধ্যায় এবং শকুন্তলা বড়ুয়াকে। আর এই তিক্ত সম্পর্ক ঠিক করতে কী টনিক দিলেন দেব। তার সমস্ত প্রশ্নের উত্তর দেবে টনিক।