করোনার প্রকোপ রুখতে গোটা বিশ্ব জুড়ে চলছে এক অঘোষিত যুদ্ধ। একের পর এক সেক্টরে নেমে আসছে ধ্বস। আর্থিক সংকটের মুখে সাধারণ মানুষ। এমনই পরিস্থিতিতে লক ডাইন ঘোষণা করা হয়েছে কেন্দ্রিয় সরকারের পক্ষ থেকে। প্রাথমিকভাবে এই লক ডাউন চলবে ১৪ এপ্রিল পর্যন্ত। কিন্তু দেশ যে পথে এগোচ্ছে, সেই দিকে নজর দিয়ে এখন বোঝা দায় পরিস্থিতি স্বাভাবিক হতে আর কত সময় লাগবে। 

বিস্তারিতঃ 'লকডাউনে এটাই স্বর্গ', কেন এমন বললেন অভিনেত্রী স্বস্তিকা

এখনও পর্যন্ত করোনায় আক্রান্ত দেশের প্রায় ৫৭০০ মানুষ। মৃত্যুর সংখ্যা বেড়ে দাঁড়িয়েছে ১৬৬। দেশের এমনই পরিস্থিতিতে সকলের পাশে দাঁড়ালেন বলিউড তারকারা। ইতিমধ্যেই বিভিন্ন তহবিলে ত্রাণের সাহায্য করে পাশে দাঁড়িয়েছেন তারকারা। ব্যাতিক্রম নন হৃত্বিকও। মানুষকে সচেতন করে তোলা, সোশ্যাল মিডিয়ায় বার্তা দেওয়া, প্রতিমুহূর্তে রাজ্য সরকারের পদক্ষেপের প্রশংসাও করেছেন হৃত্বিক। 

 

 

বিস্তারিতঃ 'এক বিশ্ব, এক যোগে বাড়িতে', বিশ্ব স্বাস্থ্য সংস্থার ডাকে শাহরুখ-প্রিয়ঙ্কা

তবে এবার ১.২ লক্ষ মানুষের খাবারের ভার কাঁধে তুলে নিয়ে নজির গড়লেন অভিনেতা। প্রকাশ্যে জানিয়ে ছিলেন যে তিনি সবরকমভাবে মানুষের পাশে থাকবে। লক ডাউনে অনেকেই পাচ্ছেন না খাবার। এমনই প্রবীণ, দরিদ্র ও দিনমজুরের ভার নিলেন অভিনেতা। দেবেন দুবেলা খাবারের খরচ। অক্ষয় পাত্র ফাউন্ডেশনের সঙ্গে যুক্ত হলেন তিনি। নেটিজেনদের নজরে এখন হৃত্বিক রোশন। 

করোনা মোকাবিলায় রক্ষা করুন নিজেকে, মেনে চলুন 'হু' এর পরামর্শ

সাবধান, করোনা আতঙ্কের মধ্যে এই কাজ করলেই হতে পারে জেল

কী করে করোনার হাত থেকে রক্ষা করবেন আপনার বাড়ির বয়স্ক সদস্যদের, রইল তারই টিপস

শরীরে কীভাবে থাবা বসায় করোনা, জানালেন বিশেষজ্ঞরা