বিশ্ব জুড়ে যে হারে বেড়ে চলেছে করোনার প্রকোপ, তা যদি এখনই না ঠেকানো যায়, পরবর্তীতে তা ভয়াবহ চিত্র ধারণ করতে পারে। ভারতের জনসংখ্যা বিপুল হওয়ার দরুণই আগে থেকে সচেতন করা হচ্ছে মানুষকে। ইতিমধ্যেই জারি করা হয়েছে দেশ জুড়ে লক ডাউন। করোনা এড়াতে তৎপর প্রতিটি মানুষ। পুলিশ প্রশাসন, ডাক্তার প্রত্যেকেই কাঁধে কাঁধ মিলিয়ে লড়ে চলেছেন।

আরও পড়ুন-'এই দুনিয়া থেকে ভাইরাসকে তুলে নাও', করোনা মোকাবিলায় নেটদুনিয়ায় ভাইরাল মিম

 

আরও পড়ুন-অমিতাভ থেকে শাহরুখ, যারা বউ থাকতেও পরকীয়ায় ঝুঁকেছিলেন

সেই তালিকাতে নাম লিখিয়েছেন বলিউড স্টাররাও। প্রতি মুহূর্তে নেট দুনিয়ায় সতর্কবার্তা দিয়ে চলেছেন মানুষের উদ্দেশ্যে। কীভাবে সম্ভব করোনার সঙ্গে মোকাবিলা করা, কীভাবে মানুষ এড়িয়ে চলবেন এই প্রতিকূলতা, একের পর এক ভিডিও প্রকাশ্য করে মানুযকে সচেতন করে চলেছেন তাঁরা। ইতিমধ্যেই ভিডিও বার্তা দিয়ে ভক্তদের করোনা সম্পর্কে সতর্ক করেছেন হৃত্বিক রোশন। এবার বার্তা দিল তাঁর পোষ্য। 

 

 

করোনা আক্রান্ত করে কী করে না পোষ্যদের তা এখনও স্পষ্ট নয়। তারই মাঝে একাধিক বিতর্কের ঝড় তুলেছে এই বিষয়। কিন্তু পোষ্যদের প্রতিও যত্নের আর্জি তুলেছে ন অনেক তারকা। পোষ্যকে নিয়েই হোম কোয়ারেন্টাইনে রয়েছেন হৃত্বিক রোশন। শেয়ার করলেন ছবি। পোষ্যকে নিয়ে পার্কে হাঁটানো নয়। হোম কোয়ারেন্টাইনে হৃত্বিকের সঙ্গে সময় কাটাচ্ছে সেও। সঙ্গে দিল বার্তা। বাড়িতে থাকতে হবে সকলকে অনুরোধ করল সেও। 

করোনা মোকাবিলায় রক্ষা করুন নিজেকে, মেনে চলুন 'হু' এর পরামর্শ

সাবধান, করোনা আতঙ্কের মধ্যে এই কাজ করলেই হতে পারে জেল

কী করে করোনার হাত থেকে রক্ষা করবেন আপনার বাড়ির বয়স্ক সদস্যদের, রইল তারই টিপস

শরীরে কীভাবে থাবা বসায় করোনা, জানালেন বিশেষজ্ঞরা