সিনেমা থেকে গসিপ, বলি থেকে টলি, কোন ১০ খবরে আজ নজর! লাইম লাইটে কে, কেইবা পড়ছেন পিছিয়ে, কোন পুরষ্কার কার ঝুলিতে! কার ঠাঁই ৩০০ কোটির ক্লাবে! কেইবা পিছিয়ে পড়লেন রেসে! সব মিলিয়ে টাটকা খবর কোনটা, কোন খবরই সেট করল আজকের ট্রেন্ড। নজরে রাখুন সেরা দশে।

১) জুতো ছুড়ে মারলেন সানিঃ সানি লিওনের পোস্ট জুরে নানা সময় নানা ধরনের খবর উঠে আসে। তবে যা ঘটালেন অভিনেত্রী তা নিয়ে রীতিমত চর্চা হল বিভিন্ন মহলে। স্ক্রিপ্ট নিয়ে কথা হচ্ছিল তারই মাঝে হঠাত এ কী করে বসলেন সানি। ভিডিও শেয়ার করার পর অনেকেরই তা দেখে কপালে ভাঁজ পরে। 

বিস্তারিতঃ অভিনেত্রীকে জুতো ছুড়ে মারলেন সানি, নিজেই শেয়ার করলেন সেই ভিডিও

২) কেমন এখন মিমি-শুভশ্রী সম্পর্কঃএকে অন্যের সঙ্গে কথা নেই বেশ কিছুদিন। প্রকাশ্যে একে অপরের সঙ্গে কথাও বলেননি তাঁরা দুবছর। সমস্যার শুরু হয় রাজ চক্রবর্তীর সঙ্গে সম্পর্ককে ঘিরে। একে অন্যকে শুভেচ্ছা জানানো তো দূর, একই অনুষ্ঠানে এক সঙ্গে তাঁদের দেখাও যেত না। কিন্তু এবার সোশ্যাল মিডিয়া পোস্ট দেখে খানিক স্বস্তি বোধ করলেন ভক্তরা। 

বিস্তারিতঃ প্রকাশ্যেই কথোপকথন, শুভশ্রী-মিমি সম্পর্কের বরফ কি তবে গলার পথে

৩) রণবীর-আলিয়া জুটি এবার পর্দায়ঃ সঞ্জয়লীলা বনশালির ছবি ইনশাল্লাহ থেকে সম্প্রতি সরে দাঁড়িয়েছেন সলমন খান। এই ছবিতে তাঁকে আর দেখা যাবে না। প্রকাশ্যেই সেই কথা জানিয়ে দিয়েছিলেন বলিউড ভাইজান। সেপ্টেম্বর মাস থেকেই শুরু হওয়ার কথা ছিল এই ছবির। চলতি বছর ইদেই এই ছবির কথা জানিয়েছিলেন সলমন খান। ভারত ছবি মুক্তির দিনই ইনশাল্লাহ ছবি মুক্তির দিনও ঘোষণা করেছিলেন তিনি। কিন্তু হঠাতই সরে দাঁড়ান তিনি।

বিস্তারিতঃ বিপরীতে সলমন নয়, রণবীরকেই পেতে চলেছেন আলিয়া, বিটাউনে জোর জল্পনা

৪) গায়ে গন্ধ! এ কী বলল রাণুঃ একের পর এক খবর শিরোনামে উঠে আসতে থাকে রাণু মণ্ডলকে নিয়ে। কখনও তাঁর ফ্ল্যাট কখনও বা তাঁর আয়, কিছু রটনা কিছু আবার ঘটনা। কিন্তু এবার প্রশ্নের মুখে পড়ল রাণুর মন্তব্য। সেলিব্রিটি রাণুকে নিয়ে এখন অধিকাংশ চ্যানেলই অনুষ্ঠাবন করছেন। এই সূত্রেই সম্প্রতিই একটি চ্যানেলে হাজির হয়েছিলেন রাণু মণ্ডল। সেখানেই তিনি যা বলে বসলেন তাতে ভক্তদের চক্ষু চরক গাছ। 

বিস্তারিতঃ গায়ের দুর্গন্ধে অস্বস্তি, ফ্যানেদের নিয়ে এ কী বললেন রাণু

৫) চা-কফির দামঃ বেশ কয়েকদিন ধরেই হোটেলের বিল নিয়ে সরব হয়েছেন অভিনেতা অভিনেত্রীরা। ফলে তা নিয়ে বেজায় মাথায় হাত হোটেল কর্তৃপক্ষের। পান থেকে চুন খোসলেই সমস্যা। তড়িঘড়ি খবর ছড়িয়ে পড়ছে সোশ্যাল মিডিয়ায়। এবার সেই একই পথে হাঁটলেন কৌতুক অভিনেতা কিকু শারদা। কিন্তু তাঁর ক্ষেত্রে পোস্টটি ছিল মজার।

বিস্তারিতঃ চা-কফির বিল ৭৮,৬৫০ রুপিয়া, টাকা দিয়ে নির্বাক অভিনেতা, মজার পোস্ট ভাইরাল

৬) থ্রি ইডিয়টস এর কথা মনে করালো ছিছোড়েঃ সমাজের বিভিন্ন অবস্থার পরিবার থেকে উঠে আসা ছেলে মেয়েরা কলেজের প্রবেশিকা পরীক্ষায় ভালো ফল করে। কিন্তু হোস্টেলে নিজেদের কোথাও যেন মানিয়ে নিতে সামান্য অসুবিধার মধ্যে পড়তে হয়, এমনই পরিস্থিতিতে সমস্যার সমাধানে আসে তাঁদের পরিবারের সকলে। পাশে এসে দাঁড়ায়। তখনই তাঁরা আবিষ্কার করে নিজেদের কলেজ জীবনের বেশ কিছু বন্ধুকে। বহুবছর পর আবারও ফিরে পাওয়া কলেজ জীবনের স্বাদ। এমনই আঙ্গিকে তৈরি ছবির গল্প। 

বিস্তারিতঃ বন্ধু, সম্পর্ক, বিচ্ছেদ নিয়েই তৈরি ছিছোড়ে, অনবদ্য গল্পেই বাজিমাত শ্রদ্ধা-সুশান্ত জুটি

৭) বিবাহ বিচ্ছেদ টলি অভিনেত্রীরঃ কয়েকদিন আগেই সোশ্যাল মিডিয়ায় প্রকাশ্যে জানিয়েই বিবাহ বিচ্ছেদের পথে হেঁটেছিলেন অনন্যা চট্টোপাধ্যায়। এবার সেই পথেই হাঁটলেন ধারাবাহিকের জনপ্রিয় অভিনেত্রী মধুমিতা। অভিনেতা তথা পরিচালক সৌরভের সঙ্গেই সাত পাকে বাঁধা পড়েছিলেন তিনি। তারপর থেকে ভালোই চলছিল সব। কিন্তু হঠাতই ঘুড়ে যায় সম্পর্কের মোড়।

বিস্তারিতঃ আবারও বিবাহ বিচ্ছেদের খবর টলি-পাড়ায়, ধারাবাহিকের জনপ্রিয় অভিনেত্রী ডিভোর্সের পথে

৮) শাহরুখ কন্যা ট্রোলঃ কিছুদিন পর পরই সোশ্যাল মিডিয়ায় বিতর্কে জড়িয়ে পড়েন এই তারকা কন্যা। কখনও তাঁর পোজ, কখনও তাঁর বন্ধু, পার্টিতে নাচ, কিংবা কখনও স্বল্প পোশাক, একাধিকবার নেটিজেনদের নজর কেড়েছেন সুহানা খান। শাহরুখ কন্যার সোশ্যাল মিডিয়ায় উপস্থিতি নিয়ে এবার নয়া ঝড়। 

বিস্তারিতঃ একটু বেশিই খোলামেলা শাহরুখ কন্যা, হট ছবি শেয়ার করে সোশ্যাল মিডিয়ায় ট্রোল্ড

৯) বধূরূপে আলিয়াঃ শীঘ্রই সাত পাকে বাঁধা পড়তে চলেছেন আলিয়া-রণবীর। বিটাউনে এখন কান পাতলে একটাই গুঞ্জণ। সেই খবরকেই উষ্কে দিয়ে নিত্য নতুন ছবি থেকে ভিডিও ভাইরাল হচ্ছে নেট দুনিয়ায়। কোনও সাংবাদিক বৈঠকে গেলেও একই প্রশ্নের মুখে পড়তে হচ্ছে এই সেলেব জুটিকে। 

বিস্তারিতঃ বর-বউয়ের সাজে রণবীর-আলিয়া, নেটদুনিয়ায় ভাইরাল ছবি

১০) মুক্তি পেল পরিণীতাঃ প্রথম দিনে বক্স অফিসে সাফল্য পেল ভালোই। শীঘ্রই আসছে ছবির রিভিউ।