আবারও করোনা আক্রান্ত বিধান নগর উত্তর থানা পুলিশ। সূত্রের খবর, বিধান নগর উত্তর থানা দুই কর্মরত কনস্টেবলের করোনা পরীক্ষা করা হয়। তাদের রিপোর্ট পজিটিভ আসে।  এই নিয়ে বিধান নগর উত্তর থানায় মোট আক্রান্তের সংখ্য়া বেড়ে দাড়াল ৬।

আরও পড়ুন, করোনা রুখতে এবার মাত্র ৪ টাকায় মাস্ক বিক্রি, সিদ্ধান্ত নিল রাজ্য সরকার

পুলিশ সূত্রে খবর, বিধান নগর উত্তর থানায় আবারও করোনাসংক্রমণে আক্রান্ত দুই। এদের মধ্যে একজন সিভিক ও একজন কনস্টেবল। রবিবার রাতে তাঁদের রিপোর্ট পজিটিভ আসে। একের পর এক করোনার থাবা হয়েছে বিধান নগর উত্তর থানায়। এই নিয়ে মোট আক্রান্তের সংখ্য়া বেড়ে দাড়াল ৬। এছাড়া আরও চার জনের নতুন করে জ্বর এসেছে। সোমবার তাঁদেরও টেস্ট করা হচ্ছে। এছাড়া বেশ কয়েকজনকে আইসলেসনে রাখা রয়েছে। আক্রান্তদের সংস্পর্শে আরও কারা কারা এসেছেন তা খতিয়ে দেখা হচ্ছে। 

আরও পড়ুন, রিজেন্ট পার্ক কাণ্ডে নয়া মোড়, ইন্টারনেটে দেখে বানানো বন্দুকেই প্রেমিকাকে খুন

প্রসঙ্গত, সম্প্রতি করোনা আক্রান্ত হয়ে ফের মৃত্যু হল এক কলকাতা পুলিশকর্মীর।  মেডিক্যাল কলেজ হাসপাতালে মৃত্যু হয় তাঁর। লালবাজার সূত্রে খবর, ট্রাফিক পুলিশের ওই কনস্টেবল শিয়ালদহ ট্রাফিক গার্ডে কর্মরত ছিলেন।   এনিয়ে ৭ দিনে করোনায় মৃত্যু দুই পুলিশকর্মীর। লালবাজার সূত্রে খবর, ট্রাফিক পুলিশের ওই কনস্টেবল শিয়ালদহ ট্রাফিক গার্ডে কর্মরত ছিলেন।  বছর পঁয়তাল্লিশের বয়সের ওই পুলিশকর্মী কিডনির অসুখেও ভুগছিলেন।  ৭ জুন তাঁকে মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে এসে ভরতি করানো হয়। সেখানে ক্রমাগত তাঁর শারীরিক অবস্থার অবনতি হতে থাকে। সূত্রের খবর, শ্বাসকষ্টেও ভুগছিলেন বলে তাঁকে ভেন্টিলেশনেও নিয়ে যাওয়া হয়। পরে হাসপাতালের তরফে শনিবার লালবাজারকে জানানো হয় যে সংশ্লিষ্ট পুলিশকর্মীর মৃত্যু হয়েছে। পুলিশকর্তারা জানিয়েছেন, কলকাতা পুলিশের পক্ষ থেকে ওই পুলিশকর্মীর পরিবারকে ১ লক্ষ টাকা দেওয়া হয়েছে। এছাড়াও রাজ্য সরকারের স্বাস্থ্য বিমার ১০ লক্ষ টাকা তাঁর পরিবারের হাতে তুলে দেওয়া হয়।

আরও পড়ুন, ফের অঘটন, দক্ষিণ চীন সাগরে তেলবাহী ট্যাঙ্কার জাহাজ থেকে রহস্যজনকভাবে নিখোঁজ বাঙালি ইঞ্জিনিয়ার

 

 

একদিনে রাজ্য়ে করোনায় সংক্রামিত ৪১৪,মারা গিয়েছেন ১৫ জন

 কলকাতায় একদিনে চিহ্নিত প্রায় ২০০ বাড়ি, কনটেইনমেন্ট জোন বৃদ্ধির কারণ বললেন মুখ্যসচিব

 করোনা আক্রান্ত বেলুড়ের এক মহারাজ, মঠ খোলার দিন আপাতত অনিশ্চিত

করোনায় সুরক্ষাবিধি নিয়ে বিক্ষোভের জের, বদলি ১৩ পুলিশকর্মীর

করোনা আক্রান্ত নিজাম প্যালেসের এক সিবিআই আধিকারিক, স্যানিটাইজ করা হল পুরো অফিস

করোনা আবহে সুরজিৎ কর পুরকায়স্থের প্রাক্তন স্ত্রী-শাশুড়ির দেহ উদ্ধার, তদন্তে পুলিশ

দেহ রাখার জায়গা না থাকায় ডিপ ফ্রিজ বসছে মেডিকেলের মর্গে, মৃতদেহ 'ম্যানেজমেন্ট'-এ নিয়োগ অ্যাসি