সম্প্রতি সি ৩৭ রুটের একটি বাসে হনুমান হল যাত্রী। আমতলা হাওড়া যাবার বাসে ইকবালপুর থেকে সে উঠে দিব্য়ি বসে আছেন। তবে একদম জানালের পাশেই বসতে হবে বলে কোনও ঝামেলা করেনি।  করোনা বিধি মেনে স্পর্শ না করে মন ভরে বাইরের দৃশ্য় দেখছে। আর এই ভিডিওটাই এক বাসযাত্রী সোশ্য়ালমিডিয়ায় আপলোড করার পর ভাইরাল হয়েছে। ইতিমধ্য়েই আড়াই মিলিয়ন মানুষ দেখে ফেলেছে ভিডিওটি, শেয়ারও হয়েছে প্রচুর।

আরও পড়ুন, ৮ জুন থেকে খুলছে কলকাতা মেডিক্যালের আউটডোর, কোভিড হাসপাতাল হওয়ায় সংক্রমণ রুখতে বৈঠক


যিনি ভিডিওটি আপলোড করেছেন, তিনিই সব কমেন্ট্রি করছেন। ভাগ্য় ভালও এই, যে মোবাইল ক্য়ামেরায় ভিডিওটি তিনি তুলছিলেন, সেটার প্রতি হনুমান বাবাজি বিশেষ পাত্তা দেননি। না হলে উৎসাহ পেলে, অর্ধেক শুটিং-ই হত। জানালা দিলে গলে মোবাইল ফোনে হনুমান নিজেই শুটিং করত শুরু। তবে এসব কিছু হয়নি।  বরং পাশে বসা মহিলাকে সম্মান দিয়ে সে ভদ্রভাবে বসে বাইরে দৃশ্য় দেখছে। মুখে মাস্কটাই ছিল না, এই যা। সেটাও পরতে শিখে যাবে কোনও একদিন।

 

 

আরও পড়ুন, করোনা আবহে সুরজিৎ কর পুরকায়স্থের প্রাক্তন স্ত্রী-শাশুড়ির দেহ উদ্ধার, তদন্তে পুলিশ


তবে পায়রার মতো এলাকা চেনার ক্ষমতা হনুমানের আছে কিনা, সেটা বিশেষজ্ঞদের উপর ছেড়ে দেওয়া ভাল। তবে আর যাই হোক এলাকার থেকে সে সব বেশি যেটা বোঝে, তা হল মানুষ। তাই আর কিছু বোধয় চিনতে লাগে না আর। তবে এমন সওয়ারি পেয়ে বাসের যাত্রীরাও বিশাল খুশি।

 

 

 পিটিএসে নতুন করে আক্রান্ত আরও ৮, করোনা মুক্ত হয়ে কাজে ফিরলেন ১০০ পুলিশ কর্মী

বাংলাদেশ ফেরৎ ২ যাত্রী করোনা পজিটিভ, কোয়ারান্টিনের পর আক্রান্ত হওয়ায় চিন্তায় স্বাস্থ্য দফতর

 কলকাতা মেডিক্যালের ছাদের কার্নিশে বসে করোনা রোগী, সামলাতে গিয়ে নাজেহাল কর্তৃপক্ষ

করোনা মোকাবিলায় বড়সড় উদ্য়োগ, পরিষেবা বাড়াতে ৫০০ ডাক্তার-নার্স নিচ্ছে রাজ্য

দেহ রাখার জায়গা না থাকায় ডিপ ফ্রিজ বসছে মেডিকেলের মর্গে, মৃতদেহ 'ম্যানেজমেন্ট'-এ নিয়োগ অ্যাসিস্ট্যান্ট