লেকটাউন পাতিপুকুরের পুলিশ কোয়ার্টার থেকে ঝাঁপ দিয়ে আত্মহত্যার চেষ্টা এক পুলিশ কনস্টেবলের।সেখানকার অন্য কনস্টেবলরা তাকে উদ্ধার করে আরজিকরে হাসপাতালে চিকিৎসার জন্য পাঠিয়েছে। ঘটনার খবর পেয়ে আসে লেকটাউন থানার পুলিশ। 

আরও পড়ুন, পুরুষাঙ্গ কাটা অবস্থায় পড়ে বাবা, পাশে গলা কাটা অবস্থায় মেয়ে, নৃশংস হত্য়াকাণ্ড সোনারপুরে


লেকটাউন পাতিপুকুরের পুলিশ কোয়ার্টার  থেকে ঝাঁপ দিয়ে আত্মহত্যার চেষ্টা এক পুলিশ কনস্টেবলের। সূত্রের খবর, বছর আটত্রিশের ওই পুলিশ কনস্টেবলের নাম অপূর্ব মন্ডল। তিনি  রায়গঞ্জের বাসিন্দা। কলকাতায় তিনি রাজভবনে ডিউটি করেন।  শনিবার তিনি পুলিশ কোয়াটারের ছাদ থেকে ঝাঁপ দিয়ে আত্মহত্যা করার চেষ্টা করেন। বেশ কিছুক্ষণ সেখানে পড়েওছিলেন। সেখানকার অন্য কনস্টেবলরা তাকে উদ্ধার করে আরজিকরে হাসপাতালে চিকিৎসার জন্য পাঠিয়েছে। এই মুহূর্তে তার অবস্থা আশঙ্কাজনক। এই ঘটনার তদন্ত শুরু করেছে লেকটাউন থানার পুলিশ। তবে পুলিশের প্রাথমিক অনুমান, মানসিক অবসাদেই ভুগছিলেন তিনি। আর সেখান থেকেই আত্মহত্য়ার সিদ্ধান্ত। কেন, কী কারণে ওই পুলিশ কনস্টেবল আত্মহত্য়ার চেষ্টা করলেন তা জানার চেষ্টা করছে লেকটাউন থানার পুলিশ। অপূর্ব মন্ডলের সহকর্মীদেরও জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

আরও পড়ুন, ইউজিসি-র নির্দেশিকায় নারাজ, রাজ্যের পরামর্শ মেনেই 'নতুন করে পরীক্ষা হবে না', মত উপাচার্যদের

প্রসঙ্গত শহর ও শহরতলি জুড়ে মানসিক অবসাদের জেরে আত্মঘাতির সংখ্য়া বেড়েই চলেছে। লেক থানা এলাকায় মাত্র  বছর দশের সানি মণ্ডল গলায় দড়ি দিয়ে আত্মহত্যা করেছে। এর মধ্যে এক অনুরাগ নামের দশম শ্রেণির ছাত্রও আছে।  দীর্ঘ দিন ধরে স্বামীর সঙ্গে ঝামেলার পর মানসিক অবসাদের জেরে চিরঘুমের দেশে হরিদেবপুরের তৃষা দুয়ারি। ব্রেন টিউমার ধরা পড়ায় মানসিক অবসাদে দমদমের মল রোডে আইনজীবী নিজেকে গুলি করে আত্মঘাতি হয়েছেন। অপরদিকে,  দুজনকে আত্মঘাতী হওয়া থেকেও বাঁচিয়েছে কলকাতা পুলিশ। তার মধ্যে একটি ক্ষেত্রে ফেসবুক পোস্ট দেখে আত্মহত্যা রুখেছে পুলিশ। ঘটনাটি ঘটেছে কলকাতার রিজেন্ট পার্ক এলাকায়। একের পর এক আত্মহত্য়ার ঘটনা উদ্বিগ্ন পুলিশ প্রশাসনও। উল্লেখ্য, সুশান্ত সিং রাজপুতের মৃত্য়ুর  নাড়িয়ে দিয়েছে গোটা দেশকে। জানা গিয়েছে, বেশ কিছুদিন ধরেই ডিপ্রেশনে ভুগছিলেন তিনি। তারপরেই এই মর্মান্তিক ঘটনা ঘটে।এই ঘটনার পর রাজ্য়বাসীকে নিয়ে চিন্তিত পুলিশ কমিশনার অনুজ শর্মাও। তিনি টুইট করে জানিয়েছেন রাজ্য়ের কেউ যদি এই কঠিন পরিস্থিতিতে হতাশায় ভোগে কেউ যদি তাহলে দ্রুত যেন ১০০ ডায়াল করা হয়। কলকাতা পুলিশ তাঁর পাশে আছে, জানিয়েছেন সিপি।
 

 

   পূর্ব ভারতের প্রথম সরকারি প্লাজমা ব্যাঙ্ক-কলকাতা মেডিকেল, করোনা রুখতে প্রস্তুতি তুঙ্গে

  মৃত্যুর পর ২ দিন বাড়ির ফ্রিজে করোনা দেহ, অভিযোগ 'সাহায্য মেলেনি স্বাস্থ্য দফতর-পুরসভার'

 করোনায় আক্রান্ত হয়ে মৃত্যু এক সেনা কর্তার, ফোর্ট উইলিয়ামের শোকের ছায়া

  অঙ্গপ্রত্যঙ্গ বিকলের পরও কোভিড জয়ী ৫৪-র দুধ ব্যবসায়ী, শহরকে দিলেন এক সমুদ্র আত্মবিশ্বাস

কোভিড রোগী ফেরালেই লাইসেন্স বাতিল, হাসপাতালগুলিকে হুঁশিয়ারি রাজ্য়ের