নারকেলডাঙা কাণ্ডে তরুণীকে খুনের চেষ্টার কিনারা করল পুলিশ। ২৪ ঘন্টার মধ্যে কড়েয়া সংলগ্ন এলাকা থেকে অভিযুক্তকে গ্রেফতার করে কলকাতা পুলিশ। ধৃতের নাম মহম্মদ রাজা। প্রাথমিক ভাবে জানা গিয়েছে, তরুণীর সঙ্গে রাজার একটা সম্পর্ক গড়ে উঠেছিল।

 

 

আরও পড়ুন, মস্তিষ্কে রক্তক্ষরণেই মৃত্যু শর্বরী দত্তের, জানাল ময়না তদন্তের রিপোর্ট

প্রসঙ্গত, বৃহস্পতিবার নারকেল ডাঙার একটি পরিত্য়ক্ত ফ্ল্য়াটে রক্তাক্ত অবস্থায় পাওয়া যায় বছর ১৮-র ওই তরুণীকে। প্রতিবেশীরাই খবর দিয়েছিল স্থানীয় থানায়। তারপর আশঙ্কাজনক অবস্থায় তরুণীকে ন্য়াশনাল মেডিক্য়াল কলেজে ভর্তি করা হয়। পরে জ্ঞান ফিরলে জানা যায়, সম্প্রতি তার সঙ্গে রাজা নামের ওই যুবকের পরিচয় হয়। নারকেল ডাঙার ওই পরিত্য়ক্ত ফ্ল্য়াটে তাঁরা একসঙ্গে নেশায় বিভোর হত। ধীরে ধীরে তা সম্পর্কে মোড় নেয়। আচমকাই তাঁদের মধ্যে বচসা হওয়ায় ওই যুবক ইট দিয়ে তাঁর মাথায় আঘাত করে। শৌচাগারে তাঁকে রেখে পালিয়ে যায় এরপরে আর মনে নেই। 

আরও পড়ুন, 'এদের জন্যই বদনাম প্রশাসন, সুরক্ষিত থাকুক মেয়েরা', ট্য়াক্সি হেনস্থা কাণ্ডে মিমি

তরুণীর বয়ান এবং সিসিটিভি ফুটেজ দেখে অভিযুক্তের খোঁজ চালায় এন্টালি থানার পুলিশ। তারপর ২৪ ঘন্টার মধ্যে কড়েয়া সংলগ্ন এলাকা থেকে অভিযুক্তকে গ্রেফতার করে কলকাতা পুলিশ। জেরায় ইতিমধ্য়েই দোষ স্বীকার করেছে রাজা। তবে কী কারণে এত বড় অপরাধে সে সামিল হল, তা খতি জানার চেষ্টা চলছে।

    

 

 

চিকিৎসা সংক্রান্ত খরচ গোপন, কলকাতার ৬ হাসপাতালের বিরুদ্ধে মামলা স্বাস্থ্য কমিশনের

কোভিড আক্রান্তের ফ্ল্য়াটে ঝুলল তালা, বিপাকে পরিবার, রইল করোনা ক্রাইমের সাতকাহন

কোভিড রোগী ভর্তিতে ৫০ হাজার টাকার বেশি নেওয়া যাবে না, নয়া নির্দেশিকা জারি রাজ্যের

ভয় নেই করোনায়, মেডিক্য়ালের ৪ তলার কার্নিশে পা দোলাচ্ছে রোগী

ভুয়ো টেস্টের ফাঁদে পড়ে করোনায় মৃত্যু এক ব্য়াক্তির, গ্রেফতার প্রতারণা চক্রের ৩ জন

করোনায় ফের ১ এসবিআই কর্মীর মৃত্য়ু, মৃতের পরিবারকে চাকরি দেওযার দাবিতে ব্যাঙ্ক কর্মীরা