প্রিয় জন করোনা আক্রান্ত হওয়ার পর প্রায় ২ মাস পার। তারপর খোঁজ পেলেন পরিবার। হাসপাতাল থেকে মর্গ, থানা কোথাও যেতে বাকি রাখেনি বিমানবন্দর এলাকার এই অসহায় পরিবার। তার পর  প্রায় ২ মাস পার করে কলকাতা মেডিক্য়ালে প্রাণের মানুষের হদিশ পেলেন। তবে ততদিনে অনেক দেরী হয়ে গিয়েছে। প্রাণের মানুষের প্রাণটাই যে আর নেই। ঘটনার পর কলকাতা মেডিক্যালের বিরুদ্ধে ক্ষোভ প্রকাশ করেছেন মৃতের পরিবার। 

 

 

আরও পড়ুন, শুধু কলকাতাতেই মোট ১৫০০ করোনা আক্রান্তের মৃত্যু, রাজ্যে একদিনে মৃত ৫৯, দেখুন ছবি


পরিবার সূত্রে খবর, জুলাই মাসের ১৭ তারিখ কলকাতা মেডিক্য়ালে ভর্তি হন বিমানবন্দর এলাকার বাসিন্দা প্রশান্ত ঘোষ। এরপরেই তাঁর করোনা পজিটিভ রিপোর্ট আসে। আক্রান্ত হওয়ার খবর মিলতেই ঘোষ পরিবারকে কোয়ারেন্টিনে পাঠানো হয়। তবে এরই মাঝে প্রাণ হারান করোনা আক্রান্ত প্রশান্ত ঘোষ। এদিকে কোয়ারেন্টিন থেকে ফিরে আসে ঘোষ পরিবার। তবে  প্রশান্ত ঘোষের কোনও খবরই মেলে না বলে অভিযোগ। বহুবার মেডিক্য়াল কলেজ, এমনকি ধাপার মাঠে যেখানে শুধু মাত্রা করোনা দেহ পোড়ানো হয়, সেখানেও মেলেনি খোঁজ। মানসিকভাবে ভাঙতে শুরু করে, এরপর থানা অভিযোগ করতেই খবর যায় কলকাতা মেডিক্যালে। সুপারকেও লিখিত অভিযোগ দেয় পরিবার। এরপরেই ঘটনা মোড় নেয়।  

 

 

আরও পড়ুন, কলকাতায় বজ্রবিদ্যুৎ-সহ দু-এক পশলা, নিম্নচাপের প্রভাবে প্রবল বৃষ্টি তেলেঙ্গানায়

 

ঘটনা প্রকাশ্য়ে আসতেই নড়ে চড়ে বসে কলকাতা মেডিক্যাল। শুরু হয় খোঁজ। যে জায়গাটা পরিবারের কেউ কোনও দিন ভাবেনি, সেখান থেকেই প্রশান্ত ঘোষের খোঁজ মেলে। প্রায় ২ মাস পর ঘোষ পরিবার দেখতে পায় বাড়ির কর্তাকে। কলকাতা মেডিক্য়ালের মর্গ থেকে বেরিয়ে আসে দেহ। এতদিনে বুক জমাট বেঁধে গিয়েছে। কত প্রশ্নেরই তো উত্তর নেই। আর যে প্রশান্ত ঘোষের সঙ্গে পুজোয় আনন্দ করা হবে না পরিবারের। তবুও এতদিন হাসপাতালের মর্গে থেকেও কেন পরিবারকে জানানো হয়নি উঠেছে এমনই একাধিক প্রশ্ন-বাণ।

 

       

 

চিকিৎসা সংক্রান্ত খরচ গোপন, কলকাতার ৬ হাসপাতালের বিরুদ্ধে মামলা স্বাস্থ্য কমিশনের

কোভিড আক্রান্তের ফ্ল্য়াটে ঝুলল তালা, বিপাকে পরিবার, রইল করোনা ক্রাইমের সাতকাহন

কোভিড রোগী ভর্তিতে ৫০ হাজার টাকার বেশি নেওয়া যাবে না, নয়া নির্দেশিকা জারি রাজ্যের

ভয় নেই করোনায়, মেডিক্য়ালের ৪ তলার কার্নিশে পা দোলাচ্ছে রোগী

ভুয়ো টেস্টের ফাঁদে পড়ে করোনায় মৃত্যু এক ব্য়াক্তির, গ্রেফতার প্রতারণা চক্রের ৩ জন

করোনায় ফের ১ এসবিআই কর্মীর মৃত্য়ু, মৃতের পরিবারকে চাকরি দেওযার দাবিতে ব্যাঙ্ক কর্মীরা