সিইএসসি-র তিন মাসের বিল মুক্তির দাবিতে বিক্ষোভ। কংগ্রেসের পক্ষ থেকে তারাতলা মোড় অবরোধ সিইএসসি অফিসের সামনে বিক্ষোভ। বিক্ষোভ সমাবেশে নেতৃত্বে কংগ্রেস নেতা মোঃ মোক্তার এবং আশুতোষ চ্যাটার্জী। একদিকের রাস্তা বন্ধ করে দেয় বিক্ষোভকারীরা।

আরও পড়ুন, বড়বাজারের কলুটোলার এক বহুতলে বিধ্বংসী আগুন, উপস্থিত দমকলের ৫ টি ইঞ্জিন


করোনা সংক্রমণ রুখতে শহরে বাড়ি বাড়ি গিয়ে মিটার দেখা স্থগিত রাখা হয়েছিল। এবং সিদ্ধান্ত নেওয়া হয়েছিল আগের বছরের পরিসংখ্য়ানের সঙ্গে মিলিয়ে বিল পাঠানো হবে। তারপর পরিস্থিতি স্বাভাবিক হলে বাড়ি গিয়ে মিটার দেখে বিলের পেমেন্ট ব্য়ালান্স করা হবে। কিন্তু মিটার না দেখেই রিডিং না নিয়ে বিল পাঠানোর অভিযোগ তোলা হয় কংগ্রেসের তরফ থেকে। এদিকে আনলক ওয়ানের পরেও তা না হওয়ায় শুক্রবার সিইএসসি-র তিন মাসের বিল মুক্তির দাবিতে সিইএসসি অফিসের সামনে বিক্ষোভ দেখায় কংগ্রেস। অবরোধ করা হয় তারাতলা মোড়। কংগ্রেসের তরফে চিঠি দিয়ে জানানো হয়, 'আমরা জেনেছি কেন্দ্রের তরফে সারা দেশেই ৯০ হাজার কোটি টাকা দেওয়া হয়েছে ইলেকট্রিক ম্য়ানুফেকচার এবং সাপ্লাইয়ারদের জন্য়। তাহলে  কেন সিইএসসি তাদের বিলের পরিমাণ কমাচ্ছে না' বলে প্রশ্ন তোলা হয়েছে।

আরও পড়ুন, বাংলাদেশ থেকে কলকাতায় এসে করোনা আক্রান্ত ৬মাসের শিশু, দালালের খপ্পরে পড়ে সর্বশান্ত পরিবার

কংগ্রেসের এক সদস্য় সিইএসসি-র বিল সহ আরও একাধিক অভিযোগ জানান।  কবে কমবে বিদ্য়ুতের দাম, প্রশ্ন তোলেন তিনি। তারাতলা মোড় অবরোধ একদিকের রাস্তা বন্ধ করে দেয় বিক্ষোভকারীরা। বিক্ষোভ সমাবেশে নেতৃত্বে কংগ্রেস নেতা মোঃ মোক্তার এবং আশুতোষ চ্যাটার্জী। 

 

করোনায় সুরক্ষাবিধি নিয়ে বিক্ষোভের জের, বদলি ১৩ পুলিশকর্মীর

করোনা আক্রান্ত নিজাম প্যালেসের এক সিবিআই আধিকারিক, স্যানিটাইজ করা হল পুরো অফিস

করোনা আবহে সুরজিৎ কর পুরকায়স্থের প্রাক্তন স্ত্রী-শাশুড়ির দেহ উদ্ধার, তদন্তে পুলিশ

 পিটিএসে নতুন করে আক্রান্ত আরও ৮, করোনা মুক্ত হয়ে কাজে ফিরলেন ১০০ পুলিশ কর্মী

দেহ রাখার জায়গা না থাকায় ডিপ ফ্রিজ বসছে মেডিকেলের মর্গে, মৃতদেহ 'ম্যানেজমেন্ট'-এ নিয়োগ অ্যাসি