করোনা যুদ্ধে সামিল হয়েছেন যারা তাদের মধ্য়ে প্রথম সারিতে রয়েছেন পুলিশ প্রশাসন। দিনভোর নিজের জীবনের ঝুঁকি নিয়ে শহরকে সুরক্ষা দিতে প্রতিজ্ঞাবদ্ধ কলকাতা পুলিশ। এবার সেই কলকাতা পুলিশকেই  ফুল মিষ্টি দিয়ে সম্বর্ধনা জানাল বেহালার বরিশা সার্বজনীন পুজো কমিটি। 

আরও পড়ুন, রাজ্যের সব আদালত বন্ধ ৩১ মে পর্যন্ত, ভিডিও কনফারেন্সে শুনানি চললেও কাজ হারিয়ে কষ্টে ক্লার্করা
 
 করোনা আক্রান্তদের সুস্থ করার জন্য স্বাস্থ্যকর্মী ও ডাক্তাররা নিজের পরিবার পরিজনদের ছেড়ে অনবরত কাজ করে যাচ্ছে।পাশাপাশি পুলিশ কর্মীরা ও সাধারণ মানুষের জন্য করোনা আতঙ্কের মধ্যে নিজেদের পরিজনদের ছেড়ে কাজ করে যাচ্ছে। এবার বেহালার নাম করা পুজো কমিটি বরিশা সার্বজনী এদেরকে সম্বর্ধনা দেওয়ার জন্য এগিয়ে এল। লক ডাউন থেকে বরিশা সার্বজনীন দূর্গা পূজা কমিটি দুস্থ মানুষের পাশে দাঁড়িয়ে সাহায্য করে যাচ্ছে। আজ এই পুঁজো কমিটি ঠাকুর পুকুর ট্রাফিক গার্ডের পুলিশ ও ঠাকুর পুকুর থানার পুলিশ ও কয়েকজন স্বাস্থ্য কর্মীদের ফুল মিষ্টি দিয়ে সম্বর্ধনা দিল। 

আরও পড়ুন, সোমবার থেকে শহরে চালু বেসরকারি বাস, দ্বিগুন ভাড়া বাড়ানোর সিদ্ধান্তে ক্ষতির আশঙ্কায় মালিকরাই

 

অপরদিকে,তাঁরা চলতি বছরের দুর্গা পুজোর বাজেট অনেকটাই কমিয়ে এনেছে। দুর্গা পূজা কমিটির বক্তব্য, আসন্ন দুর্গা পূজার বাজেট কমিয়ে তারা এই কাজ গুলো করে যাবে। উল্লেখ্য়, এরই মধ্য়ে কলকাতার অধিকাংশ বড় বড় ক্লাব, তাঁরা তাদের চলতি বছরের দুর্গা পুজোর বাজেটের প্রায় অধিকাংশটাই করোনা যোদ্ধাদের জন্য় উৎসর্গ করেছেন।

 

 

কোভিড হাসপাতালে স্বাভাবিক মৃত্য়ুতেও পরিবার চাইলে সৎকার করবে কলকাতা পৌরসভা, জানালেন ফিরহাদ

করোনা আক্রান্ত প্রাণ হারালেন এবার রাজ্যের এক আইনজীবী, এদিকে আইসোলেশনে তাঁর স্ত্রী

কোভিড পজিটিভ হয়ে মৃত্য়ু প্রখ্যাত ইতিহাসবিদ হরিশঙ্কর বাসুদেবনের

 বেহালা হাসপাতালের প্রসুতির শরীরে মিলল এবার করোনার জীবাণু, কেপিসি-র ৩ রোগীর রিপোর্টও পজিটিভ

রোগী ফেলে পালাতে পারল না অ্যাম্বুল্যান্স, পিপিই পরা স্বাস্থ্য়কর্মীদেরকে তীব্র প্রতিবাদ নাকতলাবাসীর