বৃহস্পতিবার কলকাতা থেকে  চালু হয়েছে অন্তর্দেশীয় বিমান পরিষেবা। এদিকে উড়ান-সূচি নিয়ে তৈরি হয় বিভ্রান্তি। কলকাতা থেকে পুণের উড়ান কবে পাওয়া যাবে, আগরতলা বা বাগডোগরার উড়ান নিয়েও খোঁজ নিয়েছেন অনেকেই। যাত্রীদের কথায়,  বুধবার বিকেলের আগে অবধি সংশ্লিষ্ট বিমান সংস্থার টিকিট কাউন্টারে বসা কর্মীরা তাঁদের কাছে কোনও খবরই নেই বলে জানিয়েছেন।

আরও পড়ুন, আগামী ২ থেকে ৩ ঘন্টা টানা বৃষ্টি কলকাতা সহ রাজ্য়ে, সঙ্গে বইবে ঝোড়ো হাওয়া
 
বৃহস্পতিবার কলকাতা থেকে  চালু হয়েছে অন্তর্দেশীয় উড়ান পরিষেবা। এদিকে  ১৮ ঘণ্টা আগেও সম্পূর্ণ সূচি জানতে চেয়েও কোনও খবর পাননি যাত্রীরা।  কলকাতা বিমানবন্দরে সংশ্লিষ্ট বিমান সংস্থার টিকিট কাউন্টারে বসা কর্মীরা অসহায় ভাবে বুধবার দুপুরেও জানিয়ে দিয়েছেন, তাঁদের কাছে কোনও খবরই নেই। অবশেষে বুধবার বিকেলে এই সমস্য়ার সমাধান হয়। দিল্লি থেকে খবর আসে, বৃহস্পতিবার ২৮ মে থেকে ৩১ মে পর্যন্ত কলকাতা থেকে ইন্ডিগো ৫ টি, স্পাইসজেট ২ টি এবং এয়ার ইন্ডিয়া, এয়ার এশিয়া, ভিস্তারা ও অ্যালায়েন্স একটি করে উড়ান চালাবে। অর্থাৎ প্রতিদিন চলবে ১১টি উড়ান। সূচি অনুযায়ী, কলকাতা থেকে আপাতত দিল্লির চারটি, মুম্বইয়ের তিনটি এবং চেন্নাই, বেঙ্গালুরু, গুয়াহাটি ও ডিব্রুগড়ের একটি করে উড়ান থাকছে। এয়ার ইন্ডিয়া  জানিয়েছে, বৃহস্পতিবার মুম্বই রুটে উড়ান চালালেও ৩১ মে পর্যন্ত বাকি তিন দিন  চেন্নাই, হায়দরাবাদ এবং আগরতলায় উড়ান চালানো হবে।

আরও পড়ুন, যাত্রীদের যেতে হবে না দূরে, কলকাতা বিমানবন্দরের পুরনো টার্মিনালই এখন কোয়রান্টিন কেন্দ্র


অপরদিকে, উড়ানের সর্বাধিক ভাড়া প্রায় ১০ হাজারের কাছাকাছি বেঁধে দিয়েছে কেন্দ্র। এ দিন একটি বেসরকারি সংস্থা জানিয়েছে, কলকাতা থেকে দিল্লির উড়ানের টিকিট ৯৫০০ টাকায় পাওয়া যাচ্ছে । অপর একটি সংস্থা জানিয়েছে, দিল্লির উড়ানে সব আসন ভর্তি হয়ে গিয়েছে। বিমানবন্দর সূত্রের খবর, বৃহস্পতিবার সকাল সোওয়া সাতটায় ইন্ডিগোর যাত্রিবাহী উড়ান উড়বে দিল্লির উদ্দেশে।

 

 রাজ্য়ে ৪০০০ ছাড়াল করোনা আক্রান্তের সংখ্যা, ২৪ ঘণ্টায় সংক্রমিত ১৯৩

করোনা আক্রান্ত রাজ্য়ের তৃণমূল বিধায়ক, কালীঘাটের ফ্ল্য়াট সিল করে বসল পুলিশি প্রহরা

করোনা আক্রান্ত বেলেঘাটা থানার আধিকারিক সহ পরিবারের ৬ সদস্য, আইডিতে এখন চিকিৎসধীন

দেহ রাখার জায়গা না থাকায় ডিপ ফ্রিজ বসছে মেডিকেলের মর্গে, মৃতদেহ 'ম্যানেজমেন্ট'-এ নিয়োগ অ্যাসিস্ট্যান্ট

কোভিড পজিটিভ হয়ে মৃত্য়ু প্রখ্যাত ইতিহাসবিদ হরিশঙ্কর বাসুদেবনের