শুভজিৎ পুততুন্ড ঃ- করোনার জন্য শনিবার ও রবিবার দুদিন নিউটাউনের বিভিন্ন মার্কেট ও হকার বাজার বন্ধ রাখার সিদ্ধান্ত নিল এনকেডিএ কর্তৃপক্ষ। সকাল থেকে পুলিশের কড়া নজরদারি। পাশাপাশি কেউ মাস্ক ছাড়া বেরোচ্ছে কিনা দেখা হচ্ছে। তাদের হাতে মাস্ক তুলে দেওয়া হচ্ছে পুলিশের পক্ষ থেকে।

 

 

আরও পড়ুন, অস্ত্রোপচারের আগেই করোনা পজিটিভ, অন্য় হাসপাতালে নিতে গিয়েই দুধের শিশুর মৃত্যু কলকাতায়

আবাসিকদের দাবি, শনিবার ও রবিবার নিউটাউনের মার্কেট ও বাজার গুলিতে ভীষন ভিড় হচ্ছে। করোনার সংক্রমন ছড়িয়ে পড়তে পারে আশঙ্কা আবাসিকদের। এই বিষয়ে আবাসিকদের পক্ষ থেকে এনকেডিএ কর্তৃপক্ষ কে জানানো হয়। আলোচনার পর অবশেষে এনকেডিএ -এর যে ১২ টা মার্কেট আছে এবং যে কটা হকার বাজার আছে সবই শনিবার ও রবিবার বন্ধ রাখার সিদ্ধান্ত নেয় এনকডিএ কর্তৃপক্ষ। তাই শনিবার ও রবিবার নিউটাউনের সমস্ত মার্কেট ও বাজার রাখার জন্য পুলিশের পক্ষ থেকে মাইকিং করা হচ্ছে।

আরও পড়ুন, ১০০-র বদলে দিতে হবে ৭৫ টাকা, উচ্চ মাধ্য়মিকের খাতা রিভিউয়ে কমল খরচ

অপরদিকে, লেক টাউন, দক্ষিণদাঁড়ি, দমদম পার্কে যে সব বাজার আছে, সেগুলি জোড়-বিজোড় তারিখে খোলা রাখার সিদ্ধান্ত। শনিবার বিধাননগর পুলিশ কমিশনারেটের ডিসি সূর্যপ্রতাপ যাদব বিভিন্ন বাজার পরিদর্শন করেন। যে সব বাজার খোলা রয়েছে সেখানে গিয়ে সুরক্ষা বিধি মানার জন্য প্রচার চালায় পুলিশ। প্রসঙ্গত, পশ্চিমবঙ্গে করোনা আক্রান্তের সংখ্যা ঝড়ের বেগে বাড়ছে। শুক্রবার পাওয়া সর্বশেষ পরিসংখ্যান অনুসারে, গত ২৪ ঘণ্টায় রাজ্যে আরও ১ হাজার ৮৯৪ জন নতুন করে করোনায় আক্রান্ত হয়েছেন। ফলে বাংলায় মোট আক্রান্তের সংখ্যা বেড়ে দাঁড়াল ৩৮ হাজার ১১ জন। 

 

 

করোনায় ফের ১ এসবিআই কর্মীর মৃত্য়ু, মৃতের পরিবারকে চাকরি দেওযার দাবিতে ব্যাঙ্ক কর্মীরা

  করোনা আক্রান্ত আরও ১৯ ব্য়াঙ্ক কর্মী, ট্রেনিং সেন্টারকে কোয়ারেন্টিন কেন্দ্র করার প্রস্তাব

   পূর্ব ভারতের প্রথম সরকারি প্লাজমা ব্যাঙ্ক-কলকাতা মেডিকেল, করোনা রুখতে প্রস্তুতি তুঙ্গে

  মৃত্যুর পর ২ দিন বাড়ির ফ্রিজে করোনা দেহ, অভিযোগ 'সাহায্য মেলেনি স্বাস্থ্য দফতর-পুরসভার'

 করোনায় আক্রান্ত হয়ে মৃত্যু এক সেনা কর্তার, ফোর্ট উইলিয়ামের শোকের ছায়া

  অঙ্গপ্রত্যঙ্গ বিকলের পরও কোভিড জয়ী ৫৪-র দুধ ব্যবসায়ী, শহরকে দিলেন এক সমুদ্র আত্মবিশ্বাস

কোভিড রোগী ফেরালেই লাইসেন্স বাতিল, হাসপাতালগুলিকে হুঁশিয়ারি রাজ্য়ের