ফের অসহায়তার ছবি ফিরে এল শহরে। বেহালা, বেকবাগান সহ একাধিক জায়গায় অসংখ্য়বার করোনা আক্রান্ত মৃতদেহ পড়ে থাকার ঘটনার পরে একই ঘটনার পুনরাবৃত্ত এবার কেষ্টপুরে। কেষ্টপুরে বৃহস্পতিবার সন্ধ্যা থেকে রাত ভোর পড়ে রইল করোনায় আক্রান্ত মৃত বৃদ্ধার দেহ। এদিকে পচতে শুরু করায় বাড়ল সংক্রমণের আশঙ্কা। আতঙ্কে কেষ্টপুরের তিন নম্বর সমরপল্লী এলাকার বাসিন্দারা।

আরও পড়ুন, বিধ্বংসী আগুন কাড়ল প্রাণ, অগ্নিদগ্ধ হয়ে মৃত্যু যাদবপুরের বাসিন্দার

সূত্রের খবর, বিধান নগর মিউনিসিপ্যালিটির ২৬ নম্বর ওয়ার্ডের কেষ্টপুরের তিন নম্বর সমরপল্লী এলাকার করোনায়  মৃত ওই বৃদ্ধা মৃতার নাম ঊষা রানী মন্ডল। বয়স ৭৫ বছর। ।গত চার পাঁচ দিন ধরে জ্বর সর্দি-কাশির উপসর্গ নিয়ে ভুগছিলেন তিনি। প্রাথমিকভাবে স্থানীয় চিকিৎসক তার চিকিৎসা করছিলেন। পরে চিকিৎসকের পরামর্শে তাঁর করোনা পরীক্ষা হয়। বুধবার রাত নটায় রিপোর্টে আসে। জানা যায়, তার করোনা হয়েছে। বুধবার থেকে বৃহস্পতিবার পর্যন্ত করোনা পরীক্ষার রিপোর্ট নিয়ে তার পরিবারের সদস্যরা বিভিন্ন হাসপাতালে ঘুরতে থাকে। করোনা পজিটিভ দেখে সরকারি থেকে বেসরকারি সব হাসপাতাল বেড নেই বলে তাদের ফিরিয়ে দেয়। বৃহস্পতিবার বাড়িতেই ধীরে ধীরে তার শারীরিক অবস্থার অবনতি হয়। বৃহস্পতিবার সন্ধ্যা ৬ টার সময় বাড়িতেই মৃত্যু হয় ঊষারাণী দেবীর।

আরও পড়ুন, করোনা আবহে রাজ্যে চিকিৎসক-নার্স পদে এবার সরাসরি নিয়োগ, ঘোষণা নবান্নের


অপরদিকে, এরপর শুরু হয় মৃতদেহ সৎকারের যুদ্ধ। রাতভোর বাড়িতেই পড়ে থাকে মৃতদেহ। স্বাস্থ্য ভবন,স্থানীয় বাগুইআঁটি থানার পুলিশ, পুরসভা থেকে কাউন্সিলর সকলের সঙ্গে যোগাযোগের চেষ্টা করেও বিফল হন ঊষারাণী দেবীর পরিবার। সরকারের তরফ থেকে মৃতদেহ সৎকারের বিষয়ে কোনও ব্যবস্থা নেওয়া হয়নি। রাস্তায় বসে সরকারি সাহায্যে মৃতদেহ সৎকারের দিকে তাকিয়ে আছে তার পরিবার। এদিকে মৃতদেহ পচতে থাকায় করোনা সংক্রমণে আশঙ্কায় প্রবল আতঙ্কে রয়েছেন প্রতিবেশীরাও।

 

 

ভুয়ো টেস্টের ফাঁদে পড়ে করোনায় মৃত্যু এক ব্য়াক্তির, গ্রেফতার প্রতারণা চক্রের ৩ জন

করোনায় ফের ১ এসবিআই কর্মীর মৃত্য়ু, মৃতের পরিবারকে চাকরি দেওযার দাবিতে ব্যাঙ্ক কর্মীরা

   পূর্ব ভারতের প্রথম সরকারি প্লাজমা ব্যাঙ্ক-কলকাতা মেডিকেল, করোনা রুখতে প্রস্তুতি তুঙ্গে

  মৃত্যুর পর ২ দিন বাড়ির ফ্রিজে করোনা দেহ, অভিযোগ 'সাহায্য মেলেনি স্বাস্থ্য দফতর-পুরসভার'

  অঙ্গপ্রত্যঙ্গ বিকলের পরও কোভিড জয়ী ৫৪-র দুধ ব্যবসায়ী, শহরকে দিলেন এক সমুদ্র আত্মবিশ্বাস

কোভিড রোগী ফেরালেই লাইসেন্স বাতিল, হাসপাতালগুলিকে হুঁশিয়ারি রাজ্য়ের