কলকাতা মেডিক্য়ালের পর এবার আরজরিকর।  আইসোলেশন থেকে পালাল রোগী। আরজিকরে গিয়ে ধন্ধে পড়ল রোগীর পরিবার। বিষয়টি খতিয়ে দেখতে নিরাপত্তাকর্মীদের জিজ্ঞাসাবাদ করা হবে বলে জানিয়েছেন হাসপাতালের প্রিন্সিপাল শুদ্ধোদন বটব্যাল।

আরও পড়ুন, প্রথমবার ভিন রাজ্যে অঙ্গদান, ব্রেন ডেথ রোগীর ফুসফুস বিমানে পৌঁছল হায়দরাবাদ

জানা গিয়েছে, বছর ৭৫-এর শিবপ্রসাদ সাউ নামে ওই রোগী বিমানবন্দর এলাকার বাসিন্দা। ১৯ অগাস্টে ওই বৃদ্ধ হৃদ্‌যন্ত্রের সমস্যা নিয়ে আরজি করের আইসোলেশন ওয়ার্ডে ভর্তি হন। করোনা পরিস্থিতির কারণে বর্তমানে সকল রোগীকে প্রথমে আইসোলেশন ওয়ার্ডেই রাখা হচ্ছে। একই কারণে শিবপ্রসাদ সাউকেও সেখানেই রাখা হয়। করোনা পরীক্ষার রিপোর্ট নেগেটিভ হলে বৃদ্ধকে অন্য ওয়ার্ডে স্থানান্তরিত করা হবে বলে হাসপাতাল কর্তৃপক্ষ বৃদ্ধের পরিবারকে জানান। কিন্তু এদিকে পরে জানা যায়, আইসোলেশন শিবপ্রসাদ সাউ পাশের কোনও একটি শয্যায় এক রোগীর মৃত্যু হয়েছিল। 'করোনায় মৃত্যু হয়েছে' ভেবে ভয়ে পালিয়ে আসেন শিবপ্রসাদ। 

আরও দেখুন, কলকাতায় কমল কনটেনমেন্ট জোনের সংখ্যা, স্বস্তিতে শহরবাসী, দেখুন ছবি

অপরদিকে,এই ঘটনার পরেই প্রশ্ন উঠেছে হাসপাতালের নজরদারি ব্যবস্থা নিয়ে। কী ভাবে ওই ঘটল, তা তদন্ত করে দেখা হচ্ছে। নিরাপত্তারক্ষী-সহ সেই সময়ে ওই ওয়ার্ডে যাঁরা দায়িত্বে ছিলেন সবাইকেই জিজ্ঞাসাবাদ করা হবে। জানিয়েছেন আর জি কর হাসপাতালের প্রিন্সিপাল শুদ্ধোদন বটব্যাল।  
 

       

 

কোভিড রোগী ভর্তিতে ৫০ হাজার টাকার বেশি নেওয়া যাবে না, নয়া নির্দেশিকা জারি রাজ্যের

ভয় নেই করোনায়, মেডিক্য়ালের ৪ তলার কার্নিশে পা দোলাচ্ছে রোগী

ভুয়ো টেস্টের ফাঁদে পড়ে করোনায় মৃত্যু এক ব্য়াক্তির, গ্রেফতার প্রতারণা চক্রের ৩ জন

করোনায় ফের ১ এসবিআই কর্মীর মৃত্য়ু, মৃতের পরিবারকে চাকরি দেওযার দাবিতে ব্যাঙ্ক কর্মীরা

   পূর্ব ভারতের প্রথম সরকারি প্লাজমা ব্যাঙ্ক-কলকাতা মেডিকেল, করোনা রুখতে প্রস্তুতি তুঙ্গে