কামারহাটি  কলেজ অফ মেডিসিন অ্যান্ড সাগর দত্ত হাসপাতালে কোভিড হাসপাতাল রুপান্তরিত করার পর থেকে বিক্ষোভ দেখাতে থাকে স্থানীয়রা।  তবে সেই সময় বিক্ষোভকারীদের ওপর দুষ্কৃতীরা হামলা চালায় বলে অভিযোগ।

আরও পড়ুন, বড়বাজার শিশু খুনে অভিযুক্তের ফাঁসির দাবিতে পরিবার, তদন্তে ৬তলা থেকে পুতুল ফেলল বিশেষজ্ঞরা


স্থানীয়দের দাবি, কোভিডের জন্য বরাদ্দ হোক ২০০ বেড। বাকি গুলো থাকুক সাধারণ চিকিৎসার জন্য। এ বিষয়ে স্থানীয় বাসিন্দারা বিক্ষোভ দেখায়। সে সময় বেশ কিছু দুষ্কৃতী বিক্ষোভকারীদের ওপর অতর্কিত হামলা চালায়। এরপর  এই হামলার প্রতিবাদে বাম এবং কংগ্রেস কর্মীরা বেলঘড়িয়া থানায় ডেপুটেশন জমা দিতে গেলে, নির্বিচারে লাঠি চালায় পুলিশ বলে অভিযোগ। তার পরিপ্রেক্ষিতে আজ বেলঘড়িয়ার সিপিআইএমের জোনাল কমিটি অফিসে সাংবাদিক সম্মেলন করেন। বাম নেতৃত্ব সুজন চক্রবর্তী সাংবাদিক সম্মেলনের শুরু থেকে রাজ্য সরকার ও কেন্দ্রীয় সরকারকে তীব্র ভাষায় আক্রমণ করেন।  এই সাংবাদিক সম্মেলনে সুজন চক্রবর্তী ছাড়াও উপস্থিত ছিলেন আক্রান্ত কামারহাটির বিধায়ক মানস মুখোপাধ্যায় সিপিএমের জেলা সম্পাদক পলাশ দাস সহ অন্যান্য নেতৃত্ব।

আরও পড়ুন, করোনা আক্রান্তদের বিমান-সফর, কোয়ারেন্টিনে ২ পাইলট সহ ৪ সেবিকা

অপরদিকে, এলাকাবাসীদের আরও দাবী, চলতি মাসের ৯ তারিখ তাঁরা সাগর দত্ত হাসপাতালের সুপারকে এই বিষয়ে একটি ডেপুটেশন জমা করেছিল। কিন্তু তার পরও এখানে কোভিড হাসপাতাল চালু করার তোড়জোড় চলছিল। পানিহাটিতে খুবই ঘিঞ্জি এলাকায় এই হাসপাতাল। তাই কোনওভাবে করোনা ছড়িয়ে পড়লে এলাকাবাসীই বিপদে পড়বেন বলেই দাবি বিক্ষোভকারীদের। 

 

 

আরও পড়ুন, করোনা আক্রান্ত বেলুড়ের এক মহারাজ, মঠ খোলার দিন আপাতত অনিশ্চিত

করোনা আক্রান্ত হয়ে ফের মৃত্যু এক কলকাতা পুলিশকর্মীর, উদ্বিগ্ন লালবাজার

করোনায় সুরক্ষাবিধি নিয়ে বিক্ষোভের জের, বদলি ১৩ পুলিশকর্মীর

করোনা আক্রান্ত নিজাম প্যালেসের এক সিবিআই আধিকারিক, স্যানিটাইজ করা হল পুরো অফিস

করোনা আবহে সুরজিৎ কর পুরকায়স্থের প্রাক্তন স্ত্রী-শাশুড়ির দেহ উদ্ধার, তদন্তে পুলিশ

 পিটিএসে নতুন করে আক্রান্ত আরও ৮, করোনা মুক্ত হয়ে কাজে ফিরলেন ১০০ পুলিশ কর্মী

দেহ রাখার জায়গা না থাকায় ডিপ ফ্রিজ বসছে মেডিকেলের মর্গে, মৃতদেহ 'ম্যানেজমেন্ট'-এ নিয়োগ অ্যাসি