নবান্নে গিয়ে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে বৈঠক করেন প্রাক্তন ভারত অধিনায়ক তথা বোর্ড প্রেসিডেন্ট সৌরভ গঙ্গোপাধ্যায়। অনেকটা সময় মুখ্যমন্ত্রীর সঙ্গে আলোচনা করেন মহারাজ। তবে হঠাত কী কারণে এই বৈঠক তা নিয়ে চলে জোর জল্পনা। তবে দুই জনের মধ্যে কী বিষয় নিয়ে আলোচনা হয়েছে তা প্রকাশ্যে আনা হয়নি।

আরও পড়ুন, ফের করোনার সংক্রমণ নবান্নে , করোনা পজিটিভ এক আইএএস অফিসার


বৃহস্পতিবার দুপুরে নবান্নে গিয়ে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে বৈঠক করেন প্রাক্তন ভারত অধিনায়ক তথা বোর্ড প্রেসিডেন্ট সৌরভ গঙ্গোপাধ্যায়। বেশ কিছুক্ষণ মুখ্যমন্ত্রীর সঙ্গে আলোচনা করেন মহারাজ। এর আগেও নবান্নে গিয়ে মুখ্যমন্ত্রীর সঙ্গে বিভিন্ন বিষয়ে আলোচনা করেছেন সৌরভ। গত বছর বিসিসিআই প্রেসিডেন্ট পদে নির্বাচিত হওয়ার পর সৌরভকে শুভেচ্ছা জানিয়েছিলেন মুখ্যমন্ত্রী। উল্লেখ্য, মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের সঙ্গে সৌরভের দিদি-ভাই সম্পর্ক। এক সময় তিনি জানিয়েছিলেন, 'আমার দিদিই উনি। চিফ মিনিস্টার পরে, আগে আমার দিদি।' বিসিসিআই প্রেসিডেন্ট পদে নির্বাচিত হওয়ার পর সৌরভকে শুভেচ্ছা জানিয়েছিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। প্রথমে ফোনে শুভেচ্ছা।

আরও পড়ুন, বাতিল কলকাতা বিশ্ববিদ্যালয়ের স্নাতক ও স্নাতকোত্তর পরীক্ষা, জানুন কীভাবে মিলবে নম্বর

অপরদিকে আনলক ২ পর্বে, বাইরে বেরিয়ে শুটিংয়ের কাজ শুরু করলেন সৌরভ। অভিনেত্রী প্রিয়াঙ্কা রতি পালের সঙ্গে বিজ্ঞাপনের শুটিং করেন সৌরভ। আনলক ১ পর্বেও বাড়িতে থেকেই কিছু শুটিংয়ের কাজ করেন মহারাজ। বোর্ড এবং আইসিসি সংক্রান্ত একাধিক বৈঠকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে যোগ দেন। ইতিমধ্যেই আইসিসির পরবর্তী চেয়ারম্যান হিসেবে সৌরভের নাম নিয়ে জল্পনা রয়েছে। 

 

 

 

  মৃত্যুর পর ২ দিন বাড়ির ফ্রিজে করোনা দেহ, অভিযোগ 'সাহায্য মেলেনি স্বাস্থ্য দফতর-পুরসভার'

 করোনায় আক্রান্ত হয়ে মৃত্যু এক সেনা কর্তার, ফোর্ট উইলিয়ামের শোকের ছায়া

  অঙ্গপ্রত্যঙ্গ বিকলের পরও কোভিড জয়ী ৫৪-র দুধ ব্যবসায়ী, শহরকে দিলেন এক সমুদ্র আত্মবিশ্বাস

কোভিড রোগী ফেরালেই লাইসেন্স বাতিল, হাসপাতালগুলিকে হুঁশিয়ারি রাজ্য়ের

 কলকাতায় একদিনে চিহ্নিত প্রায় ২০০ বাড়ি, কনটেইনমেন্ট জোন বৃদ্ধির কারণ বললেন মুখ্যসচিব

করোনা আক্রান্ত নিজাম প্যালেসের এক সিবিআই আধিকারিক, স্যানিটাইজ করা হল পুরো অফিস

করোনা আবহে সুরজিৎ কর পুরকায়স্থের প্রাক্তন স্ত্রী-শাশুড়ির দেহ উদ্ধার, তদন্তে পুলিশ