সৎ মেয়েকে লাগাতার ধর্ষণের অভিযোগ উঠল কলকাতার বড়তলা থানা এলাকায়। ১২ বছরের ওই কিশোরী অন্তঃসত্তা হয়ে পড়ায় খবর প্রকাশ্য়ে আসে। স্থানীয় বাসিন্দারা কিশোরীর সৎ বাবাকে লাইটপোস্টে বেঁধে বেধড়ক মারেন। এরপরই পুলিশ ঘটনাস্থলে গিয়ে উদ্ধার করে অভিযুক্তকে ।

আরও পড়ুন, সল্টলেকে বৌ-এর হাতে বেধড়ক মার-সিগারেটের ছ্যাঁকা, যন্ত্রনায় ছটফট করতে করতে থানায় গেলেন স্বামী


জানা গিয়েছে, কিশোরীর বাবা তাঁকে ও তাঁর মাকে ছেড়ে ১০ বছর আগেই চলে যান। এরপর ওই কিশোরীর মা বড়তলা থানা এলাকায় সঞ্জয় পাত্র নামে এক যুবকের সঙ্গে থাকতে শুরু করেন। কিন্তু মায়ের অনুপস্থিতিতে   সেই কিশোরী মেয়েকে লাগাতার ধর্ষণ করে সঞ্জয়। আর এরপরে ওই কিশোরী অন্তঃসত্ত্বা হয়ে পড়ে। ঘটনা প্রকাশ্যে আসতেই শনিবার স্থানীয় বাসিন্দারা কিশোরীর সৎ বাবাকে লাইটপোস্টে বেঁধে বেদম মারধোর করেন। এরপরই পুলিশ ঘটনাস্থলে গিয়ে উদ্ধার করে অভিযুক্তকে এবং গ্রেফতার করে নিয়ে যায়।

আরও পড়ুন, চিকিৎসা না পেয়ে আত্মঘাতি ছেলে- শোকে বৃদ্ধ বাবারও মৃত্যু, অভিযুক্ত বিদ্যাসাগর হাসপাতাল

নির্যাতিতার মায়ের দাবি, যখন তিনি অভিযুক্তের সঙ্গে থাকতে শুরু করেন, তখন মেয়ের বয়স ছিল মাত্র দুই বছর। তখন সঞ্জয়ের আচরণে কোনও খারাপ দিক দেখতে পাননি। তবে মাস দুই আগে মেয়ের ঋতুস্রাব বন্ধ হয়ে যাওয়ায় প্রথম সন্দেহ হয়।  চিকিৎসকের কাছে নিয়ে যেতেই পরীক্ষা হয় ওই কিশোরীর। শুক্রবার রিপোর্ট সামনে আসে।  জানা যায় কিশোরী অন্তঃসত্ত্বা। এরপরই তাঁকে খুব বকাবকি করেন নির্যাতিতার মা। প্রথম ভয়ে কিছু বলতে না পারলেও এবার মুখ খোলে কিশোরী। সে জানায়, মাকে খুনের হুমকি দিয়ে তাঁর সৎ বাবা সঞ্জয় পাত্রই তাঁর সঙ্গে যৌন সঙ্গম করেছে। এরপরই অভিযুক্তকে লাইটপোস্টে বেঁধে বেধড়ক মারধোর করে এলাকাবাসী।তাঁর বিরুদ্ধে ধর্ষণ, হুমকি ও পকসো আইনে মামলা দায়ের করেছে পুলিশ।

 

 

রাজ্য়ে মৃতের সংখ্যা ৬০০ ছাড়াল, ভ্য়াক্সিনের অপেক্ষায় বিশ্ব

কোভিড রোগী ফেরালেই লাইসেন্স বাতিল, হাসপাতালগুলিকে হুঁশিয়ারি রাজ্য়ের

 কলকাতায় একদিনে চিহ্নিত প্রায় ২০০ বাড়ি, কনটেইনমেন্ট জোন বৃদ্ধির কারণ বললেন মুখ্যসচিব

 করোনায় সুরক্ষাবিধি নিয়ে বিক্ষোভের জের, বদলি ১৩ পুলিশকর্মীর

করোনা আক্রান্ত নিজাম প্যালেসের এক সিবিআই আধিকারিক, স্যানিটাইজ করা হল পুরো অফিস

করোনা আবহে সুরজিৎ কর পুরকায়স্থের প্রাক্তন স্ত্রী-শাশুড়ির দেহ উদ্ধার, তদন্তে পুলিশ

দেহ রাখার জায়গা না থাকায় ডিপ ফ্রিজ বসছে মেডিকেলের মর্গে, মৃতদেহ 'ম্যানেজমেন্ট'-এ নিয়োগ অ্যাসি