করোনা আক্রান্ত হওয়ার পর হোম আইসোলেশনে ছিলেন রাজ্যের মন্ত্রী সুজিত বসু। কিন্তু এবার ভাল চিকিৎসার জন্য হাসপাতালে ভর্তি হলেন দমকল মন্ত্রী। যদিও তাঁর কোনও উপসর্গ নেই। সূত্রের খবর, চিকিৎসকদের পরামর্শ মেনে এবার ইএম বাইপাসের ধারে অবস্থিত একটি বেসরকারি হাসপাতালে তিনি ভর্তি হয়েছেন।

আরও পড়ুন, জেলার সর্বাধিক 'এ'-কনটেনমেন্ট জোন বিধাননগরে, জানুন নিয়মে কী বদল আনছে রাজ্য সরকার

প্রসঙ্গত  সুজিত বসু রাজ্যের প্রথম মন্ত্রী যাঁর শরীরে কোভিড ধরা পড়েছে। যদিও তাঁর শরীরে কোনও উপসর্গ এখনও পর্যন্ত নেই বলে মন্ত্রী নিজেই জানিয়েছেন। চিকিৎসকের পরামর্শে তিনি বাড়িতেই আইসোলেশনে রয়েছেন। জানা গিয়েছে, কয়েকদিন আগে মন্ত্রীর বাড়ির পরিচারিকা অসুস্থ হয়ে পড়েন। তাঁর লালারসের নমুনা পরীক্ষা করা হলে কোভিড পজিটিভ পাওয়া যায়। এর পরই মন্ত্রী সপরিবারে ফুলবাগান থানা এলাকায়, ই এম বাইপাসের ধারে একটি বেসরকারি হাসপাতালে নিজেই যান কোভিড পরীক্ষা করাতে। পরীক্ষার রিপোর্টে জানা যায়, সুজিত বসুর রিপোর্ট কোভিড পজিটিভ। পরবর্তী পরীক্ষার রিপোর্টের জন্য অপেক্ষা করা হচ্ছে।  আক্রান্ত তাঁর স্ত্রী সহ অন্য় এক পরিচারিকাও।   তবে এখনও পর্যন্ত তাঁর শরীরে করোনার কোনও উপসর্গই দেখা যায়নি। সে কারণে এতদিন আপাতত বাড়িতেই আইসোলেশনে ছিলেন মন্ত্রী। তবে চিকিৎসকদের পরামর্শ মেনে এবার হাসপাতালে ভর্তি হলেন মন্ত্রী।

আরও পড়ুন, নিয়ম ভেঙে বাড়তি যাত্রী নিয়ে বাস বেরল ঠাকুরপুকুরে, ভিডিও তুলতেই সাংবাদিক নিগ্রহ

উল্লেখ্য়, সুজিত বসু শুভ কামনায় ফোন করেছেন কিংবদন্তী সংগীতশিল্পী আশা ভোঁসলে থেকে আরও অনেকেই। সম্প্রতি তাঁর দ্রুত সুস্থ হয়ে ওঠার কামনায় পুজোর আয়োজনও করেছিলেন বিধাননগর ৩৫ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর জয়দেব নস্কর। তবে জানা গিয়েছে, এবার দ্রুত তিনি করোনা মুক্ত হন সেই কারণেই এবার ভর্তি হলেন হাসপাতালে।

 

 কলকাতা মেডিক্যালের ছাদের কার্নিশে বসে করোনা রোগী, সামলাতে গিয়ে নাজেহাল কর্তৃপক্ষ

করোনা মোকাবিলায় বড়সড় উদ্য়োগ, পরিষেবা বাড়াতে ৫০০ ডাক্তার-নার্স নিচ্ছে রাজ্য

দেহ রাখার জায়গা না থাকায় ডিপ ফ্রিজ বসছে মেডিকেলের মর্গে, মৃতদেহ 'ম্যানেজমেন্ট'-এ নিয়োগ অ্যাসিস্ট্যান্ট

কোভিড পজিটিভ হয়ে মৃত্য়ু প্রখ্যাত ইতিহাসবিদ হরিশঙ্কর বাসুদেবনের