করোনাকে পরোয়া না করে তৃণমূলের প্রতিবাদ কর্মসূচিতে মিছিলে হাঁটল ২৫ হাজার। রবিবারের স্বাস্থ্য দফতরের বুলেটিন অনুযায়ী রাজ্যে করোনা আক্রান্তের সংখ্যা একদিনে ফের ৩ হাজারের গন্ডি পেরিয়েছে। প্রাণ হারিয়েছেন অসংখ্য মানুষ। এদিকে বুচান বন্ধ্যোপাধ্যায়ের নেতৃত্বে করোনা বিধির তোয়াক্কা না করে রাজপথে নামল মহামিছিল।

আরও পড়ুন, করোনা নিয়ে মৃত্যুর নিরিখে দ্বিতীয় স্থানে কলকাতা, আশঙ্কা বাড়িয়ে শীর্ষে উত্তর ২৪ পরগণা

 কেন্দ্রীয় সরকারের একাধিক জনবিরোধী নীতি, বাংলার প্রতি বিমাতৃসুলভ আচরণ সহ একাধিক ইস্যুতে রবিবার রাজ্যজুড়ে কেন্দ্রের বিজেপি সরকারের বিরুদ্ধে প্রতিবাদ কর্মসূচি গ্রহন করেছিল তৃণমূল কংগ্রেস। রাজ্যের প্রতিটি জেলাতেই এদিন এই বিক্ষোভ কর্মসূচি পালিত হয়। অন্যান্য জায়গার ন্যায় রবিবার সাতগাছিয়া বিধানসভা অঞ্চলে এক ঐতিহাসিক মহামিছিল ও প্রতিবাদ সভা আয়োজিত হল বজবজ ২ নং পঞ্চায়েত সমিতির সহ সভাপতি বুচান বন্দোপাধ্যায়ের উদ্যোগে। সাতগাছিয়া বিধানসভার সাতটি অঞ্চল থেকে প্রায় ২৫ হাজার মানুষ এই মিছিলে পা মেলান।

আরও দেখুন, কলকাতার কাছেই সেরা ৫ ঘুরতে যাওয়ার জায়গা, থাকল ছবি সহ ঠিকানা

এদিকে মিছিলে নেই করোনা থেকে বাঁচবার কোনও বিধি নিষেধ, নেই কোনও সামাজিক দূরত্ব। সবাই এক সঙ্গে জড়ো হয়ে মিছিলে অংশ নিয়েছে। যেখানে বার বার চিকিৎসকরা ভিড় এড়াতে বলছে সেখানে এই করোনার মধ্যে মহা মিছিল। নরেন্দ্র মোদীর সরকার বিরুদ্ধে মন্তব্যও করেন বুচান বন্দোপাধ্যায়। তিনি বলেন, 'করোনা ভাইরাসের থেকেও বড় ভাইরাস হল কেন্দ্রের নরেন্দ্র মোদীর সরকার।' আর এদিকে  বুচান বন্ধ্যোপাধ্যায়ের নেতৃত্বে করোনার পরোয়া না করেই মিছিলে হাটল ২৫ হাজার।

আরও পড়ুন, আজই বেরিয়ে পড়ুন, মন ভাল করে ফিরুন, রইল কলকাতার সেরা রেস্তোরার হদিশ

 

      

 

চিকিৎসা সংক্রান্ত খরচ গোপন, কলকাতার ৬ হাসপাতালের বিরুদ্ধে মামলা স্বাস্থ্য কমিশনের

কোভিড আক্রান্তের ফ্ল্য়াটে ঝুলল তালা, বিপাকে পরিবার, রইল করোনা ক্রাইমের সাতকাহন

কোভিড রোগী ভর্তিতে ৫০ হাজার টাকার বেশি নেওয়া যাবে না, নয়া নির্দেশিকা জারি রাজ্যের

ভয় নেই করোনায়, মেডিক্য়ালের ৪ তলার কার্নিশে পা দোলাচ্ছে রোগী

ভুয়ো টেস্টের ফাঁদে পড়ে করোনায় মৃত্যু এক ব্য়াক্তির, গ্রেফতার প্রতারণা চক্রের ৩ জন

করোনায় ফের ১ এসবিআই কর্মীর মৃত্য়ু, মৃতের পরিবারকে চাকরি দেওযার দাবিতে ব্যাঙ্ক কর্মীরা