সেল সেল সেল। বছরের শুরুতেই শুরু হয়েছে আমাজনের বাম্পার অফার। বাঙালির বারো মাসে তোরো পার্বন। একের পর এক অনুষ্ঠান লেগেই আছে। হাতে আর মাত্র ৪৮ ঘন্টা। তারপরই শুরু আমাজনের  বিগ  সেল।  যারা যারা এখনও প্ল্যান করেননি তারা আর দেরি না করে এখনই একটা লিস্ট বানিয়ে ফেলুন। ১৯ জানুয়ারি থেকে শুরু হচ্ছে এই সেল, চলবে ২২জানুয়ারি পর্যন্ত। বর্ষ শুরুর সেরা সুযোগ কোনওমতেই যেন হাতছাড়া না নয়। কোন কোন প্রডাক্টের উপর  রয়েছে সেই বাম্পার অফার দেখে নিন সেই তালিকা।

২০২০ সালের এটাই প্রথম সেল আমাজনের। স্মার্ট ফোন, ল্যাপটপ, টিভি,  হোম অ্যাপলায়েন্সের উপর রয়েছে বিপুল ছাড়। তাহলে আর দেরি কিসের ।  ঘর সাজাতে এখন থেকেই সাফাই কাজ শুরু করে দিন, আর স্বল্প দামে মনের মতোন  জিনিস দিয়ে সাজিয়ে তুলুন আপনার ঘর।

আরও পড়ুন-আপনার ডিপ্রেশনের প্রভাব পড়ছে আপনার শিশুর উপর, সচেতন হোন এখনই...

যারা মনে মনে ভাবছেন ফোনটার বয়স অনেকদিন হল, তাদের জন্য সোনায় সোহাগা। অবিশ্বাস্য দামে পছন্দমতোন ফোন কিনতে চোখ রাখুন আমাজনে। ৪০ শতাংশ সস্তায় মিলবে নামী-দামি কোম্পানির বিভিন্ন স্মার্টফোন। আমাজনের তরফ থেকে জানানো হয়েছে, এর থেকে এক সস্তায় আগে কখনও স্মার্টফোন মেলেনি। নামী-দামি ব্র্যান্ডের ফোন পাওয়া যাবে একেবারে জলের দরে। 

৩৪,৯৯৯ টাকা থেকে 'ওয়ানপ্লাস৭টি'-এর দাম শুরু হবে। 'গ্যালাক্সি এম৩০এস'-এর দাম শুরু হবে ১২,৯৯৯ টাকা থেক ছাড়া'রেডমি নোট এস ৮' ১৩,৯৯৯ টাকা থেকে এবং 'ভিভো ভি২০' মাত্র ৯৯৯৯ টাকায় পাওয়া যাবে। এছাড়াও 'ওয়ানপ্লাস৭টিপ্রো','গ্যালাক্সি এম৩০' 'আইফোন এক্সআর' সহ আর বিভিন্ন ব্র্যান্ডের ফোনেও থাকবে আকর্ষণীয় অফার। 

আরও পড়ুন-সস্তার একাধিক প্রিপেড প্ল্যান নিয়ে হাজির ভোডাফোন, জেনে নিন এখনই...

'ওয়ানপ্লাস৭টিপ্রো'-এর দাম শুরু হবে ৫১,৯৯৯ টাকা থেকে। এছাড়া কমদামে 'ওপোএফ১১'-এর দাম শুরু হবে ১৩,৯৯০ টাকা থেকে। আপনার বাজেটের  মধ্যে মিলবে একগুচ্ছ ফোন। কম দামের বিভিন্ন স্মার্টফোনের সঙ্গে থাকছে নো-কস্ট ইএমআই এবং এক্সচেঞ্জের উপর বিশেষ সুবিধা। এছাড়াও স্মার্টফোনের সঙ্গে তুলনামূলক কম দামে পাওয়া যাবে কমপ্লিট মোবাইল প্ল্যান। এই সেলে আরও সস্তায় পাওয়া যাবে স্মার্টওয়াচ, ল্যাপটপ, ডিএসএলআর আর মিররলেস ক্যামেরা।  বিভিন্ন ইলেকট্রনিক্স ডিভাইস আর অ্যাকসেসারিজেও মিলবে অনেক টাকা পর্যন্ত ছাড়।