মহিলাদের প্রয়োজনে অস্ত্র হাতে তুলে নেওয়ার নিদান দিলেন বিজেপি নেত্রী তথা সাংসদ লকেট চট্টপাধ্যায় । পূর্ব মেদিনীপুর জেলা পুলিশ সুপারের অফিসে রাজ্য়ে জেলায় মহিলা সুরক্ষা নিয়ে বিক্ষোভ  ও ডেপুটেশনে নেমে এই নির্দেশ দেন লকেট চট্টোপাধ্যায় । আজ পূর্ব মেদিনীপুর জেলার পুলিশ সুপারের অফিসে বিক্ষোভ ও ডেপুটেশন কর্মসূচি ছিল পূর্ব মেদিনীপুর জেলা বিজেপির ।

জলঙ্গি গুলিবর্ষণকাণ্ডে নয়া মোড়, গ্রেফতার তৃণমূল ব্লক সভাপতির ভাই

আজ তমলুকের মানিকতলা থেকে বিপুল পরিমাণে কর্মী সমর্থকদের নিয়ে পূর্ব মেদিনীপুর জেলা পুলিশ সুপারের অফিসের সামনে যায় বিজেপির নেতৃত্ব । পুলিশ সুপারের অফিসের সামনে হলদিয়া মেচেদা রাজ্য সড়কের উপর একটি মিনি ট্রাকে বিজেপির শীর্ষ নেতৃত্ব বক্তব্য রাখেন । যার ফলে হলদিয়া মেচেদা রাজ্য সড়ক বেশ কিছুক্ষণের জন্য অবরুদ্ধ হয়ে পড়ে । 

ফের জেলেই রোজভ্যালির কর্ণধার, গৌতম কুন্ডুর জামিনের আবেদন খারিজ

পরে লকেট চট্টোপাধ্যায়ের নেতৃত্বে দশ জনের মহিলার একটি দল পুলিশ সুপারের অফিসে ডেপুটেশন দিতে গেলে, পুলিশ সুপার না থাকায় ক্ষোভ উগড়ে দেন মিডিয়ার সামনে । পরে বিজেপির নেতারা অতিরিক্ত পুলিশ সুপারের কাছে তাদের বক্তব্য রাখেন ও স্বারকপত্র তুলে দেন। প্রায় দু ঘণ্টা ধরে চলে এই বিজেপির কর্মসূচি। 

প্রতারণা মামলায় আপাতত স্বস্তি, গ্রেফতার করা যাবে না মণিরুল ইসলামকে

এদিনের মিছিল বিজেপির মহিলা মোর্চার নেত্রী তথা হুগলির সাংসদ লকেট চট্টোপাধ্যায় বলেন, রাজ্য় জুড়ে মহিলাদের ওপর ধর্ষণ ,নির্যাতন ঘটছে। একের পর এক ঘটনা দেখেও চোখ বন্ধ করে রয়েছেন মহিলা মুখ্যমন্ত্রী। যারা নিজেদের বুদ্ধিজীবী বলে দাবি করেন তারা কেবল বিহার, দিল্লি, রাজস্থানে ধর্ষণের ঘটনা দেখলে প্রতিবাদ করছেন। ভিন রাজ্য়ে কেউ ধর্ষিতা হলে বুদ্ধিজীবীদের মোমবাতি মিছিলে হাঁটতে দেখা যাচ্ছে।  অথচ রাজ্য়ের মহিলাদের জন্য় তাদের কোনও দরদ নেই। ওনারা শুধু তৃণমূল সরকারের তাঁবেদারি করছেন।