পৌরসভায় দুর্নীতির অভিযোগ তুলে পড়ল পোস্টার ।বৃহস্পতিবার দুপুরে পশ্চিম মেদিনীপুর জেলার রামজীবনপুর পৌরসভায় বিজেপির পক্ষ থেকে পৌরসভা চত্বরে দেওয়া হয় দুর্নীতির অভিযোগ তুলে পোস্টার। তৃণমূল পরিচালিত পৌরবোর্ডের চেয়ারম্যানের বিরুদ্ধে পোস্টার নিয়ে হইচই এলাকায় । 

ডাক্তারদের আর্জি, হাসপাতালের লাইসেন্স বাতিল করল হাইকোর্ট

বিজেপির পক্ষ থেকে পুরসভায় নিয়োগে দুর্নীতি সহ একাধিক  বিষয়ে প্রশ্ন তোলা হয়েছে পোস্টারে। আর কয়েকদিন পরেই পৌর নির্বাচন। তার আগে এই ধরনের পোস্টারে রীতিমতো চাঞ্চল্য ছড়িয়েছে এলাকায়। পোস্টার উদ্ধারের পরই শুরু হয়েছে রাজনৈতিক তরজা। পোস্টারে লেখা নিয়োগ দুর্নীতির পাশাপাশি ট্যাক্সের টাকা ফাঁকি দেওয়ারও অভিযোগ রয়েছে। এমনকী রাজজীবনপুর পুরসভা দেউলিয়া হয়ে যাওয়ার উল্লেখ করা হয়েছে অভিযোগনামায়।

লাভপুর হত্যাকাণ্ডে সাময়িক স্বস্তি, ২ মার্চ সিউড়িতে হাজিরা মুকুলের

 যদিও এই পোস্টারের বিষয়ে ততটা চিন্তিত নন পৌরসভার চেয়ারম্যান নির্মল চৌধুরী। এ বিষয়ে তিনি বলেন, শুধু পৌরসভার কাজে ব্যাঘাত ঘটাতে মিথ্যা অপপ্রচার চালাচ্ছে বিজেপির নেতাকর্মীরা। কারণ ওরা বুঝে গিয়েছে পৌর নির্বাচনে নিশ্চিত পরাজয় হবে বিজেপির। যদিও এ বিষয়ে রামজীবনপুর মন্ডলের বিজেপির সভাপতির নন্দ নিয়োগী  বলেন, নিয়মমতো আরটিআই করে তথ্য জানতে  চেয়ে আমরা নিশ্চিত হই যে পৌরসভা দুর্নীতিগ্রস্ত। দেউলিয়া হয়ে গিয়েছে। পৌরসভায় উন্নয়ন করার ক্ষমতা নেই ক্ষমতাসীনদের। সাধারণ মানুষের কাছে এই বার্তা তুলে ধরাই আমাদের মূল লক্ষ্য।

জঙ্গলমহলের এই 'ফরেস্টম্য়ান' সারাটা জীবন রাত জেগে থাকতেন, 'জঙ্গলে আগুন লাগতো না তো'