Domestic Violence  

(Search results - 27)
  • undefined

    BollywoodJun 2, 2021, 2:22 PM IST

    পরকীয়ায় মত্ত স্বামী, করণের নোংরামি প্রকাশ্যে এনে বিস্ফোরক দাবি বাইপোলার ডিসঅর্ডারের শিকার নিশার

    পরকীয়ায় জড়িত স্বামী করণ মেহরা। একের পর এক বিস্ফোরক অভিযোগ থেকে গার্হস্থ হিংসার  অভিযোগ এনেছেন নিশা রাওয়াল। নিশার অভিযোগের ভিত্তিতে মুম্বই পুলিশের হাতে গ্রেফতারও হন ইয়ে রিস্তা ক্যায়া কহলতা হ্যায় খ্যাত তারকা করণ মেহরা। তারপর থেকেই নেটদুনিয়ায় শোরগোল পড়ে গিয়েছে। জামিনে ছাড়া পাওয়ার পরই স্ত্রী নিশার বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ এনেছেন করণ, যা নিয়ে তোলপাড় নেটদুনিয়া।

  • undefined

    Bengali CinemaJan 11, 2021, 8:58 PM IST

    প্রেমিকার যোনিতে লাথি, স্ত্রী-কে অত্যাচার, 'Tumpa সোনা'র ব়্যাপারের বিরুদ্ধে '#MeToo'র অভিযোগ

    টুম্পা গানটি আশা করি সকলেরই শোনা হয়েছে। শোনা না হলেও গানটি গত বছর থেকেই সকলের ফেসবুক ফিডে ঘুরে ফিরে বেড়াচ্ছে। সেই গানের ব়্যাপার দীপাংশু আচার্য এখন সংবাদ শিরোনামে। দীপাংশুর শারীরিক ও মানসিক নির্যাতনের অভিযোদগে ভরে যাচ্ছে সোশ্যাল মিডিয়া। শারীরিক, মানসিক নির্যাতনের পাশাপাশি রাস্তাঘাটে হেনস্তা করা, স্টক করা, বাড়িতে গিয়ে হামলা, সবের অভিযোগই রয়েছে দীপাংশুর বিরুদ্ধে। ফেসবুকেই উঠে এল সেই কাহিনি। 

  • <p>বাংলা_স্ত্রীকে পুড়িয়ে খুন</p>

    West BengalNov 18, 2020, 3:48 PM IST

    গায়ের রং কালো, গৃহবধূকে পুড়িয়ে মারার অভিযোগ স্বামী সহ শ্বশুর বাড়ির বিরুদ্ধে

    স্ত্রীর গায়ের রং কালো হওয়ায় তাঁকে পুড়িয়ে মারার অভিযোগ উঠল স্বামী সহ শ্বশুর বাড়ির বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে মুর্শিদাবাদের ভগবানগোলায়। মেয়ের হত্যার বিচার চেয়ে পুলিশের দ্বারস্থ হলেন মা।

  • <p>वीडियो के साथ ही हसीन जहां ने कैप्शन में लिखा कि भले ही वो मां काली की पूजा नहीं करती लेकिन उन्हें मानती जरूर हैं। साथ ही उन्होंने अल्लाह से मां काली सी शक्ति भी मांगी।&nbsp;</p>

    CricketNov 11, 2020, 10:01 PM IST

    দীপাবলির আগে মা কালীর রূপে ভিডিও শেয়ার হাসিন জাহানের, সোশ্যাল মিডিয়ায় হলেন ট্রোলিংয়ের শিকার

    বিতর্কের সঙ্গে ক্রিকেটার মহম্মদ শামির স্ত্রী হাসিন জাহানের সম্পর্ক নতুন নয়। শামির বিরুদ্ধে পারিবারিক হিংসার অভিযোগ তুলে আগেই আলাদা হয়েছেন তিনি। দায়ের করেছেন মামলাও। তারপর থেকে মেয়েকে নিয়েই থাকেন তিনি। সোশ্যাল মিডিয়াতেও খুবই অ্য়াক্টিভ হাসিন জাহান। ঘন ঘন নতুন ছবি ও ভিডিও শেয়ার করেন তিনি। নিজের হট লুকস থেকে শুরু করে নানা ছবি শেয়ার করে লাইম লাইটে থাকতে পছন্দ করেন হাসিন। যা নিয়ে ট্রোলড হন তিনি। এবার দীপাবলীর আগে মা কালীর লুকে এমন দুটি ভিডিও শেয়ার করেছেন হাসিন জাহান। যা নিয়েও তাকে ট্রোলড হতে হচ্ছে। চলুন জানা যাক মা কালীর লুকসে ভিডিও শেয়ার করে কি এমন বললেন হাসিন জাহান।
     

  • <p>বাংলা_খুনের দায়ে গ্রেফতার</p>

    West BengalOct 4, 2020, 8:41 PM IST

    স্ত্রীকে খুন করে থানায় আত্মসমর্পণ কর্মহীন স্বামীর, ঘরোয়া অশান্তিতে'খুন' পুরুলিয়ায়

    করোনা আক্রান্ত হওয়ায় কাজ হারিয়ে বসেছিলেন। তা নিয়ে পারিবারিক অশান্তির জেরে স্ত্রীকে খুন করলেন স্বামী। ঘটনাটি ঘটেছে পুরুলিয়ার ৫ নম্বর ওয়ার্ডের হুচুকপাড়া এলাকায়। স্ত্রীকে খুনের পর থানায় আত্মসমর্পণ করে অভিযুক্ত। ঘটনায় তার মাকেও গ্রেফতার করেছে পুলিশ।  

  • <p>বাংলা_বধূ খুনে গ্রেফতার স্বামী</p>

    West BengalOct 4, 2020, 3:12 PM IST

    'গায়ের রং কালো',পণ না মেলায় বধূকে 'খুনের পর পুকুরে দেহ লুকিয়ে' রাখল পরিবার

    গৃহবধূকে শ্বাসরোধ করে খুনের পর পুকুরের মধ্যে দেহ লুকিয়ে রাখার অভিযোগ উঠল স্বামী সহ পরিবারের তিন সদস্যের বিরুদ্ধে। চাঞ্চল্যকর এই ঘটনাটি ঘটেছে বসিরহাটের থানার কোদালিয়া গ্রামে। পুণের দাবিতে ওই বধূকে খুন করা হয়েছে বলে দাবি মৃতের পরিজনদের। 

  • <p>ADG MP</p>

    India Sep 28, 2020, 3:17 PM IST

    ভাইরাল এডিজি-র কুকীর্তি, চাকরি খোয়াতে হল মধ্যপ্রদেশের পুলিশকর্তাকে, দেখুন ভিডিও

    মাটিতে আছড়ে ফেলে প্রহার করছেন স্ত্রীকে। স্ত্রী চিৎকার করে ডাকছেন পুলিশ। পুলিশের অ্যাডিশনাল ডিরেক্টর জেনারেলের গার্হস্থ্য হিংসার ভিডিও ভাইরাল। বরখাস্ত করা হল চাকরি থেকে।

     

  • <p>বাংলা_চন্দ্রকোনা থানা</p>

    MidnaporeSep 21, 2020, 9:58 AM IST

    প্রতিবেশী যুবকের প্রেমে 'অন্তস্বঃত্ত্বা' কিশোরী, মেয়েকে পিটিয়ে মারল বাবা

    চাঞ্চল্যকর ঘটনা ঘটে গেল পশ্চিম মেদিনীপুরের চন্দ্রকোনায়। প্রতিবেশী যুবকের প্রেমে পড়িছিল যুবতী। কিন্তু নিম্নবিত্ত পরিবারে বাবা সম্পর্ক মেনে নিতে রাজি হয়নি। এই অবস্থায় দুই মাসের অন্তসঃত্ত্বা  হয়ে পড়ে। দুই পরিবারের মধ্য়ে তীব্র বিবাদ শুরু হয়। মেয়েকে নিয়ে নিজের আত্মীয়ের বাড়িতে গিয়ে গন্ডগোলের জেরে মেয়ে পিটিয়ে মারল বাবা।
     

  • <p><br />
জন্মসূত্রে বাংলাদেশি জয়া, পরিবারের সঙ্গে সময় কাটাতেই বেশি ভালবাসেন। তার একটি বোনও রয়েছে।</p>

    Bengali CinemaSep 15, 2020, 9:38 AM IST

    'যৌন নিগ্রহ অনেক হয়েছে, আর নয়', গার্হস্থ্য হিংসার বিরুদ্ধ ফুঁসে উঠলেন লড়াকু জয়া

    গার্হস্থ্য  হিংসার শিকার দীর্ঘদিন ধরে চলে আসছে। তবে লকডাউনে যেন এর মাত্রা বেড়ে দ্বিগুন হয়েছে। শুধু দরিদ্র পরিবারেই নয় বরং উচ্চশিক্ষিত পরিবারেও যৌন নিপীড়ন যেন একটা ট্রেন্ড হয়ে দাড়িয়েছে। দিনের পর দিন তা মুখ বুজে সহ্য করছেন মেয়েরা। আর এটাই হল আমাদের চেনা সমাজ। সংসার করতে গেলে মুখ বুজে অন্যায় সহ্য করে থাকতে হয়, এটাও সমাজেরই শেখানো। কিন্তু এসব শোনার বা বলার দিন শেষ। অনেক সহ্য করেছি কিন্তু আর নয়, ওপার বাংলার সাড়াজাগানো অভিনেত্রী জয়া আহসান মুখ খুললেন গার্হস্থ্য হিংসার বিরুদ্ধে।

  • <p>domestic violence</p>

    India Aug 26, 2020, 1:05 PM IST

    গার্হস্থ্য নির্যাতনের নৃশংস ঘটনা, ক্রিকেট ব্যাট দিয়ে স্ত্রীর মুখ ফাটাল স্বামী

    করোনা আবহে দেশে বাড়ছে গার্হস্থ্য হিংসা,  নৃশংস গার্হস্থ্য হিংসার ছবি  সোশ্যাল মিডিয়ায়, সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন ইন্দোরের এক গৃহবধূ, সেই পোস্ট ঘিরে এখন শোরগোল নেটিজেনদের মধ্যে।

  • <p>पुलिस ने मामला दर्ज कर आरोपी रवि और उसकी पत्नी रितु को गिरफ्तार कर लिया है। साथ ही पुलिस काजल की लापता बड़ी बहन की भी तलाश कर रही है।<br />
&nbsp;</p>

    India Aug 24, 2020, 4:14 PM IST

    শাশুড়িকে পেটানোর ভিডিও ভাইরাল নেটদুনিয়ায়, সন্তানের রেকর্ডিং মাকে পাঠাল গারদে

    সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া ভিডিওই পুত্রবধূর মুখোশটা এক ঝটকায় খুলে দিল। আর সেই ভিডিও দেখেই  নড়েচড়ে বসে হরিয়ানা পুলিশ। রীতিমত উদ্যোগ নিয়ে শাশুড়িতে মারধর করার অভিযোগে গ্রেফতার করা হয় পুত্রবধূকে। হরিয়ানার সোনপতের পুত্রবধূ এখন রয়েছে বন্দি। আর কিছুটা হলেও হাত কামড়াচ্ছে নিজের সন্তানদের নিয়ে। কারণ সে যখন তাঁর শাশুড়িকে মারধর করছিল সেই সময়ই  তার ছবি রেকর্ডিং করিছেল তার শিশু সন্তান। পরে সেই ছবিই ভাইরাল হয়ে যায় নেট দুনিয়ায়। 

  • <p>গায়ের রঙ কালো, গৃহবধূকে খুনের অভিযোগ কুলতলিতে</p>

    West BengalAug 16, 2020, 1:51 PM IST

    গায়ের রঙ কালো, গৃহবধূকে খুনের অভিযোগ কুলতলিতে

    এক গৃহবধূকে পিটিয়ে খুনের অভিযোগ উঠলো দক্ষিণ ২৪ পরগণার কুলতলি থানার গোপালগঞ্জ গ্রামে। মৃতার নাম তুহিনা মোল্লা(২০) ওরফে মামনি। রবিবার সকালে শ্বশুর বাড়ি থেকেই উদ্ধার হয় তুহিনার মৃতদেহ। এই ঘটনায় অভিযোগের আঙুল উঠেছে স্বামী ও শ্বশুরবাড়ির বিরুদ্ধে। এ বিষয়ে কুলতলি থানায় অভিযোগ দায়ের করেছেন মৃতের বাপের বাড়ির সদস্যরা। অভিযোগের ভিত্তিতে ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ। 

  • undefined

    India Jul 7, 2020, 2:05 PM IST

    লকডাউনের ভারতে বেড়েছে নারী নির্যাতনের ঘটনা, কী বলছেন কেন্দ্রীয় মন্ত্রী স্মৃতি ইরানি


    লকডাউনের ভারতে বেড়েছে গেছে নারী নির্যাতনের ঘটনা। উদ্বেগ বাড়াচ্ছে জাতীয় মহিলা কমিশনের তথ্য। মহিলারা অভিযোগ দায়ের করতে পারছেন না। এই তথ্য অস্বীকার করেছেন কেন্দ্রীয় মন্ত্রী । 

  • इससे पहले दिए एक इंटरव्यू में श्वेता ने पति अभिनव कोहली की तुलना जहरीले इंजेक्शन से की थी। श्वेता ने 19 साल की उम्र में साउथ फिल्म इंडस्ट्री के एक्टर और फिल्म प्रोड्यूसर राजा चौधरी से 1999 में लव मैरिज की थी। इस शादी का श्वेता की फैमिली ने काफी विरोध भी किया था लेकिन कपल ने फैमिली की परवाह न करते हुए ये शादी रचाई थी।

    BollywoodMay 27, 2020, 2:54 PM IST

    পরপর ২ বিয়ে ও বিচ্ছেদ, শারীরিক নির্যাতনের শিকার জনপ্রিয় এই অভিনেত্রী

    পেজ থ্রি-র শিরোনামে ফের উঠে এসেছেন শ্বেতা। গার্হস্থ হিংসা নিয়ে মুখ খুললেন শ্বেতা। রাজা চৌধুরীর বিরুদ্ধে একাধিকবার মারধরের অভিযোগও এনেছিলেন শ্বেতা। শুধু রাজাই নয়, অভিনব কোহলির বিরুদ্ধেও গার্হস্থ হিংসার অভিযোগ আনেন শ্বেতা।

  • <p>This was when Deepika Padukone was on a promotion spree for her upcoming film Chhapaak, where she played the role of a real-life acid attack victim Laxmi Agarwal.&nbsp;</p>

    BollywoodMay 19, 2020, 4:41 PM IST

    লকডাউন-অর্থকষ্ট-মানসিক অবসাদ, নানা কারণে বাড়ছে আত্মহত্যার সংখ্যা, নয়া উদ্যোগে দীপিকা

    লকডাউনে ক্রমশ বেড়ে চলেছে গার্হস্থ্য হিংসা। যার জন্য আওয়াজ তুলেছেন বহু বলিউড তারকারা। এবার মানসিক অবসাদের জন্যও দীপিকা বাড়ালেন সাহায্যের হাত। নিজের ইনস্টাগ্রাম গাইড নিয়ে এলেন ডিপ্রেশনে থাকা সকল মানুষদের জন্য।