Nusrat Jahan  

(Search results - 144)
  • undefined

    Bengali Cinema18, Feb 2020, 3:07 PM IST

    'এক সঙ্গে কাজ করার সুযোগ পেয়েছিলাম', তাপস পালের মৃত্যুতে শোকজ্ঞাপন নুসরতের

    মঙ্গলবার ভোররাতেই মৃত্যু হয় টলিউড অভিনেতা তাপস পালের। তাঁর মৃত্যুতে শোকস্তবব্ধ টলি-পাড়া। মঙ্গলবার রাত থেকেই সোশ্যাল মিডিয়ার পাতা ভরে ওঠে শোকবার্তায়। চোখের জল বাধ মানে না অভিনেতা অভিনেত্রীদের। 

  • নুসরত

    Bengali Cinema14, Feb 2020, 12:06 PM IST

    ভ্যালেন্টাইন্স ডে স্পেশ্যাল নুসরত, লাল নয় বেগুনিতেই নজর কাড়লেন অভিনেত্রী

    আজ ভ্যালেন্টাইন ডে। এক সপ্তাহ ধরে চলছে ভালবাসার দিবস। আর এই ভালবাসার দিবসের আজ অন্তিম দিন। সারা বিশ্ব জুড়ে পালিত হচ্ছে এই দিবস। ভালবাসার এই দিন উদযাপনে মেতেছে বলি থেকে টলি।  নিজের মনের গোপন কথা জানানোর আজই হল সেই মোক্ষম দিন। ভ্যালেন্টাইনের এই বিশেষ দিনে শাড়ি ফ্যাশনে মোহময়ী হয়ে উঠেছে নুসরত। যে কোনও উৎসব অনুষ্ঠানে নিজেকে রাঙিয়ে তোলেন সাংসদ অভিনেত্রী নুসরত। আজও তার অন্যথা হল না। স্বামী নিখিলকে সঙ্গে নিয়ে ফোটোশ্যুটে নজর কেড়েছেন অভিনেত্রী। বদলে দিয়েছেন ভ্যালেন্টাইনের রংও। লাল রংই হল ভ্যালেন্টাইনের আসল রং। সেই প্রচলিত ধারণাকে বদলে দিয়ে লালের বদলে বেগুনিতেই মাত করেছেন অভিনেত্রী। ভ্যালেন্টাইন স্পেশ্যালে দেখে নিন নুসরতের নজরকাড়া ছবিগুলি।

  • undefined

     Entertainment6, Feb 2020, 1:28 AM IST

    টোটো চালালেন নিখিল, পেছনে বসে দেশিগার্ল, বিয়ের আসর জমালেন এনজে জুটি

    বছরের শেষ থেকে বছরের শুরু। বিয়ের মরসুমে বলিউড থেকে টলিউড তারকা, ধরা দিলেন নয়া লুকে। এবার বিয়ের বাড়ি মাতালেন নিখিল জৈন ও নুসরত জাহান। এই জুটি চুটিয়ে উপভোগ করলেন হলদি অনুষ্ঠান। সোশ্যাল মিডিয়ায় শেয়ার করলেন ছবি।

  • সংসদে গরহাজির, সোশ্যাল মিডিয়ায় বাজেটের সমালোচনা নুসরতের

     Entertainment2, Feb 2020, 2:19 AM IST

    সংসদে গরহাজির, সোশ্যাল মিডিয়ায় বাজেটের সমালোচনা নুসরতের

    সংসদে নেই, সোশ্যাল মিডিয়ায় আছেন তিনি। বাজেট নিয়ে টুইট তৃণমূল সাংসদ নুসরত জাহানের। সংসদে বিরোধী দলের সাংসদের সঙ্গে সেলফি মিমি-র। বাজেট নিয়ে নীরব যাদবপুরের সাংসদ।

  • undefined

     Entertainment30, Jan 2020, 1:06 PM IST

    'এর থেকে পোশাকের দোকান দিলেন ভালো হত', নুসরতের গোপন ইচ্ছের কথা ফাঁস করলেন মিমি

    সম্প্রতি কলকাতার বুকে এক পাঁচতারা হোটেলে প্রকাশ্যে এল নুসরত ও নিখিলের ড্রিম প্রোজেক্ট। রঙ্গোলি নয়, এবার তার পরাশাপাশি নতুন প্রজন্মকে চমক দিতে অভিনেত্রী হাজির করলেন একরাশ নতুন পোশাকের কালেকশন। সেই উদ্বোধনী অনুষ্ঠানে এসেই খুনসুটিতে মাতলেন মিমি-নুসরত। 

  • undefined

    Life Style27, Jan 2020, 6:00 PM IST

    ছবির পাশাপাশি ব্যবসায়ী নুসরত, নতুন ব্র্যান্ডে দিলেন কতটা চমক

    নিখিল ও নুসরতের স্বপ্নপূরমে সাক্ষী থাকল শহর কলকাতা। শনিবারই প্রকাশ্যে এল ইউভ কালেকশন। কলকাতায় এখন বিয়ের মরসুম। এরই মাঝে নতুন প্রজন্মকে নয়া লুকে সাজিয়ে তুলতে দেশি গার্ল ও নিখিল আয়োজন করেছিলেন ফ্যাশন শো-এর। সেলিব্রিটিরা সর্বদাই কোনও না কোনও বিশেষজ্ঞের পরামর্শ অনুযায়ী পোশাক পরে থাকেন। এবার নিজেই নুসরত ও নিখিল পোশাকের ডিজাইন পছন্দ করে তা সকলের সামনে উপস্থাপনা করলেন। দেখে নেওয়া যাক সেই কলেকশনের ঝলক। 

  • undefined

     Entertainment26, Jan 2020, 8:24 PM IST

    নুসরতের স্বপ্নপূরণ, মধ্যরাতে জন্ম নিল এনজে জুটির নতুন সন্তান

    ২৫ জানুয়ারি শনিবার মধ্য রাতে সেজে উঠল কলকাতার এক পাঁচতারা হোটেল। সেখানেই প্রকাশ্যে এল নুসরত জাহান ও নিখিল জৈনের নতুন উদ্যোগের প্রতিচ্ছবি। জন্ম নিল তাঁদের স্বপ্নের ব্র্যান্ড ইউভ। সেউ উপলক্ষ্যেই নয়া লুকে ধরা দিলেন দেশি গার্ল। ফ্যাশন শো-তে উষ্ণতা ছড়ালেন একাধিক অভিনেত্রী। 

  • फोटो में नुसरत का स्टनिंग लुक देख लोग जमकर कमेंट कर रहे हैं। एक शख्स ने लिखा- एग्जाम हैं दीदी। वहीं एक और शख्स ने कमेंट किया- हॉटेस्ट क्वीन इन टॉलीवुड। वहीं कुछ लोग नुसरत जहां की खूबसूरती की दिल खोलकर तारीफ कर रहे हैं।

    Bengali Cinema25, Jan 2020, 9:59 AM IST

    নতুন ব্র্যান্ড নিয়ে হাজির নুসরত, ভিডিওবার্তায় শুভেচ্ছা টেলি তারকাদের

    আজই নুসরতের একটি ব্র্যান্ড বাজারে আসতে চলেছে। আপাতত এই নিয়ে ব্যস্ত রয়েছেন অভিনেত্রী। টলিমহলের অভিনেত্রীরাও তার এই নতুন কাজের জন্য তাকে শুভেচ্ছা ও ভালবাসা জানিয়েছেন। প্রত্যেকেই নিজেদের ইনস্টাগ্রামে শুভেচ্ছা জানিয়েছেন।

  • वहीं, एक शख्स ने उनके लुक को लेकर सवाल उठा दिया है। कमेंट करते हुए एक शख्स ने लिखा-  सबको अपनी जिंदगी जीने की आजादी है लेकिन याद रहे कि आप किस पद पर हैं ..... याद नहीं है तो मैं बता देता हूं ..... वर्तमान समय में आप एक्टर नहीं सांसद है।

     Entertainment15, Jan 2020, 6:25 PM IST

    একের পর এক টিকটকে ঝড়, মুহূর্তে ভাইরাল নিখিল-নুসরতের ভিডিও

    নতুন বছরটা বেশ ভালোই কাটছে লিখিল নুসরতের। বছরের প্রথমেই মু্কতি পেয়েছে অসুর ছবি। সেই ছবি বক্স অফিসে বিস্তর সাফল্য লাভ করার পরই নয়া লুকে ধরা দিলেন নুসরত। মেতে উঠলেন টিকটক ভিডিওতে।

  • নুসরত

    Bollywood14, Jan 2020, 11:12 AM IST

    মকর সংক্রান্তি উৎসবে নিজেকে রাঙিয়ে তুলেছেন নুসরত, দিলেন শুভেচ্ছাবার্তাও

    মকর সংক্রান্তির  প্রস্তুতি ইতিমধ্যেই শুরু হয়ে গিয়েছে গ্রাম বাংলা জুড়ে।  নতুন ধানে ভরে গেছে গোলা। প্রতিটি বাড়িতে বাড়িতে চলছে চালকোটা। সেই চালের গুড়ি দিয়ে তৈরি হবে নবান্ন। তার সঙ্গে পায়েস পিঠেপুলি তো রয়েইছে। আগামীকাল অর্থাৎ বুধবার সেই দিন। মকর সংক্রান্তি। তবে শুধু বাংলা নয়,  ভারতের নানা প্রান্তেই পালিত হয় এই নবান্ন উৎসব। আর এই উৎসবে নিজেকে রাঙিয়ে তুলেছেন টলি অভিনেত্রী তথা সাংসদ নুসরত জাহান। যদিও যে কোনও অনুষ্ঠানেই  নিষ্ঠার সঙ্গে পালন করেন অভিনেত্রী। অনুষ্ঠানের আগেই নিজের সোশ্যাল হ্যান্ডেলে মকর সংক্রান্তির শুভেচ্ছা জানালেন নুসরত। উৎসবমুখর দিনে একঝলকে দেখে নিন নুসরতের নজরকাড়া ছবিগুলি।

  • পর্দায় চুটিয়ে প্রেম করলেও কখন যে চুপি সারে নিজের জীবনের বিশেষ ব্যক্তিটিকে খুঁজে নিয়েছিলেন নুসরত জাহান, তার হদিশ কেউ পাননি।

    Bengali Cinema9, Jan 2020, 5:19 PM IST

    জন্মদিনে সারি সারি কেক, নাচতে নাচতে ছুঁরি চালালেন নুসরত

    বুধবার ত্রিশ বছরে পা দিলেন নুসরত জাহান। সেই উপলক্ষ্যেই শুভেচ্ছা বার্তায় ভরে উঠল সোশ্যাল মিডিয়ার পাতা। এদিন সকাল থেকেই পার্টি মুডে মাতলেন নুসরত জাহান। বিয়ের পর নুসরতের প্রথম জন্মদিন।

  • undefined

    Bengali Cinema8, Jan 2020, 8:31 PM IST

    'এক যে ছিল রাজকন্যা', বনুয়ার জন্মদিনে বিশেষ শুভেচ্ছা মিমির

    বুধবার নুসরতের জন্মদিনে বিশেষ শুভেচ্ছাবার্তা দিলেন মিমি চক্রবর্তী। বনুয়ার সঙ্গে প্রথম থেকেই সম্পর্ক ভালো মিমির। দুজনের মধ্যে বন্ধুত্ব এমনই পর্যায়, যে একে অন্যের সঙ্গে কথা বলেও সকল সিদ্ধান্ত নিয়ে থাকেন তাঁরা।

  • बंगाली एक्ट्रेस ने अपने एक्टिंग करियर की शुरुआत शोत्रू से की है। इसके बाद वे 'खोका 420' और 'लव एक्सप्रेस' जैसी फिल्मों में भी नजर आईं।

    Bengali Cinema8, Jan 2020, 4:02 PM IST

    শেষ একবছরে চলার পথে একাধিক বাঁক, বারবার খবরের শিরোনামে নুসরত

    ৯ বছরের টলিউড সফর। পর্দায় প্রথম যখন পা রেথেছিলেন নুসরত জাহান, তখন থেকেই দৎ্কদের মনে ঝড় তুলে ছিলেন। একের পর এক ছবিতে দর্শকদের মন কেড়ে আজ তিনি টলিউডের প্রথম সারির নায়িকা। সদ্য মুক্তি পেয়েছে অসুর ছবি। সেখানেও নুসরত এক নয়া লুকে দর্শকদের সামনে নিজেকে তুলে ধরেছেন।

  • নুসরত-নিখিলঃ টলিউড অভিনেত্রী তথা সাংসদ সবসময় ভাইরাল। লাইমলাইটে থাকতে  তিনি যে বেশ পছন্দ করেন এটা এতদিনে সবারই জানা। বর্ষবরণের রাতে স্বামী নিখিলকে নিয়ে অন্তরঙ্গতায় ধরা দিলেন নুসরত।

     Entertainment8, Jan 2020, 2:17 PM IST

    রোম্যান্টিক মুডে ফ্রেমবন্দি নুসরত, প্রণয় থেকে বিয়ে, জন্মদিনে অভিনেত্রীর সেরা ছবির হদিশ

    পর্দায় প্রেম নয়, বাস্তবেই চুটিয়ে প্রেম করে সাত পাকে বাঁধা পড়েছিলেন নুসরত জাহান। বিয়ের পর কেমন আছে সেই জুটি! উত্তর মেলে প্রতিটি পলকে। নিজেরাই একের পর এক ছবির ফ্রেমে তুলে ধরেন তাঁদের না সম্পর্কের সাত কাহন। জন্মদিনে ফিরে দেখা তেমনই কিছু ছবি।

  • undefined

    Bengali Cinema6, Jan 2020, 1:12 PM IST

    মমতার জন্মদিনে শুভেচ্ছা মিমি-নুসরতের, মমতাকে মা-দিদি সম্বোধনে দুই সাংসদ

    রবিবার সকাল থেকেই মমতা বন্দ্যোপাধ্যায়কে বিশেষ শুভেচ্ছা জানাতে থাকেন সাংসদেরাও। সেই তালিকা থেকে বাদ পড়েননি মিমি ও নুসরতও। গত বছরই এই দুই তারকা মমতা বন্দ্যোপাধ্যায়ের পাত ধরে এসেছেন রাজনীতির পথে।