Samsung  

(Search results - 131)
  • <p>Galaxy Note 20 Series</p>

    Technology8, Aug 2020, 1:23 PM

    প্রকাশ্যে এল স্যামসাং গ্যালাক্সি নোট ২০ সিরিজ, অগাষ্টেই লঞ্চ হতে পারে ভারতে

    মোবাইলের বাজারে বেশ জনপ্রিয় এই সংস্থার ফোন। এই সংস্থার একের পর এক স্মার্টফোন ক্রমশ জনপ্রিয় হয়ে উঠছে গ্রাহকদের মধ্যে। স্টাইলিশ লুক-সহ উন্নতমানের ফিচার এই ফোন জনপ্রিয় হওয়ার অন্যতম কারণ। গ্যালাক্সি সিরিজের আরও একটি ফোন মোবাইলের বাজারে নিয়ে এল স্যামসাং। দক্ষিণ কোরিয়ার সংস্থা স্যামসাং বুধবার 'গ্যালাক্সি নোট টুয়েনটি' এবং 'ফোল্ড টু' ফোন লঞ্চ করেছে। এখন এই ফোনগুলি ভারতের বাজারে শীঘ্রই আসবে বলে আশা করা হচ্ছে। ভারতে এটি আর কতদিন পরে আসবে সংস্থাটি এই সম্পর্কে কোনও তথ্য দেয়নি, তবে মনে করা হচ্ছে যে এই পণ্যগুলি আগস্টেই ভারতের বাজারে আসতে পারে। সংস্থার মতে, গ্যালাক্সি নোট টুয়েনটি-এ অনেকগুলি ভাল বৈশিষ্ট্য রয়েছে। জেনে নেওয়া যাক এর স্পেসিফিকেশনগুলি-

  • <p>Samsung Galaxy M31s</p>

    Technology30, Jul 2020, 2:54 PM

    আকর্ষণীয় লঞ্চ অফার ও দুর্দান্ত ফিচার, ৬ অগাষ্ট ভারতে বিক্রি শুরু হবে স্যামসাং এর এই স্মার্টফোন

    মোবাইলের বাজারে বেশ জনপ্রিয় এই সংস্থার ফোন। এই সংস্থার একের পর এক স্মার্টফোন ক্রমশ জনপ্রিয় হয়ে উঠছে গ্রাহকদের মধ্যে। স্টাইলিশ লুক-সহ উন্নতমানের ফিচার এই ফোন জনপ্রিয় হওয়ার অন্যতম কারণ। গ্যালাক্সি সিরিজের আরও একটি ফোন মোবাইলের বাজারে নিয়ে এল স্যামসাং। স্যামসাং গ্যালাক্সি এম থার্টিওয়ান এস স্মার্টফোনটি এই বছরের শুরুতেই ভারতে লঞ্চ হয়েছিল।

  • <p>Galaxy Z Flip 5G</p>

    Technology23, Jul 2020, 1:53 PM

    দুর্দান্ত স্টাইলিস লুক নজর কেড়েছে ইতিমধ্যেই, ৫ অগাষ্ট লঞ্চ হচ্ছে গ্যালাক্সি জেড ফ্লিপ

    দক্ষিণ কোরিয়ার টেক জায়ান্ট স্যামসাং তার লেটেস্ট ফোল্ডেবল স্মার্টফোন গ্যালাক্সি জেড ফ্লিপ ফাইব জি ভেরিয়েন্ট চালু করেছে। এই উন্নতমানের গ্যালাক্সি সিরিজের স্মার্টফোনটি ৫ অগাষ্ট লঞ্চ হবে।  ৭ অগাষ্ট থেকেই উপলব্ধ হবে এই ফোন। বছরের শুরুর দিকে সানফ্রান্সিস্কোতে স্যামসাঙের গ্যালাক্সি এস২০ ফ্ল্যাগশিপ সিরিজ লঞ্চ হওয়ার অনুষ্ঠানেই ফাস্ট লুক প্রকাশ্যে এসেছিল গ্যালাক্সি জেড ফ্লিপ ফোনটি্র। এটি স্যামসাং-এর দ্বিতীয় ফোল্ডেবল ফোন। এই ফো্নের ডিসপ্লে আধাআধি ভাঁজ করে ডিসপ্লের ওপরে ও নীচে একইসঙ্গে দুটি আলাদা অ্যাপ ব্যবহার করা যাবে। এই 'ফ্লেক্স মোড' ফিচারটি গুগলের সহযোগিতায় এই ফোনে নিয়ে এসেছে স্যামসাং। দেখে নেওয়া যাক এই ফোনে কি কি ফিচার থাকতে পারে-

  • <p>Galaxy M31s</p>

    Technology19, Jul 2020, 2:16 PM

    অবিশ্বাস্য দামে বহু আকর্ষণীয় ফিচার, ৬ অগাষ্ট ভারতে বিক্রি শুরু করবে গ্যালাক্সি এম থার্টিওয়ান এস

    মোবাইলের বাজারে বেশ জনপ্রিয় এই সংস্থার ফোন। এই সংস্থার একের পর এক স্মার্টফোন ক্রমশ জনপ্রিয় হয়ে উঠছে গ্রাহকদের মধ্যে। স্টাইলিশ লুক-সহ উন্নতমানের ফিচার এই ফোন জনপ্রিয় হওয়ার অন্যতম কারণ। গ্যালাক্সি সিরিজের আরও একটি ফোন মোবাইলের বাজারে নিয়ে এল স্যামসাং। স্যামসাং গ্যালাক্সি এম থার্টিওয়ান এস স্মার্টফোনটি এই বছরের শুরুতেই ভারতে লঞ্চ হয়েছিল। সংস্থার তরফ থেকে জানানো হয়েছে ৬ অগাষ্ট ভারতে বিক্রি শুরু করবে গ্যালাক্সি এম থার্টিওয়ান এস। জেনে নেওয়া যাক নতুন কি কি ফিচার রয়েছে স্যামসাং গ্যালাক্সি এম থার্টিওয়ান এস স্মার্টফোনে।

  • <p>Samsung Galaxy Note 20</p>

    Technology8, Jul 2020, 2:58 PM

    একদিনেই ভাইরাল হয়েছে স্মার্টফোনের টিজার, ৫ অগাষ্ট লঞ্চ হবে স্য়ামসং গ্যালাক্সি নোট টুয়েন্টি

    দেশের স্মার্টফোনের বাজারে প্রতিযোগীতা আরও বাড়িয়ে দিতে শীঘ্রই হাজির হতে চলেছে স্য়ামসং গ্যালাক্সি নোট টুয়েন্টি। সম্প্রতি প্রকাশিত হয়েছে এই স্মার্টফোনের লঞ্চের তারিখ। শোনা গিয়েছে এই নোট টুয়েন্টি স্মার্টফোন ৫ অগাষ্ট ভারতীয় স্মার্টফোনের বাজারে লঞ্চ হবে। তবে কবে থেকে এই ফোনের বিক্রি শুরু সেই সঠিক তারিখ এর বিষয়ে এখনও কিছু জানায়নি সংস্থা। আসন্ন ফোনটি হাই-এন্ড গ্যালাক্সি নোট টুয়েন্টি- এর সর্বশেষতম সংস্করণ হবে বলে মনে করা হচ্ছে। সাধারণত, দক্ষিণ কোরিয়ান জায়ান্ট অগাস্টে 'গ্যালাক্সি আনপ্যাকড' ইভেন্টে গ্যালাক্সি নোট সিরিজের নতুন সংস্করণটি লঞ্চ করবে।

  • <p>Galaxy A01 Core</p>

    Technology28, Jun 2020, 1:20 PM

    লঞ্চের আগেই ফাঁস হল স্যামসাং গ্যালাক্সি এ জিরোওয়ান কোর এর স্পেসিফিকেশন

    মোবাইলের বাজারে বেশ জনপ্রিয় এই সংস্থার ফোন। এই সংস্থার একের পর এক স্মার্টফোন ক্রমশ জনপ্রিয় হয়ে উঠছে গ্রাহকদের মধ্যে। স্টাইলিশ লুক-সহ উন্নতমানের ফিচার এই ফোন জনপ্রিয় হওয়ার অন্যতম কারণ। কোরিয়ান স্মার্টফোন নির্মাতা স্যামসাং এখনও পর্যন্ত বাজারে অনেক স্মার্টফোন এনেছে। এর মধ্যে প্রিমিয়াম পরিসীমা থেকে কম বাজেটের অনেকগুলি ফোন অন্তর্ভুক্ত। 

  • <p>Samsung Galaxy A21S</p>

    Technology15, Jun 2020, 4:58 PM

    নয়া ফিচার-সহ প্রকাশ্যে এল গ্যালাক্সি এটুয়েনটিওয়ানএস, ১৭ জুন লঞ্চ হবে ভারতে

    মোবাইলের বাজারে বেশ জনপ্রিয় এই সংস্থার ফোন। এই সংস্থার একের পর এক স্মার্টফোন ক্রমশ জনপ্রিয় হয়ে উঠছে গ্রাহকদের মধ্যে। স্টাইলিশ লুক-সহ উন্নতমানের ফিচার এই ফোন জনপ্রিয় হওয়ার অন্যতম কারণ। গ্যালাক্সি সিরিজের আরও একটি ফোন মোবাইলের বাজারে নিয়ে এল স্যামসাং। স্যামসাং গ্যালাক্সি এ এটুয়েনটিওয়ান এস স্মার্টফোনটি ১৭ জুন বুধবার ভারতে লঞ্চ হবে। 

  • <p>Galaxy S6 lite Tab</p>

    Technology8, Jun 2020, 3:25 PM

    আকর্ষণীয় ফিচার নিয়ে বাজারে এল স্যামসাং, লঞ্চ হল গ্যালাক্সি এস সিক্স লাইট ট্যাব

    স্যামসাং গ্যালাক্সি এস সিক্স লাইট ট্যাব ৮ জুন সোমবার ভারতের বাজারে আসছে। সংস্থাটি টুইটারে একটি আট সেকেন্ডের ভিডিও টিজার প্রকাশের মাধ্যমে এ সম্পর্কে জানিয়েছে। একই সঙ্গে ই-কমার্স সংস্থা অ্যামাজন এর ভিত্তিতে সোমবার থেকে এর প্রি অর্ডার সম্পর্কিত বিষয় প্রকাশ্যে এনেছে। এটি দুপুর দুটো থেকে প্রি অর্ডার করা যেতে পারে। পছন্দসই গ্রাহকরা অফিসিয়াল ওয়েবসাইটে গিয়ে রেজিস্ট্রেশন করতে পারবেন। ইন্দোনেশিয়ায় ও চিনে ইতিমধ্যেই এর বিক্রি শুরু হয়ে গিয়েছে, এর প্রাথমিক দাম ৩০ হাজার টাকা।

  • <p>Samsung Galaxy A31</p>

    Technology5, Jun 2020, 3:37 PM

    স্যামসাং গ্যালাক্সির নতুন চমক, নয়া ফিচার-সহ প্রকাশ্যে এল গ্যালাক্সি এথার্টিওয়ান

    মোবাইলের বাজারে বেশ জনপ্রিয় এই কোম্পানি। এই সংস্থার একের পর এক স্মার্টফোন ক্রমশ জনপ্রিয় হয়ে উঠছে গ্রাহকদের মধ্যে। স্টাইলিশ লুক-সহ উন্নতমানের ফিচার এই ফোন জনপ্রিয় হওয়ার অন্যতম কারণ। গ্যালাক্সি সিরিজের আরও একটি ফোন মোবাইলের বাজারে নিয়ে এল স্যামসাং। সম্প্রতি ভারতে লঞ্চ হল স্যামসাং গ্যালাক্সি এথার্টিওয়ান। এর আগে ফেব্রুয়ারিতে লঞ্চ হয়েছিল স্যামসাং গ্যালাক্সি এথার্টি। জেনে নেওয়া যাক নতুন কি কি ফিচার রয়েছে স্যামসাং গ্যালাক্সি এথার্টিওয়ান স্মার্টফোনে।
     

  • <p>Galaxy M11 and M01</p>

    Technology2, Jun 2020, 3:53 PM

    স্যামসাং গ্যালাক্সির এম সিরিজ, সাধ্যের মধ্যে দুর্দান্ত ফিচার নিয়ে লঞ্চ হল দুটি ফোন

    মোবাইলের বাজারে বেশ জনপ্রিয় এই কোম্পানি। এই সংস্থার একের পর এক স্মার্টফোন ক্রমশ জনপ্রিয় হয়ে উঠছে গ্রাহকদের মধ্যে। স্টাইলিশ লুক-সহ উন্নতমানের ফিচার এই ফোন জনপ্রিয় হওয়ার অন্যতম কারণ। গ্যালাক্সি সিরিজের আরও একটি ফোন মোবাইলের বাজারে নিয়ে এল স্যামসাং। ২ জুন অর্থাৎ আজকে ভারতীয় বাজারে লঞ্চ হল গ্যালাক্সি এম সিরিজের দুটি স্মার্টফোন। একটি হল গ্যালাক্সি এম ইলেভেন ও গ্যালাক্সি এম জিরোওয়ান। জেনে নেওয়া যাক নতুন কি কি ফিচার রয়েছে স্যামসাং গ্যালাক্সির এম সিরিজের এই দুটি স্মার্টফোনে।

  • <p>জামাইষষ্ঠীর মিষ্টি</p>

    West Bengal29, May 2020, 10:58 PM

    জামাইষষ্ঠীতে ভিড় নেই মিষ্টির দোকানে, বসে বসে মাছি তাড়ালেন দোকানিরা

    মার্চের মাঝামাঝি থেকেই করোনা সংক্রমণের ভয়ে আত্মীয়স্বজনের বাড়িতে যাতায়াত বন্ধ হয়েছেআর ওই মাসেরই ২৪ তারিখ থেকে শুরু হয়েছে লকডাউনমাস দেড়েক পরে এই লকডাউন কিছুটা শিথিল হতে-না-হতেই ধেয়ে এসেছে আমফানের বিপর্যয়আর তার ঠিক সাতদিনের মাথায় প্রবল কালবৈশাখীআর সবকিছুর জেরে জামাইষষ্ঠীতে ভাঁটার টান

  • West Bengal20, May 2020, 1:22 PM

    অনেক ভয়াবহ ঝড়ের সাক্ষী থেকেছে এই বঙ্গোপসাগর

    বিশ্বের বৃহত্তম উপসাগর এই বঙ্গোপসাগরের উপকূলে প্রায় কয়েক কোটি মানুষের বাসএকের-পর-এক সব ভয়ঙ্কর ঝড়ের সাক্ষী রয়েছে এই তল্লাটযা শুধু আমাদের দেশেই নয়, গোটা বিশ্বেই ভয়ঙ্কর বলে চিহ্নিত হয়ে রয়েছেএকটি তালিকা অনুযায়ী, এখনও অবধি ২৬ থেকে ৩৫টি মারাত্মক ঝড়ের সাক্ষী রয়েছে এই উপকূল

  • <p>পরিযায়ী শ্রমিক</p>

    West Bengal20, May 2020, 1:11 PM

    পরিযায়ী শ্রমিকের ঠাঁই নেই বাড়িতে, একাকী দিন কাটছে জঙ্গলে

    ভিনরাজ্য থেকে ফিরে গাছের ওপর উঠে কোয়ারেনটাইনে থাকতে হয়েছিল পুরুলিয়ায় শ্রমিকদেরপরে প্রশাসনের সহায়তায় তাঁদের ঠাঁই হয় অন্য়ত্রঠিক সেরকম না-হলেও এবার অনেকটা একইরকম ঘটনা ঘটলো দক্ষিণ দিনাজপুরের বালুরঘাটে

  • <p>দক্ষিণ দিনাজপুর</p>

    West Bengal20, May 2020, 1:05 PM

    ‘পাড়ায় থাকতে দেবো না’, এই বলে পরিযায়ী শ্রমিকের বাড়িতে চড়াও হলো উত্তেজিত জনতা

    রক্তাক্ত পায়ে পরিযায়ী শ্রমিকদের দীর্ঘপথ হেঁটে যাওয়ার ছবি এখন গা-সওয়া গিয়েছে আমাদেরকিন্তু তাই বলে, বাড়ি ফেরার পর নিজের পাড়ায় প্রতিবেশীর হাতে লাঞ্চনার শিকার হতে হবে, এ বোধহয় স্বপ্নেও ভাবা যায়নি

  • <p>Samsung Galaxy A21S</p>

    Technology16, May 2020, 3:21 PM

    স্যামসাং গ্যালাক্সির নতুন চমক, নয়া ফিচার-সহ প্রকাশ্যে এল গ্যালাক্সি এটুয়েনটিওয়ানএস

    মোবাইলের বাজারে বেশ জনপ্রিয় এই কোম্পানি। এই সংস্থার একের পর এক স্মার্টফোন ক্রমশ জনপ্রিয় হয়ে উঠছে গ্রাহকদের মধ্যে। স্টাইলিশ লুক-সহ উন্নতমানের ফিচার এই ফোন জনপ্রিয় হওয়ার অন্যতম কারণ। গ্যালাক্সি সিরিজের আরও একটি ফোন মোবাইলের বাজারে নিয়ে এল স্যামসাং। আপাতত ইংল্যান্ডে বিক্রি শুরু হল স্যামসাং গ্যালাক্সি এটুয়েনটিওয়ানএস। সংস্থার তরফ থেকে জানানো হয়েছে ভারতেও পরে লঞ্চ হবে এই স্মার্টফোন। জেনে নেওয়া যাক নতুন কি কি ফিচার রয়েছে স্যামসাং গ্যালাক্সি এটুয়েনটিওয়ানএস স্মার্টফোনে।