Wife  

(Search results - 372)
  • <p>In an interview, when Rana was asked about his fiancée Miheeka Bajaj and his wedding plans, he said, "I think I am growing up and it's time to get married. My fiancée Miheeka lives 3km away from my house and we're in the same vicinity. Sometimes, you know, things go smoothly, and I don't question it when things are going correctly. She's lovely and we make a great pair. We draw positive energy from one another. I am getting married on August 8. On the personal front, it's been the best time of my life, getting married to Miheeka. It's been pretty awesome."</p>

    Bollywood7, Aug 2020, 12:18 PM

    কে এই মিহিকা বাজাজ, চিনে নিন রানা দগ্গুবতির 'বাগদত্তা'-কে

    লকডাউনের মধ্যেই মে মাসের ২১ তারিখ চুপিসারে আংটি বদল সেরে নিয়েছিলেন বাহুবলি  অভিনেতা রানা দগ্গুবতি। রাত পেরোলেই বাহুবলির ভল্লালদেব গাটছড়া বাঁধতে চলেছেন ইন্টিরিয়র ডিজাইনার মিহিকা বাজাজের সঙ্গে। লকডাউন হোক বা মারণ ভাইরাস করোনা কোনওকিছুই বাধা মানল না রানা ও মিহিকার বিবাহে। ইতিমধ্যেই শুরু হয়ে গেছে হলদি থেকে মেহেন্দির অনুষ্ঠান। রূপকথার বিবাহের প্রতিটি ছবিটি নেটদুনিয়ার হটকেক। কিন্তু কে এই মিহিকা বাজাজ,   ভল্লালদেবের বাগদত্তা সম্বন্ধে রইল কিছু বিশেষ তথ্য।

  • <p>শেষপর্যন্ত করোনাকে বিয়ে, সামাজিক বার্তা দিলেন বারাসতের কালী রুদ্র</p>

    Kolkata3, Aug 2020, 6:36 PM

    শেষপর্যন্ত করোনাকে বিয়ে, সামাজিক বার্তা দিলেন বারাসতের কালী রুদ্র

    সব জল্পনা কল্পনার অবসান। অবশেষে করোনার সাথে  বিয়েটা সেরেই ফেললেন  জনৈক বারাসাত নিবাসী । কয়েকদিন ধরেই শোনা যাচ্ছিল,  বারাসাতের কালী রূদ্র পঞ্চাশ পার করে আবার বিয়ে করবেন। কালী রূদ্র একজন পুরোনো  রাজনৈতিক কর্মী। তাঁর বিয়ে ঘিরে চলছিল বিভিন্ন স্তরে জল্পনা। কালী রূদ্র নিজেও জল্পনা বাড়িয়ে  জানিয়েছিলেন যে তিনি সোমবার  বিয়ে করতে চলেছেন। সেইমতো কালী রূদ্র সোমবার সব মিলিয়ে জনা পঞ্চাশেক মানুষকে নিমন্ত্রণ করেন।  সোমবার সকালে  শুভলগ্ন দেখে বিয়ে করে ফেললেন করোনাকে। তবে পাত্রী করোনার মূর্তি। পাত্র জানান, করোনা রোগীকে দেখতে হবে সহমর্মিতার চোখে। তাই করোনার সঙ্গে বিয়ে সারলেন তিনি। 
     

  • Bengali Cinema3, Aug 2020, 6:32 PM

    'বেবিস ডে আউট', হলুদ রঙের শর্ট ড্রেসে নজরকাড়া 'মাদার টু বি'-র ঝলক

    দীর্ঘদিন পর বাড়ির বাইরে বের হলেন অন্তঃসত্ত্বা শুভশ্রী। সম্প্রতি মাদার টু বি-র  ছবি শেয়ার করলেন রাজ চক্রবর্তী। পরণে হলুদ রঙের শর্ট ড্রেসে নজর কেড়েছেন অন্তঃসত্ত্বা শুভশ্রী। সমস্ত বিধিনিষেধ মেনে মুখে মাস্ক পরে ছবিতে পোজ দিয়েছেন সেক্সি মাম্মা।

  • Bollywood2, Aug 2020, 10:02 PM

    'স্বর্গের এক টুকরো অংশ এখন পৃথিবীতে', কন্যাসন্তানের বাবা হলেন আফতাব

    কন্যাসন্তানের বাবা হলেন বলিউড অভিনেতা অফতাব। শিবদসানি পরিবারের লক্ষ্মীর আগমন। মেয়ের সঙ্গে ছবি শেয়ার করলেন আফতাব। পোস্ট ভরছে ভক্তদের শুভেচ্ছায়।

  • <p>রোহিত শর্মাকে হুমকি দিয়েছিলেন যুবরাজ সিং, বলেছিলেন 'আমার বোনের থেকে দূরে থাকো'<br />
 </p>

    Cricket2, Aug 2020, 12:27 PM

    রোহিত শর্মাকে হুমকি দিয়েছিলেন যুবরাজ সিং, বলেছিলেন 'আমার বোনের থেকে দূরে থাকো'

    ভারতীয় ক্রিকেটে ২২ গজের বাইরে এমন অনেক ঘটনা থাকে যা জানলে অবাক হন সকলেই। তেমনই একটি ঘটনা হল, রোহিত শর্মাকে তার বোনের থেকে দূরে থাকার জন্য হুমকি দিয়েছিলেন যুবরাজ সিং। যার জন্য বেজায় চটে গিয়েছিলেন হিটম্যান।
     

  • Last year, she gave a hit film along with Akshay Kumar, Mission Mangal, where she had said that she would never again work in movies where her husband Siddharth Roy Kapur is a producer.

    Bollywood2, Aug 2020, 10:12 AM

    বিদ্যা বালান তার তৃতীয় স্ত্রী, বলি লাইফে সিদ্ধার্থ রয় কাপুর একজন 'কি ফ্যাক্টর'

    বলিউডের খ্যাতনামা প্রযোজক সিদ্ধার্থ রয় কাপুরের আজ ৪৬ তম জন্মদিন
    প্রযোজকের পাশাপাশি বলিউডের প্রথমশারির অভিনেত্রী বিদ্যা বালানের স্বামী
    দ্বিতীয় স্ত্রীর সঙ্গে বিচ্ছেদের পর ২০১২ সালে বিদ্যা বালানকে বিয়ে করেন সিদ্ধার্থ
     দ্য ফিল্ম অ্যান্ড টেলিভিশন প্রযোজক গিল্ড অফ ইন্ডিয়ার রাষ্ট্রপতি পদে রয়েছেন সিদ্ধার্থ 

  • <p>ইদ উপলক্ষ্যে স্ত্রীকে শাকিবের উপহার, ভালবাসা দেখে মুগ্ধ নেট দুনিয়া<br />
 </p>

    Cricket1, Aug 2020, 10:28 PM

    ইদ উপলক্ষ্যে স্ত্রীকে শাকিবের উপহার, ভালবাসা দেখে মুগ্ধ নেট দুনিয়া

    করোনা ভাইরাস এবছর থাবা বসিয়েছে সকলের ইদের উৎসবে। তবে প্রিয়জনদের প্রতি ভালবাসায় থাবা বসাতে পারেনি বিশ্ব মহামারী। ইদ উপলক্ষ্যে স্ত্রীকে মার্সিডিজ বেঞ্জ উপহার দিলেন শাকিব আল হাসান। সোশ্যাল মিডিয়ায় সেই ছবি শেয়ার করলেন শাকিবের স্ত্রী উমী শিশির।
     

  • <p>প্রয়াত রাজনীতিক অমর সিং, সিঙ্গাপুরের হাসপাতালে মৃত্যু, শেষের কিছুদিন আইসিইউ-তে ছিলেন, বচ্চন পরিবারের অত্যন্ত ঘনিষ্ঠ এই রাজনীতিক।</p>

    India 1, Aug 2020, 5:39 PM

    এবার রাজনীতির দুনিয়ায় নক্ষত্রপতন, সিঙ্গাপুরে প্রয়াত রাজ্যসভার সাংসদ অমর সিং

    প্রয়াত রাজনীতিক অমর সিং, সিঙ্গাপুরের হাসপাতালে মৃত্যু, শেষের কিছুদিন আইসিইউ-তে ছিলেন, বচ্চন পরিবারের অত্যন্ত ঘনিষ্ঠ এই রাজনীতিক।

  • Relationship1, Aug 2020, 4:53 PM

    প্রাক্তনের প্রতি বেশি ঝুঁকছে আপনার সঙ্গী,চোখ রাখুন সোশ্যাল মিডিয়ার পাতায়

    করোনা রুখতে দীর্ঘদিনের লকডাউন। আর তার উপর আবার আনলক,সীমিত লকডাউন এসবের জেরে প্রেমের দফারফা।  যখন তখন বেরিয়ে সঙ্গীর সঙ্গে দেখা করার কিংবা একান্তে একটু সময় কাটানোর জো নেই এখন। একটানা ঘরে থাকতে থাকতে টানও যেন কমে যাচ্ছে একে অপরের প্রতি। শুধু প্রেমিক-প্রেমিকাই নন, স্বামী বা স্ত্রীর সম্পর্কেও যদি এরকম খটকা লাগে, তাহলেও ঘাবড়াবেন না। কারণ, এর উত্তর আপনি নিজেই বের করে ফেলতে পারবেন । নজর রাখুন  সঙ্গীর সোশ্যাল মিডিয়ার  পাতায়, আর নিজেই এর সমাধান বার করে নিন।

  • <p>পরিবারে নতুন অতিথির প্রথম ছবি শেয়ার করলেন হার্দিক পান্ডিয়া<br />
 </p>

    Cricket1, Aug 2020, 11:02 AM

    পরিবারে নতুন অতিথির প্রথম ছবি শেয়ার করলেন হার্দিক পান্ডিয়া

    বৃহস্পতিবারই বাবা হওয়ার সুখবর দিয়েছিলেন হার্দিক পান্ডিয়া। নতুন অতিথির ছোট্ট হাতের ছবিও শেয়ার করেছেন ভারতী ক্রিকেটার। এবার নিজের ছেলের প্রথম ছবি শেয়ার করলেন হার্দিক পান্ডিয়া। একই সঙ্গে শেয়ার করলেন বাবা হওয়ার দায়িত্ব পালনের ছবিও।
     

  • <p> কোভিড-১৯ পজিটিভ ব্রাজিলের ফার্স্ট লেডি মিশেল বলসোনারো, সম্প্রতি সুস্থ হয়েছেন তাঁর স্বামী প্রেসিডেন্ট জাইর বলসোনারো, তারপরেই করোনা আক্রান্ত হলেন দেশের ফার্স্ট লেডি, বর্তমানে বিশ্বে দ্বিতীয় করোনা আক্রান্ত দেশ ব্রাজিলের বেশ সঙ্গীন।</p>

    International31, Jul 2020, 4:56 PM

    প্রেসিডেন্টের পর ব্রাজিলে এবার করোনা আক্রান্ত ফার্স্ট লেডি, দেশে মৃতের সংখ্যা ছাড়িয়েছে ৯০ হাজার

     কোভিড-১৯ পজিটিভ ব্রাজিলের ফার্স্ট লেডি মিশেল বলসোনারো, সম্প্রতি সুস্থ হয়েছেন তাঁর স্বামী প্রেসিডেন্ট জাইর বলসোনারো, তারপরেই করোনা আক্রান্ত হলেন দেশের ফার্স্ট লেডি, বর্তমানে বিশ্বে দ্বিতীয় করোনা আক্রান্ত দেশ ব্রাজিলের অবস্থা বেশ সঙ্গীন।

  • <p>ನಿಮ್ಮ (ಸಿದ್ದಿಕಿ) ಅಣ್ಣ ತಮ್ಮಂದಿರಿಂದಲೂ ದೂಷಣೆಗೆ ಒಳಗಾಗಿದ್ದೆ.</p>

    Bollywood31, Jul 2020, 10:43 AM

    'জোর করে মেয়েকে 'পর্নোগ্রাফি' দেখানোর অভিযোগ', নওয়াজের ভাইয়ের বিরুদ্ধে এফআইআর দায়ের স্ত্রী আলিয়ার

    লকডাউনের মধ্যে বিবাহবিচ্ছেদের খবর হৈচৈ শুরু হয়েছে বি-টাউনে। দীর্ঘদিন ধরেই স্ত্রী আলিয়ার সঙ্গে অশান্তি চলছিল বলি অভিনেতা নওয়াজউদ্দিন সিদ্দিকির। তিক্ততা এতটাই চরমে পৌঁছেছে যে কোনওমতেই এই সম্পর্ক আর টিকিয়ে রাখতে চান না নওয়াজের স্ত্রী আলিয়া। দীর্ঘ ১১ বছরের বিবাহিত জীবনে ভাঙন ধরতে চলেছে বলিউড অভিনেতা নওয়াজউদ্দিন সিদ্দিকির । পারস্পারিক তিক্ততার মধ্যেই নওয়াজের পরিবারের বিরুদ্ধে ফের বিস্ফোরক অভিযোগ এনেছেন নওয়াজের স্ত্রী আলিয়া। জোর করে নিজের মেয়েকে পর্নোগ্রাফি দেখানোর অভিযোগে নওয়াজের ভাই মিনহাজউদ্দিনের বিরুদ্ধে এবার এফআইআর দায়ের করলেন নওয়াজের স্ত্রী আলিয়া।
     

  • <p>ঘুমের মধ্যে পাবজি গেম নিয়ে কথা বলেন ধোনি, জানালেন সাক্ষী<br />
 </p>

    Cricket29, Jul 2020, 8:12 PM

    ঘুমের মধ্যে পাবজি গেম নিয়ে কথা বলেন ধোনি, জানালেন সাক্ষী

    ধোনি ভিডিও গেমস খেলতে ভালবাসেন  তা সকলেরই জানা। লকডাউনে পরিবারকে সময় দেওয়ার পাশাপাশি গেম খেলতেন ধোনি। জনপ্রিয় পাবজি গেমের প্রতি ধোনি যে আসক্ত সেই কথা জানিয়েছেন সাক্ষী। পাবজি বন্ধ হলে ধোনি সমস্যায় পড়বেন বলেও জানিয়েছেন ধোনির স্ত্রী।
     

  • Bollywood29, Jul 2020, 2:45 PM

    'রিয়ার মতোন অনেকেই ব্ল্যাকমেইল করে টাকা হাতিয়ে নেন', নওয়াজের স্ত্রী আলিয়াকে আক্রমন অভিনেতার ভাইয়ের

    এবার রিয়াকে নিশানা করেই নওয়াজউদ্দিন সিদ্দিকির স্ত্রী আলিয়াকে আক্রমন করলেন অভিনেতার ভাই।  আলিয়ার নাম না করেই নওয়াজউদ্দিনের ভাই শামস নবাব সিদ্দিকি তাকে টুইটে বিঁধেছেন। ইতিমধ্যেই নওয়াজের থেকে বিবাহবিচ্ছেদ মামলায় ৩০ কোটি টাকা দাবি করেছেন স্ত্রী আলিয়া। কিছুদিন আগেই নওয়াজের ভাইয়ের উপরও একাধিক অভিযোগ এনেছেন নওয়াজের স্ত্রী আলিয়া।

  • Former India all-rounder Laxmi Ratan Shukla, who is Bengal sports minister, donated his three month's MLA salary and also his BCCI pension for the same period.

    Cricket27, Jul 2020, 12:29 PM

    স্ত্রী করোনা মুক্ত, এবার করোনা ভাইরাসে আক্রান্ত লক্ষ্মীরতন শুক্লার ছেলে

    দিন কয়েক আগেই করোনা আক্রান্ত হয়েছিলেন লক্ষ্মীরতন শুক্লার স্ত্রী। গত ২৪ জুলাই করোনা মুক্ত হন লক্ষ্মীর স্ত্রী স্মিতা সান্যাল শুক্লা। কিন্তু একদিন যেতে না যেতেই ফের লক্ষ্মীর পরিবারে করোনার থাবা। এবার মারণ ভাইরাসে আক্রান্ত হলেন লক্ষ্মীরতন শুক্লার বড় ছেলে।