Work From Home  

(Search results - 25)
  • <p>మహిళలే అత్యధికంగా డాగీ తరహా పద్దతికి ప్రాధాన్యం ఇస్తారని తెలుస్తోంది. పురుషుల ప్రాధాన్యాల్లో ‘పదిం’ట్లో ఒకటిగానే ఉంటాయి.<br />
 </p>

    Relationship13, Jul 2020, 4:02 PM

    যৌন উত্তেজনা বাড়াতে ঘুমানোর সময় অবশ্যই করুন এই কাজ, হাতেনাতে মিলবে ফল

    সুস্থতার চাবিকাঠি ভালবাসার সম্পর্ক। আর সম্পর্কের  গাঢ় বন্ধন মানেই যৌন মিলন। অত্যাধিক কাজের চাপ, মানসিক টেনশনে থেকে স্ট্রেসের কারণে সম্পর্কে ছেদ ঘটছে অনেকেরেই। আর দীর্ঘদিন বাদে একে অপরের সঙ্গে যৌন মিলনে  আবদ্ধ হলেই সেই সম্পর্কে যেন একটা দুরত্ব চলে আসে। বর্তমান যুগে বিবাহবিচ্ছেদ যেন কোনও বড় ব্যাপারই নয়। ডিজিটাল যুগে সম্পর্কও যেন খুব সহজেই উষ্ণতা হারাচ্ছে।  এমন অনেকেই আছেন সম্পর্কের যৌনতা বজায় রাখতে পারছেন না। যৌন উত্তেজনা বাড়াতে এবং সম্পর্কের উষ্ণতা বজায় রাখতে  ঘুমোতে যাওয়ার আগে এই কাজগুলি অবশ্যই করুন। তাহলেই দেখবেন হাজারো কর্মব্যস্ততার মধ্যেও আপনার প্রতিটি রাতই উষ্ণ হয়ে উঠছে।

  • Technology9, Jul 2020, 4:22 PM

    ওয়ার্ক ফ্রম হোমে প্রতিদিন ডবল ডেটার সুবিধা, রইল জিও, ভোডাফোন ও এয়ারটেল এর সেরা প্ল্যানগুলি

    আজকাল টেলিকম সংস্থাগুলি তাদের গ্রাহকদের আরও ভাল পরিষেবা দেওয়ার জন্য নিয়মিত নতুন প্ল্যান এবং অফার নিয়ে আসে। কারণ এখন, করোনার ভাইরাসের কারণে বেশিরভাগই অফিসের কাজ করছেন বাড়ি থেকে। তাই পরিষেবা আরও উন্নত করতে এই সময়ে বাজারে অনেকগুলি ভাল ডেটা প্ল্যান নিয়ে এসেছে ভোডাফোন, এয়ারটেল ও জিও। রইল এমনই কয়েকটি বিশেষ প্রি-পেইড প্ল্যান সম্পর্কে বিস্তারিত তথ্য যা ৩০০ টাকারও কম দামে পাওয়া যায়। 
     

  • Actress Amyra Dastur

    Bollywood5, Jun 2020, 2:47 PM

    কে এই বলি অভিনেত্রী, ব্যাকলেস-এ বুঁদ হয়েছে নেটিজেনরা

    সমস্ত নিয়মবিধি মেনেই ওয়ার্ক ফ্রম হোমের ছবি দিয়েছেন  বলি অভিনেত্রী আমিরা দস্তুর।  ছবির মূল আকর্ষণ অভিনেত্রীর ব্যাকলেস টপ। ডেনিম প্যান্ট, ব্যাকলেস টপেই নেটদুনিয়ায় মুহূর্তে ভাইরাল হয়েছে আমিরা। বলিউডে বেশ কয়েরটি ছবিতেই অভিনয় করেছেন আমিরা।

  • <p>The 13-year-old little girl is seen posing next to Aamir Khan<br />
 </p>

    Bollywood29, May 2020, 7:55 PM

    ওয়ার্ক ফ্রম হোম শুরু করে দিলেন দীপিকাও, শ্যুটিং ছেড়ে কীসে ঝুঁকলেন অভিনেত্রী

    লকডাউনে বাকিদের মত ওয়ার্ক ফ্রম হোমে ব্যস্ত দীপিকা। বাড়িতেই চলছে স্ক্রিপ্ট ন্যারেশন। ভারচ্যুয়ালি শুরু হয়ে গেল ছবির প্রস্তুতি। প্রত্যেক প্রযোজক এবং পরিচালকদের সঙ্গে যোগাযোগ করছেন ভিডিও কলেই।

  • Life Style29, May 2020, 3:09 PM

    বাড়ি থেকে অফিসের কাজে উৎসাহ যোগাতে, কর্মীদের অতিরিক্ত ৭৫ হাজার টাকা দিচ্ছে গুগল

    করোনাভাইরাসের আতঙ্কে কাঁপছে গোটা বিশ্ব। দিনে দিনে এই মারণ ভাইরাসের আক্রান্তের সংখ্যা দ্রুত বৃদ্ধি পাচ্ছে। এর প্রভাবে ভারত-সহ বিশ্বের বহু প্রতিষ্ঠান বাড়ি থেকে কাজ করার সিদ্ধান্ত নিয়েছে। এই মূহূর্তে বাড়ি থেকে কাজ করাই নিরাপদ বলে মনে করছে বিশ্ব স্বাস্থ্য সংস্থা। তবে অফিসের কাজ বাড়ি থেকে করার জন্য প্রচুর সমস্যার সম্মুখীন হতে হচ্ছে কর্মচারীদের। অফিসগুলি বন্ধ থাকার কারণে বড়েছে ইন্টারনেটের ব্যবহার

  • পুলিশ, স্বাস্থ্য পরিষেবা সহ সমস্ত রকম জরুরি পরিষেবা ব্যবস্থা ছাড়া সবরকম কেন্দ্রীয় সরকারি, রাজ্যসরকারি ও  আধা সরকারি দফতর বন্ধ থাকবে।

    India 14, May 2020, 5:23 PM

    সরকারি কর্মীদের জীবনেও বদল আনতে চলেছে করোনা, ১৫ দিন 'বাড়ি থেকে কাজের' পরিকল্পনা কেন্দ্রের

    করোনাভাইরাসের কারণে বদলে গেছে অনেক কিছু। ২১ শতকেও প্রায় গোটা বিশ্বকেই ঘরবন্দি করেছে রেখেছে ক্ষুদ্রাতিক্ষুদ্র এই জীবানুটি। এবার এই জীবানুর সংক্রমণ এড়াতে বদল করা হতে পারে ভারত সরকারের কর্মীদের জীবনও। সেই দিকেই ইঙ্গিত দিচ্ছে কেন্দ্রীয় সরকারের কর্মী মন্ত্রক। বুধবারই একটি সার্কুলার জারি করা হয়েছে মন্ত্রকের তরফ থেকে। যেখানে বলা হয়েছে, কেন্দ্রীয় সরকারের কর্মীরা বছরে ১৫ দিন বাড়ি থেকে কাজ করতে পারবেন। 

  • <p><br />
বাড়িতে থেকে কাজ করতে গিয়ে কোনও কিছুরই হিসেব রাখছেন না অনেকেই। না সময়ের হিসেব না ঘুমের হিসেব। আর এতেই ডেকে আনছেন বড় বিপদ।</p>

    International13, May 2020, 9:54 AM

    জীবনভর বাড়িতে বসেই কাজ করতে পারবেন কর্মীরা, করোনা বিশ্বে ঐতিহাসিক সিদ্ধান্ত ট্যুইটারের

    আগামী দিনেও ওয়ার্ক ফ্রম হোম মডেলে চলবে ট্যুইটার, করোনা মহামারী বিদায় নিলেও করা যাবে বাড়ি থেকে কাজ, কর্মীদের জানিয়ে দিল বিখ্যাত মাইক্রোব্লগিং সাইট ট্যুইটার, গত মার্চ থেকে কর্মীদের ওয়ার্ক ফ্রম হোমের নির্দেশ দিয়েছে সংস্থাটি।

  • মাই জিও অ্যাপের  হোম পেজে গিয়ে একটি ব্যানার দেখতে পাবেন। সেখান থেকেই করোনা ভাইরাস সিম্পটম চেকার -এ গিয়ে আপনি সমস্তটাই জানতে পারবেন।

    Business12, May 2020, 3:00 PM

    লকডাউনের বাম্পার অফার, এই প্ল্যানে দ্বিগুন হাইস্পিড ডেটা দিচ্ছে জিও

    গ্রাহকদের জন্য ফের সুখবর নিয়ে হাজির জিও। এই মুহূর্তে করোনা আতঙ্কে  গৃহবন্দি হয়েছেন গোটা বিশ্বের মানুষ। বাড়ি থেকেই অফিসের কাজ সামলাচ্ছেন গ্রাহকদের একাংশ। আর যার কারণেই এই মুহূর্তে সবথেকে বেশি প্রয়োজন ডেটা ও কলের সুবিধা। সাধারণ মানুষের কথা মাথায় রেখেই জিও নিয়ে এল হাইস্পিড ডেটা রিচার্জ প্যাক। নতুন বার্ষিক প্ল্যানে 'ওয়ার্ক ফ্রম হোম' অফার নিয়ে হাজির হয়েছে জিও। মাত্র একটা রিচার্জ, আর তাতেই পাবেন ৩৬৫ দিনের সুবিধা। দেখে নিন জিওর আকর্ষণীয় অফার।

  • <p>করোনা আতঙ্কে যখন বাড়িতে পরিবারের সঙ্গে সময় কাটাচ্ছেন সকলেই, তখন কর্তব্যের খাতিরে পথে নেমেছেন পুলিশকর্মীরা। </p>

    India 3, May 2020, 9:08 PM

    'তৈরি রাখুন প্রতিরক্ষার দ্বিতীয় সারি', পুলিশকে 'ওয়ার্ক ফ্রম হোম' করতে বলল স্বরাষ্ট্রমন্ত্রক

    ফের রাজ্য়ে এল কেন্দ্রের নির্দেশ। প্রতিরক্ষার দ্বিতীয় সারি তৈরি রাখতে বলা হল। ক্রমে পুলিশ বাহিনীতে করোনার হানা বাড়ছে। এবার তাদেরকেও ওয়ার্ক ফ্রম হোম করতে হতে পারে।

  • वर्क फ्रॉम होम के दौरान एक ही ब्राउजर पर अपने सोशल मीडिया अकाउंट को नहीं चलाएं। अगर आप सोशल मीडिया मैनेजर हैं तो अपने पर्सनल सोशल मीडिया अकाउंट का काम करने के दौरान इस्तेमाल करके बड़ी भारी गलती करेंगे। आप ऑफिशियल अकाउंट से कमेंट वगैरह कर दे सकते हैं। अनजाने में कई बार ऐसी गलती हो जाती है। इससे आपके लिए और कंपनी के लिए भी असुविधाजनक स्थिति पैदा हो जाएगी।

    India 29, Apr 2020, 9:01 AM

    দেশে ৩১ জুলাই পর্যন্ত চলুক ওয়ার্ক ফ্রম হোম, গ্রিন সিগন্যাল দিল কেন্দ্র

    দেশে করোনা সংক্রমণ ক্রমেই বেড়ে চলেছে, পরিস্থিতি নিয়ে রাজ্যগুলির তথ্য প্রযুক্তি মন্ত্রীদের সঙ্গে বৈঠক, বৈঠক করলেন কেন্দ্রীয় মন্ত্রী রবিশঙ্কর প্রসাদ , বাড়ি থেকে কাজের ব্যাপারে আপত্তি নেই কেন্দ্রের।

  • একটি নির্দিষ্ট টাইম টেবিল তৈরি করে করুন: বাড়িতে থেকে কাজ করা সত্যিই কার্যকর এবং ফলপ্রসূ হয়। তবে তা অনেক সময় উর্দ্ধস্তন কর্মচারীরা মেনে নিতে চান না। অনেকেরই এই বিষয়ে ভ্রান্ত ধারণা রয়েছে যেহেতু আপনি বাড়ি থেকে কাজ করছেন ফলে আপনি আপনার কাজের ১০০ শতাংশ দিতে অক্ষম হবেন। তাই এই ধারণা ভাঙ্গার মক্ষোম সুযোগ এটাই। যদি আপনি একটি যথাযথ রুটিন মেনে চলেন, তবে আপনারই সুবিধা। কোন সময়ে ব্রেক নেবেন তাও অন্তর্ভুক্ত করে নিন। এর ফলে আপনার কাজের সময়সীমা এবং টার্গেট পূরণ করতে সক্ষম হবেন সহজেই।

    Life Style28, Apr 2020, 1:46 PM

    ওয়ার্ক ফ্রম হোম করতে গিয়ে শরীরের ক্ষতি করছেন না তো, তাহলেই বড় বিপদ

    একটানা লকডাউনে সকলেরই নাজেহাল অবস্থা। যারা বাড়িতে বসে ঘরের কাজ করছেন তাদের এক সমস্যা আবার যারা বাড়িতে বসে অফিসের কাজ করছেন তাদের অন্য সমস্যা। করোনার প্রকোপ থেকে বাঁচতে বেশিরভাগ অফিসই কর্মীদের ওয়ার্ক ফ্রম হোম-এর নির্দেশ দিয়েছেন। মহামারি রুখতেই এই প্রয়াস নেওয়া হয়েছে। ইতিমধ্যেই কলকাতা সহ গোটা দেশে চালু হয়েছে ওয়ার্ক ফ্রম হোম। কিন্তু একটানা বাড়িতে বসে কাজ করলে শরীরের যেমন ক্ষতি তেমনই বড় বিপদ আসতে চলেছে আপনার সামনে। বাড়িতে কাজ করতে গিয়ে দৈনন্দিন তালিকা থেকে এগুলো বাদ পড়ছে না তো, তাহলেই আসতে চলেছে ভয়ঙ্কর সমস্যা। দেখে নিন একনজরে।

  • India 28, Apr 2020, 12:38 PM

    দিল্লিতে আক্রান্তের সংখ্যা ৩ হাজার ছাড়াল, জুলাই পর্যন্ত ওয়ার্ক ফ্রম হোম চলতে পারে গুরগ্রামে

    রাজধানী দিল্লিতে আক্রান্তের সংখ্যা বেড়েই চলেছে , গুরগাঁও ন্যাশনাল ক্যাপিটাল রিজিওনের অংশ বিশেষ, এই শহরে রয়েছে একাধিক নামি, দামি সংস্থার দফতর, জুলাইয়ের শেষপর্যন্ত এখানকার কর্মীদের ওয়ার্ক ফ্রম হোমের পরামর্শ।
     

  • Coronavirus India7, Apr 2020, 5:54 PM

    আম জনতার মত তিনিও লুঙ্গি পরেই করছেন 'ওয়ার্ক ফ্রম হোম', একি বললেন দেশের অন্যতম শিল্পপতি

    গোটা দেশ রয়েছে ২১ দিনের লকডাউনে, অনেকেই  'ওয়ার্ক ফ্রম হোম' করছেন এই সময়ে, দেশের অন্যতম এক শিল্পপতিও করছেন 'ওয়ার্ক ফ্রম হোম' , দাবি করলেন লুঙ্গি পরে কাজ করছেন তিনি।

  • লকডাউনে সুখবর, ঘরবন্দি গ্রাহকদের জন্য দ্বিগুণ ডেটার অফার দিচ্ছে জিও

    Life Style31, Mar 2020, 3:37 PM

    লকডাউনে সুখবর, ঘরবন্দি গ্রাহকদের জন্য দ্বিগুণ ডেটার অফার দিচ্ছে জিও

    করোনা আতঙ্কে গৃহবন্দী সমস্ত গ্রাহকদের জন্য সুখবর দিল জিও। ঘরে বসেই এবার আরও কিছু সময় করতে পারবেন নেট সার্ফিং। এছাড়াও লক ডাউনের কারণে বেশিরভাগ কাজ হচ্ছে বাড়ি থেকে। ফলে লকডাউনে বেশ কিছুটা বেড়ে গিয়েছে ইন্টারনেট এর ব্যবহার। তাই সেই কথা মাথায় রেখেই গ্রাহকদের বিশেষ সুবিধা দিতে এই অফার এনেছে দেশের সেরা টেলিকম সংস্থা রিলায়েন্স জিও।

  • সিনেমা

     Entertainment28, Mar 2020, 6:04 PM

    কোয়ারেন্টাইনে টাইমপাস, দেখে নিন মন ভাল করা সিনেমাগুলি

    পুরো দেশজুড়ে করোনা আতঙ্কের মধ্যে প্রত্যেকেই গৃহবন্দি।  সারা দেশ জুড়ে করোনা আতঙ্কে নাজেহাল বিশ্ববাসী। একের পর এক শহরে মুহূর্তের মধ্যে ছড়িয়ে পড়ছে এই রোগ। এই পরিস্থিতিতে বাঁচার একটাই রাস্তা হোম আইসোলেশন। করোনা থেকে নিজেকে আটকাতে আপাতত সামাজিক দূরত্ব বজায় রাখা, এবং একা থাকাই সবথেকে বেস্ট অপশন। এহেন পরিস্থিতিতে ঘরবন্দি হয়ে সময় কাটাতে গিয়েই নাজেহাল প্রত্যেকে। কবে বাড়ির বাইরে যাব, কী খাব এই চিন্তায় যেন মনের মধ্যে ঘুরপাক খাচ্ছে। ঘরে বসে সময় কাটানোর সবথেকে বেস্ট অপশন হল সিনেমা দেখা। তবে সারাদিন সিনেমা দেখে সময় কাটাবেন তা তো সম্ভব হয়। বাড়ির কাজ, নিজের কাজ সমস্ত কিছু সেরে গৃহবন্দি দশায় সময় কাটাতে দেখে নিন এই সিনেমাগুলি। মন ভাল করা সিনেমা দেখার এটাই সেরা সুযোগ। রইল তালিকা।