বিষ্ণুপুর থানার আমতলা হিমালয়  মার্কেটে আগুন। আগুনের লেলিহান শিখা দেখে আতঙ্কিত হয়ে পড়ে স্থানীয় মানুষজন ও আগুন নিজেদের বশে আনতে বেগ পেতে হয়েছে দমকল কর্মীদের। প্রায় ক্ষয়ক্ষতির পরিমাণ কয়েক লক্ষাধিক টাকা বলে দাবি মালিকের।তবে হতাহতের কোনও খবর নেই।

আরও পড়ুন, পার্ক সার্কাস থেকে মেডিক্যাল ৯০০০ টাকা, দিতে না পারায় কোভিড শিশুদের নামিয়ে দিল অ্যাম্বুল্যান্স

সূত্রের খবর, আগুন লাগে একটি টায়ারের গোডাউনে। এছাড়াও আগুন ছড়িয়ে পড়ার আশঙ্কা ছিল অন্যান্য দোকানগুলিতে এখানে প্রায় ৫০ টির মত এই মার্কেটে দোকান আছে।  আগুনে ভষ্মিভূত টায়ারের গোডাউন বিভিন্ন ধরনের গাড়ির টায়ার। এখানে গোডাউন ছিল সেই গোডাউনে আগুন লাগে রাত্রি ১২টা ১৫ নাগাদ ঘটনাস্থলে দমকলের দুটি ইঞ্জিন আছে এছাড়াও দমকল কে আগুনকে আয়ত্তে আনার জন্য ওখানে ফায়ারবল ব্যবহার করে পাশাপাশি টানা পাঁচ ছয় ঘণ্টার চেষ্টায় আগুন কাবুতে আনতে যথেষ্ট বেগ পেতে হয় দমকল কর্মীদের।

আরও পড়ুন, কোভিডের জেরে বিমান পরিষেবা নিয়ে বাড়ছে অনিশ্চয়তা, ২৪ নভেম্বর অবধি বন্ধ আন্তর্জাতিক উড়ান

  স্থানীয় সূত্র মারফত জানা যাচ্ছে,  শামসুদ্দিন মণ্ডল নামে স্থানীয় এক ব্যবসায়ীর নামে টায়ারের গোডাউনটি ।  প্রায় ক্ষয়ক্ষতির পরিমাণ কয়েক লক্ষাধিক টাকা বলে দাবি মালিকের। কী কারণে এখানে আগুন লাগল তা খতিয়ে দেখছে দমকলের তদন্তকারী অফিসারেরা ও বিষ্ণুপুর থানার পুলিশ। তবে এই টায়ারের গোডাউনে অগ্নি নির্বাপণ ব্যবস্থা ছিল না। যেহেতু যেহেতু শনিবার লকডাউন ছিল সেই কারণে এই মার্কেট গুলি বন্ধ ছিল এবং তাদের মেন ইলেকট্রিক এর মেইন সুইচ অফ ছিল। তারপরেও কিভাবে এই গোডাউনে আগুন লাগল তা নিয়ে ধন্দে পড়েছে গোডাউনে মালিক। 

 

 

করোনায় ফের ১ এসবিআই কর্মীর মৃত্য়ু, মৃতের পরিবারকে চাকরি দেওযার দাবিতে ব্যাঙ্ক কর্মীরা

   পূর্ব ভারতের প্রথম সরকারি প্লাজমা ব্যাঙ্ক-কলকাতা মেডিকেল, করোনা রুখতে প্রস্তুতি তুঙ্গে

  মৃত্যুর পর ২ দিন বাড়ির ফ্রিজে করোনা দেহ, অভিযোগ 'সাহায্য মেলেনি স্বাস্থ্য দফতর-পুরসভার'

  অঙ্গপ্রত্যঙ্গ বিকলের পরও কোভিড জয়ী ৫৪-র দুধ ব্যবসায়ী, শহরকে দিলেন এক সমুদ্র আত্মবিশ্বাস

কোভিড রোগী ফেরালেই লাইসেন্স বাতিল, হাসপাতালগুলিকে হুঁশিয়ারি রাজ্য়ের